শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

সিলন সুপার সিঙ্গার বিজয়ী দীপ্তি

শোবিজ প্রতিবেদক

সিলন সুপার সিঙ্গার বিজয়ী দীপ্তি

একজন শিল্পী গল্পের সেই নাইটিঙ্গেল পাখির মতো। সারা রাত গান গেয়ে যে ফোটায় রক্তগোলাপ। সংগীতশিল্পী হয়ে ওঠার পেছনে থাকে কত স্বপ্ন, শ্রম ও সাধনা। কিন্তু বাংলাদেশের অনেক নারীই আছেন, বিয়ের পর নিজের সব ইচ্ছার সঙ্গে গানের প্রতি ভালোবাসাটিকেও বেঁধে ফেলেন সংসার জীবনের আঁচলে।

অথচ তাদের অনেকেই হয়ে উঠতে পারতেন সুরের পাখি। প্রয়োজন ছিল শুধু একটু উৎসাহ ও সমর্থনের। সেই মঞ্চটাই তৈরি করে দিতে চেয়েছে সিলন সুপার সিঙ্গার, গৃহিণীদের নিয়ে বাংলাদেশের প্রথম মিউজিক্যাল রিয়েলিটি শো। আর তাতে চ্যাম্পিয়ন হলেন খুলনার গৃহিণী দীপ্তি সরকার। দীপ্তি পেয়েছেন ২০ লাখ টাকার পুরস্কার।  

বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে থাকা প্রতিভাময়ী গৃহিণী সংগীতশিল্পী খুঁজে বের করার প্রয়াস ছিল সিলন সুপার সিঙ্গারের। সারা দেশ থেকে ১৫ হাজারেরও বেশি প্রতিযোগীর অংশগ্রহণে সাত মাস আগে যাত্রাটা শুরু হয়েছিল। গতকাল এনটিভিতে প্রচারিত হয়েছে এর গ্র্যান্ড ফিনালে।

সেরা পাঁচজনের মধ্যে চারজনই পেয়েছেন পুরস্কার। প্রথম রানারআপ সুমনা রহমান। তিনি পেয়েছেন ১০ লাখ টাকা। যৌথভাবে দ্বিতীয় রানারআপ ফাহমিদা নাসরিন প্রীতি ও শায়নি শিঞ্জন। তারা দুজন মিলে পেয়েছেন ৬ লাখ টাকা। প্রিয়াঙ্কা দাশসহ সেরা ১১ তে জায়গা করে নেওয়া বাকি ৭ জন পেয়েছেন ১ লাখ টাকা করে।

সর্বশেষ খবর