বুধবার, ২১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
ইন্টারভিউ : মৌসুমী হামিদ

সবাই ভিউ নিয়ে লাফাচ্ছে

সবাই ভিউ নিয়ে লাফাচ্ছে
জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মৌসুমী হামিদ। শোবিজে একচেটিয়া কাজ করে যাচ্ছেন। বরাবরের মতো এই ঈদেও প্রচার হয়েছে তার অভিনীত বেশকিছু নাটক; কিছু নাটক পেয়েছে দর্শকপ্রিয়তা। মুক্তি পেয়েছে তার ‘ভালোবাসার রাজকন্যা’। ঈদের পর  ফের অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। সবমিলিয়ে সমসাময়িক বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন-  পান্থ আফজাল

 

কেমন আছেন? ঈদ কেমন কাটল?

জি, ভালো আছি। আর ঈদের আনন্দ? প্রতিবার যেমন করে উদযাপন করি এবারও তেমন করে উদযাপন করেছি। ভালো কেটেছে। প্রতিবারের মতো এই ঈদেও কোরবানি দিয়েছি। ঈদ শেষে নাটকের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে গেছি। 

 

কোন নাটকের শুটিং করছেন?

এস এ হক অলিক ভাইয়ের ‘জায়গীর মাস্টার’ ধারাবাহিকের। গাজীপুরের মাওনায় শুটিং হচ্ছে। এটি বাংলাভিশনে প্রচার হচ্ছে। 

 

ঈদে আপনার অভিনীত অনেক নাটকই তো প্রচার হয়েছে। দর্শক ফিডব্যাক কেমন পেয়েছেন? আর কয়টি দেখেছেন?

গতবারের মতো এই ঈদেও বেশ কয়েকটি নাটক ও খ- নাটক করেছি। এরমধ্যে সময় করে কয়েকটি দেখা হয়েছে। সজলের বিপরীতে সহিদ উন নবীর ‘আই প্রমিজ ইউ’, ‘কোরবানী’ এবং মঞ্জুরুল আলমের ‘হৃদয়ে ডানার প্রজাপতি’ দেখেছি। কিছু নাটকের ফিডব্যাকও ভালো পেয়েছি। তবে ‘আই প্রমিজ ইউ’ নিয়ে ভালো সাড়া পাচ্ছি। একটি মেয়ে মেসেঞ্জারে কথা বলে; সে নাটকটি দেখে খুবই কেঁদেছে।

 

অন্যদের অভিনীত নাটক দেখেছেন?

একটি দেখেছি। অপূর্ণ রুবেলের গল্পে মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে ‘সাবলেট’। অপূর্ব ও পূর্ণিমা ভালো অভিনয় করেছেন।

 

কাজ নিয়ে সন্তুষ্ট কতটুকু?

ইদানীং কাজের ফ্লো কমে গেছে। আগে গল্প অনুযায়ী চরিত্র ও শিল্পী নির্বাচন করা হতো। এখন তো উল্টো হয়। সবকিছু কেমন যেন এলোমেলো।

 

ভিউ দেখে জনপ্রিয়তা নিরূপণ- কতখানি যৌক্তিক বলে মনে করেন? 

সবাই ভিউ নিয়ে লাফাচ্ছে এখন। তবে ভালো নাটকেরও কিন্তু ভিউ হচ্ছে। আমার ‘বৌয়ের দোয়া পরিবহন’র কথা এখনো অনেকেই বলে। এখন প্রায় ৭ লাখ ভিউ!

 

এক্ষেত্রে দর্শক বোকা নাকি রুচিশীল? অবশ্যই দর্শক রুচিশীল। তবে জাতি হিসেবে আমরা অনেক কিছুই পজিটিভলি নিতে পারি না। আর দর্শককে যা দেখানো হয়, সে তাই দেখে। একসময় দর্শক একই মুখ, একই চরিত্র দেখতে চায়। তারাই সেই শিল্পীকে জনপ্রিয় করে তোলে। আবার এই দর্শকই একই মুখ বারবার দেখতে চায় না; তারা কি চায়, নিজেরাও জানে না।

 

ঈদে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘ভালোবাসার রাজকন্যা’। ছবিটি কি দেখেছেন?

দেখেছি। এটির নির্মাতা রাজু আলীম। সহশিল্পী শিপন মিত্র।

 

ভিন্ন ধারার চলচ্চিত্রে আপনাকে দেখা যাবে?

হুমম... ভালো গল্পের ও নির্মাতার কিছু ছবিতে কাজ করব। গাজী রাকায়েতের ‘গোরা’ ছবিতে তো কাজ করেছি। সামনে অনুদানের একটি ছবিতে কাজ করব।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর