Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৪৯

ইন্টারভিউ

আমার চরিত্রে বৈচিত্র্য আছে

মাহিয়া মাহী। প্রথম ছবি ‘ভালোবাসার রঙ’ দিয়েই দর্শক মন জয় করেন। ১৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই নায়িকার ‘অবতার’ ছবিটি। এসব বিষয় নিয়ে আজ তার বলা কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

আমার চরিত্রে বৈচিত্র্য আছে

১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আপনার অবতার, প্রত্যাশার কথা বলুন।

ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক। সামাজিক দায়বদ্ধতার গল্প। এমন গল্পের ছবি দর্শক পছন্দ করলেও নির্মাণের সংখ্যা কমে গেছে। তাই দর্শকের মনের মতো গল্পের ছবি হওয়ায় এর সফলতার ব্যাপারে প্রত্যাশা ছবিটির পুরো টিমের।

 

অবতার কেমন গল্পের ছবি?

ছবির মূল গল্প হচ্ছে মাদক, টিনএজদের খারাপ পথে যাওয়া। আমাদের সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে অর্থাৎ পুরো ছবি সমাজের সমসাময়িক ঘটে যাওয়া নানা অসঙ্গতি নিয়ে নির্মিত।

 

এ ছবিতে নিজের চরিত্র নিয়ে কিছু বলুন।

গল্পে দেখা যাবে আমি খুবই সাধারণ একটি মেয়ে। অনেক শান্ত স্বভাবের, কিন্তু সমাজের কিছু ঘটনায় আমি অশান্ত হয়ে উঠি। যতটা শান্ত ছিলাম, ঠিক ততটাই তার উল্টো হয়ে যাই।  সেই হিসেবে বলব, আমার নিজের চরিত্রের মধ্যেও বৈচিত্র্য আছে, দর্শকদের কাছে একঘেয়ে লাগবে না।

 

অবতার ছবিতে আবারও আইটেম গার্ল আপনি, এবার কেমন সাড়া পাবেন?

অগ্নি, অগ্নি-২, দবির সাহেবের সংসার, মনে রেখ, অন্ধকার জগৎ- এসব ছবির আইটেম গানে আমার পারফর্ম সাড়া  ফেলেছিল। ‘ম্যাজিক মামনি’ ছিল আমার সবচেয়ে আলোচিত অইটেম গান। এবার অবতার ছবিতে আইটেম গান ‘রঙিলা বেবি’ দিয়ে উত্তাপ ছড়িয়েছি। স¤প্রতি ইউটিউবে গানটি প্রকাশিত হয়েছে। সিনেমাপ্রেমী ও আমার ভক্তদের মনে ঝড় তুলেছে ‘রঙিলা বেবি’। নকল কিংবা কপি পেস্ট নয়। দেশীয় সেরা আয়োজনে গানটি চিত্রায়িত হয়েছে। ‘রঙিলা বেবি’ আইটেম গানের কোরিওগ্রাফি করছেন রোহান বিল্লাল। এ গানের কথা লিখেছেন তারেক তুহিন। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন এবং গানে কণ্ঠ দিয়েছেন ঐশী।

 

অভিনয়ের ক্ষেত্রে কোন বিষয়গুলো প্রাধান্য দেন?

মানসম্পন্ন চলচ্চিত্রের জন্য গল্প, নির্মাতা, লোকেশন, চিত্রায়ণসহ আরও বেশকিছু বিষয়ে সঠিক নজরদারি প্রয়োজন। একটি প্রযোজনা প্রতিষ্ঠানই পারে এ বিষয়গুলো সঠিক পর্যবেক্ষণের মধ্য দিয়ে ভিন্নধর্মী চলচ্চিত্র উপহার দিতে। এ কারণে আমি অভিনয়ের পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি বেশি গুরুত্ব দিয়ে থাকি।


আপনার মন্তব্য