বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
ই ন্টারভিউ

রান্নাটা খুব এনজয় করি

রান্নাটা খুব এনজয় করি
জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানা জাফর। বহু বছর ধরেই মিডিয়ায় রয়েছেন সরব। দীর্ঘদিনের বিরতি শেষে মাঝে বালামের ‘হঠাৎ’ গানের মডেল হয়ে কেড়ে নেন দর্শক মুগ্ধতা। তবে এবার ঈদে নতুন চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। নতুন চমক ও সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তার সঙ্গে কথা বলেছেন- পান্থ আফজাল

 

কেমন আছেন? শুনলাম দুই বছর পর একটি টেলিছবিতে অভিনয় করছেন। শুটিং কোথায় হয়েছে?

আলহামদুলিল্লাহ ভালো আছি! ঈদ উপলক্ষে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘থাকো মেঘ হয়ে’ টেলিছবিতে অভিনয় করছি। আমার বিপরীতে রয়েছেন ইরফান সাজ্জাদ। গতকাল উত্তরার কিছু আউটডোরে শুটিং হয়েছে। এর আগে পর পর দুই দিন মধ্যরাত অবধি কাজ করেছি। কাজটি বেশ উপভোগ্য ছিল। এটি আরটিভিতে ঈদের সপ্তম দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে।

 

এত দিনের বিরতির পর আবার নাটকে অভিনয়ে ফিরলেন। কোনো অভিমান থেকে দূরে ছিলেন কী?

অভিমান থেকে নয়; একটা বিরতির দরকার ছিল। এই সময় আমার ফ্যাশন হাউস ‘সুজানাস ক্লোজেট’ নিয়ে খুব ব্যস্ত সময় পার করেছি। তবে এবার ভালোবাসা থেকেই আবার অভিনয়ে ফিরতে হলো। অনেক ভক্তই আমার কাছে জানতে চায়, কেন আমি নিয়মিত কাজ করছি না। একটা সময় মনে হলো ভক্তদের বঞ্চিত করা ঠিক হচ্ছে না। তাই আবার অভিনয় জীবনে ফিরে আসলাম!

 

এই ঈদে কোনো নাটকে কাজ করছেন কী?

ঈদের কাজের বেশকিছু অফার ছিল। তবে ব্যবসা নিয়ে ব্যস্ত থাকার কারণে ঈদের আগে অনেকেরই ডেট দিতে পারিনি। ঈদের পর নিয়মিত অভিনয় করব, ইনশাল্লাহ!

 

তাহলে এখন থেকে সুজানাকে নিয়মিত অভিনয়ে দেখা যাবে। কি বলেন?

ইচ্ছা রয়েছে বেছে বেছে বেশকিছু ভালো কাজ করার। অবশ্য সামনে ইফতেখার আহমেদ ফাহমির নির্মাণে একটি কাজ করার কথা রয়েছে। চূড়ান্তও হয়েছে। ঈদের পরই হবে এটির শুটিং।

 

মিউজিক ভিডিও, বিজ্ঞাপন বা উপস্থাপনায় আবার কবে দেখা যাবে?

মিউজিক ভিডিও তো করছি, তবে বছরে একটি করে। এই পরিকল্পনা করেছি বেশ আগে থেকেই। বালাম ভাইয়ের সঙ্গে ‘হঠাৎ’ করেছি। এ বছরের শেষদিকে আরেকটি মিউজিক ভিডিও করার প্ল্যান রয়েছে। অদিত ভাইয়ের একটি প্রজেক্টে কাজ করার কথা। ভালো মানের বিজ্ঞাপন হলে করতে সমস্যা নেই। আর উপস্থাপনা। আমার গলার যে ভয়েজ, নিজের কাছে নিজেই শুনলে হাসি পায়! তবে উপস্থাপনা করতে চাই। আগেও তো বেশ কয়েকটি শোতে উপস্থাপনা করেছি।

 

ব্যবসায়ী-অভিনেত্রী সুজানা! ঈদের আগে ব্যবসা নিয়ে ব্যস্ততা কেমন?

এটি নিয়েই বর্তমানে বেশি দৌড়াদৌড়ি হচ্ছে। চট্টগ্রামের পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লুু-তে কয়েকদিন আগে প্রি-রমাদান এক্সিবিশনে অংশ নিয়েছিল আমার বুটিক হাউস ‘সুজানাস ক্লোজেট’-এর স্টল। এক্সিবিশনে খুব ভালো বিক্রি হয়েছে। পোশাকের সমাহার যা ছিল প্রায় শেষ। এ ছাড়াও আরও কিছু এক্সিবিশনে অংশ নিয়েছি, সামনেও নেব। আসলে নিজের মতো করে ব্যবসা দাঁড় করাচ্ছি। আমি নিজেও ফ্যাশনসচেতন। আমি ওয়েদার দেখি, কাপড়, ট্রেন্ডস দেখি। কিছুদিন পর পর ট্রেন্ডস চেঞ্জ হয়। আমি অবশ্য সব কাপড় দুবাই-দিল্লি থেকে এনে থাকি। তাই বাইরে বেশি দৌড়াদৌড়ি করতে হয়।

 

আপনি তো ভালো রান্না করতে জানেন...

আমি রান্না করতে অনেক ইনজয় করি। অনেকেই বলে, সুজানার শেফ হওয়া উচিত ছিল। কাউকে খাওয়াতেও অনেক পছন্দ করি।

 

ঈদ কীভাবে কাটাবেন?

ছয়-সাত বছর ধরে ঈদে একটাই পরিকল্পনা থাকে। ঈদের দিনটা প্রতিবন্ধীদের সঙ্গে কাটানো। এবারও এর ব্যতিক্রম হবে না। ওদের সঙ্গেই কোরবানি দেব।

 

চলচ্চিত্রে কী সুজানাকে দেখতে পাবে না দর্শক?

আমি বরাবরই সিনেমা নিয়ে কথা বলি না। কারণ চলচ্চিত্রে অভিনয় তেমন করে টানে না। তবে ভিন্ন ধারার চলচ্চিত্র যেমন আয়নাবাজি, স্বপ্নজাল, অজ্ঞাতনামা, ফাগুন হাওয়ায়-এর মতো ছবির অফার এলে করতে সমস্যা নেই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর