সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

অবসরে রাইমা!

শোবিজ ডেস্ক

অবসরে রাইমা!

সুচিত্রা সেনের নাতনি। মা মুনমুন সেনও ছিলেন ডাকসাইটে নায়িকা। অভিনয়ের এমন অভিজাত বাড়ির মেয়ে তিনি। নিজেও অভিনয়কে আদরে আগলে রেখেছেন বুকের ভিতর। বর্তমান সময়ে কলকাতার সিনেমায় নামকরা অভিনেত্রীদের একজন তিনি। বলছি রাইমা সেনের কথা। লোকে নাকি তার মাঝে সুচিত্রাকে খুঁজে পান। সবাই বলেন, নানীর মুখ যেন কেটে বসানো হয়েছে রাইমার মুখে। সেন বাড়ির এই সেনশেসনকে নিয়ে সোশ্যাল দুনিয়ায় কম তোলপাড় হয়নি। রাইমার অনেক ভক্ত। সবসময়ই তারা চোখ রাখেন প্রিয় নায়িকার খবরগুলোতে। জানতে চান কী খেতে ভালোবাসেন তিনি। কার সঙ্গে  প্রেমে মশগুল। বিয়েইবা করবেন কবে? এই নিয়ে ভক্তদের

মাথাব্যথার শেষ নেই। কিন্তু কাজের ফাঁকে অবসর মিললে কেমন করে সেই ছুটি উপভোগ করেন, জানেন কেউ? তা জানাতেই একটি ফটোশুটে অংশ নিলেন সম্প্রতি। সেই শুটের ছবি এখন ভাইরাল।

সেসব ছবিতে লাল পোশাকে একেবারে অন্যরকমভাবে ধরা দিলেন বাঙালি অভিনেত্রী রাইমা সেন। একেকজন তারকা একেকরকমভাবে অবসর উপভোগ করতে ভালোবাসেন। রাইমার অবসর বিনোদন নাকি মদ। তার পছন্দের ব্র্যান্ড ওয়াইন! হাতে ওয়াইন গ্লাস নিয়ে  পোজও দিয়েছেন তিনি ফটোশুটে! সাদা পোশাকে রাইমাকে দেখাচ্ছে রাজহংসীর মতোই অভিজাত। সেই সঙ্গে জানান, ছোট ছোট চুমুকে অল্প অল্প ওয়াইন গলা বেয়ে নামলেই নাকি মুহূর্তে সব টেনশন উধাও। সে জন্যই সুযোগ পেলেই ওয়াইন নিয়ে বসেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর