শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ আগস্ট, ২০১৯ ২২:১৫

নোবেল এখন কোথায়?

শোবিজ প্রতিবেদক

নোবেল এখন কোথায়?

সমালোচনা সঙ্গী নোবেলের। কিছু আগে জাতীয় সংগীত নিয়ে বিরূপ মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এবার জড়ালেন সোশ্যাল মিডিয়ায় তার আপত্তিকর ছবি ছড়িয়ে পড়া নিয়ে। সবাই যখন খুঁজছে তাকে, তখন খোঁজ নেই নোবেলের। নোবেল এখন কোথায়? এত সমালোচনার তীর থেকে বাঁচতে কী আত্মগোপন করেছেন। নাকি সত্যি ব্যস্ত আছেন নতুন কাজে।

‘সা রে গা মা পা’ অনুষ্ঠান থেকে আলোচনায় আসেন কণ্ঠশিল্পী মাইনুল আহসান  নোবেল। সম্প্রতি এক কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছড়ানো হয় মাইনুল আহসান নোবেলের বেশ কিছু নগ্ন ও আপত্তিকর ছবি। পরে ভারতীয় কয়েকটি অনলাইনেও বেশ রসিয়ে নিউজ প্রকাশ করা হয় এটি নিয়ে। কলকাতার গণমাধ্যমে  নোবেলকে নিয়ে সংবাদের শিরোনাম করা হয়েছে ‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! ‘নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কিশোরীর’। রহস্য জনক ব্যাপার হলো  যে কিশোরীর ফেসবুক থেকে ছবিগুলো প্রকাশ করা হয়েছে তার পরিচয় মেলেনি এখনো। কারণ ছবিগুলো পোস্ট করার পর সেই অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করা হয়। এই অল্প সময়ের মধ্যেই নোবেলকে নিয়ে লেখা সেই কিশোরীর স্ট্যাটাস ও ছবি কপি পেস্ট হয়ে যায়। অনেকে তার স্ক্রিনশর্ট নিয়ে ছড়িয়ে দেয়। নোবেল ভক্তদের দাবি এই সুযোগ নিয়ে ভারতীয় কিছু গণমাধ্যম নোবেলকে দুশ্চরিত্র প্রমাণ করতে উঠে পড়ে লেগেছে। কলকাতার একটি অনলাইন পোর্টাল বাংলাদেশি গণমাধ্যমের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে। কিন্তু বাংলাদেশের গণমাধ্যমে এ রকম কোনো খবরই প্রকাশ হয়নি। তবে একটি নামসর্বস্ব ওয়েবসাইটে অস্থায়ী অ্যাকাউন্টের  লেখাগুলোকে ‘সংবাদ’ বানিয়ে আপলোড করা হয়।

এসব বিষয় নিয়ে নোবেলেনর সঙ্গে যোগাযোগ করতে গেলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। এমনকি তার পরিচিত মহলেও নেই তার কোনো নির্দিষ্ট ঠিকানা।

 


আপনার মন্তব্য