রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
ইন্টারভিউ → রোশান

নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি

নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি

চিত্রনায়ক রোশান। সম্প্রতি বেশ কিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। মুক্তির জন্য প্রস্তুত ‘মেকআপ’ ও ‘জিন’ নামের দুটি সিনেমা। সমসাময়িক ব্যস্ততা এবং বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন - পান্থ আফজাল

 

কেমন আছেন? আজ কোথায় শুটিং?

সবার ভালোবাসায় ভালোই আছি। এখন ‘মেকআপ’ সিনেমার পোস্টার ফটোশুটে নিকেতনের একটি স্টুডিওতে আছি।

 

‘মেকআপ’ সিনেমায় কীভাবে যুক্ত হলেন?

মামুন ভাই একদিন অফিসে ডাকলেন। তার পর গল্প শোনালেন। গল্প শুনে একটু সময় চেয়েছিলাম প্রথমে। কিন্তু তিনি সিনেমার কিছু গান শোনান। গানগুলো ভালো লেগে যায়। এরপর সিনেমাটি করতে রাজি হই।

 

গান শুনে রাজি হয়ে গেলেন! এতে কয়টি গান রয়েছে?

আসলে গানগুলো একটু অন্যরকম। অনেক ভালো লেগেছে। চারটি গান রয়েছে। এর মধ্যে দুটি রোমান্টিক, একটি করে স্যাড ও আইটেম গান।

 

‘মেকআপ’ কেমন ধরনের গল্প?

সুপারস্টারের জীবনের গল্প নিয়ে কাহিনি। গতানুগতিক সিনেমা থেকে কিছুটা ভিন্নরকম। বাস্তব গল্পের সিনেমা।

 

আপনার চরিত্রটি কেমন? হিরোইনকে নিয়ে আপনার জার্নিটা কেমন ছিল?

মিডিয়ায় স্ট্যাগলিং পিরিয়ডে থাকা একটি স্বপ্নবাজ ছেলে পাভেল চরিত্রে অভিনয় করেছি। আমার হিরোইন মুন্নী চরিত্রে বাস্তব অভিনয় করেছেন। আমি মিডিয়ায় কিছু করতে ব্যর্থ হলেও মুন্নীর স্বপ্নপূরণ করতে সর্বাত্মক চেষ্টা করতে থাকি। অবশেষে আমার সহযোগিতায় ভালোবাসার মানুষ মুন্নী নাম করা স্টার হয়ে যায়।

 

শাহবাজ খান চরিত্রটি কেমন?

এটা এখনই খোলাসা করতে চাই না। তবে এটুকু বলতে পারি, শাহবাজ খান চরিত্রটি নেগেটিভ। চরিত্রটি করেছেন শ্রদ্ধেয় তারিক আনাম খান। সিনেমার শুরুতে তার চরিত্রটি পজেটিভ মনে হয়। তিনি এ সিনেমার সুপারস্টার। সব নায়িকার স্বপ্ন থাকে তার বিপরীতে নায়িকা হওয়ার। সেই পরিপ্রেক্ষিতে তার বিপরীতে হিরোইন হিসেবে রিয়েলীর স্বপ্ন পূরণ হয় আমার হাত দিয়েই। তবে শেষ পর্যন্ত কী হয়, সেটা নভেম্বরে মুক্তির পরই দর্শক প্রেক্ষাগৃহেই দেখতে পারবেন।

 

‘জিন’ সিনেমার কাজ কি শেষ?

শুধু গানগুলো বাকি রয়েছে। তিনটি গান রয়েছে; তবে আরেকটি সিচুয়েশনাল গান করার কথা রয়েছে। জিন-ভূত নিয়ে সিনেমার টাইটেল গানটিতে শুধু আমি থাকছি।

 

আপনার চরিত্রটি সম্পর্কে জানতে চাই...

এ সিনেমায় বিজয় নামে একটি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র লেকচারার (সাইকোলোজিস্ট) চরিত্রে অভিনয় করেছি। যে কিনা ভূত-জিন বিশ্বাস করে না। আর আমার আন্ডারে থিসিস করে বিদেশ থেকে মাস্টার্স করা মুন। আমার বন্ধু র‌্যাফ (সজল)। তার বৌ পূজার ওপর জিন ভর করে। জিন প্রবলেম সলভ করতে আমি সাহায্য করি। 

 

সজল, পূজা ও মুন সহশিল্পী হিসেবে কেমন?

সজল ভাই খুবই ফ্রেন্ডলি। ভালো মানুষ। তার মধ্যে কোনো অহংকার নেই। আর পূজা তো চমৎকার একজন অভিনেত্রী। মুনসহ বাকি সব সহশিল্পী অনেক সহযোগিতাপরায়ণ ছিল।

 

আরও দুটি সিনেমায় কাজ করছেন...

দুটিই ইফতেখার চৌধুরী ভাইয়ের নির্মাণে। প্রথমটি ববির সঙ্গে ‘মুক্তি’, এর শুটিং শুরু হবে নভেম্বর থেকে। গান হবে দেশের বাইরে। তবে শুটিং হবে চট্টগ্রাম শহর ও হিলি এলাকায়। আরেকটি সিনেমা ‘পিকনিক’ সামনের বছরের এপ্রিলে শুটিং হবে। অন্যদিকে ‘ড্রিমগার্ল’-এর শুটিং শুরুর অপেক্ষায়।

 

যৌথ প্রযোজনার আরেকটি সিনেমা করছেন?

আলোচনা চলছে। চুড়ান্ত হয়ে গেলে ডিসেম্বর-জানুয়ারীর দিকে শুটিং হবে। আশা করছি, এটি হবে একটি বড় ধামাকা।

 

‘মাসুদ রানা’ থেকে সরে আসার কারণ কী?

আসলে ‘মাসুদ রানা’ অনেক ভারী চরিত্র। ৪০ বছরের একটি চরিত্র। সেটার জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত মনে হয়নি। চরিত্রটি করার বয়স এখনো আমার হয়নি।

সর্বশেষ খবর