শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৯ ২২:৪৩

ঢাকায় আসছেন কি সালমান-ক্যাটরিনা?

শোবিজ প্রতিবেদক

ঢাকায় আসছেন কি সালমান-ক্যাটরিনা?

সালমান-ক্যাটরিনার ঢাকায়  আসার বিষয়টি নিয়ে এখনো ধোঁয়াশা রয়ে গেছে। কারণ বিসিবি কর্মকর্তাদের মধ্যে কেউ বলছেন তারা আসছেন আবার কেউবা বলছেন তাদের আসার বিষয়টি এখনো চূড়ান্ত নয়।

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। এবারের আসরটির উদ্বোধনী অনুষ্ঠান যে বেশ জমকালোই হবে তা দুই-একবার নয়, বারবার শোনা যাচ্ছে। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বেশ কয়েকবার জোর দিয়েই বলেছেন এমন কথা। আরও শোনা যাচ্ছে এই আয়োজনের সাংস্কৃতিক পর্বে অংশ নিতে ঢাকায় আসছেন বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে বিষয়টি নিয়ে এখনো ধোঁয়াশা রয়ে গেছে। কারণ বিসিবি কর্মকর্তাদের মধ্যে কেউ কেউ বলছেন তারা আসছেন আবার কেউবা বলছেন তাদের আসার বিষয়টি

এখনো চূড়ান্ত নয়। বিষয়টি রহস্যময়।

এমনকি এটাও বলা হয়েছে যে, বিপিএলের সবচেয়ে আকর্ষণীয়, বর্ণাঢ্য ও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে এবার। শেষ পর্যন্ত কি হয়, উদ্বোধনী অনুষ্ঠানে আসলেই কি রং ছড়াবেন সালমান-ক্যাটরিনা, বা আকর্ষণ ছড়াবেন কি এই আসরে, এখন সেটাই দেখার অপেক্ষা।  কেননা, আর মাত্র এক সপ্তাহ বাকি। আগামী ৮ ডিসেম্বর (রবিবার) বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনের দিন। আগেই জানা, এবারের বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে বিপিএল শুরুর সময় যত ঘনিয়ে আসছে, ক্রিকেট অনুরাগীদের মনে দুটি প্রশ্ন উঁকি দিচ্ছে। এক হচ্ছে, কেমন হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান? দুই. এবার তারকা ক্রিকেটারের সংখ্যা থাকবে কেমন? আগেরবারের চেয়ে কম না বেশি? প্রথম প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে একটা বিষয় নিশ্চিত হওয়া গেছে। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে রুপালি পর্দার সোনালি তারকা, চলচ্চিত্র অভিনেতা- অভিনেত্রী, গায়ক-গায়িকার বড় ধরনের সমাবেশ ঘটানোর চেষ্টা আছে। বলার অপেক্ষা রাখে না, এই তারকাদের বড় ও মূল অংশটি আসবেন ভারত থেকে। বলিউডের অন্তত চার থেকে পাঁচজন তারকাকে আনার পরিকল্পনা রয়েছে। এরমধ্যে সবচেয়ে বড় নামটি বলিউড সুপারস্টার সালমান খানের। সঙ্গে থাকবেন হার্টথ্রব নায়িকা ক্যাটরিনা কাইফও। এছাড়াও আরও তিন থেকে চারজন বলিউড তারকাকে আনার চেষ্টা চলছে। সঙ্গে বাংলা ও হিন্দি সংগীত জগতেরও বেশ কজন শীর্ষ তারকার উপস্থিতির জোর সম্ভাবনাও রয়েছে।

বিসিবি সিইও জানান, তারা বেশ উল্লেখযোগ্যসংখ্যক তারকার সমাবেশ ঘটানোর চেষ্টা করছেন। তবে ঠিক কারা কারা বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানকে আলোকিত করতে ও রং ছড়াতে আসছেন, এ মুহূর্তে সেই তালিকা চূড়ান্তভাবে তিনি বলতে পারেননি। কারণ সবার অংশগ্রহণ নাকি এখনো নিশ্চিত হয়নি।

নিজামউদ্দীন চৌধুরী বলেন, নিশ্চিত হলেই আমরা ঘোষণা দেব, কারা আসছেন, কবে কখন আসছেন। তবে এটুকু বলতে পারি বলিউড সুপারস্টার সালমান খান ও নায়িকা ক্যাটরিনা কাইফ আসছেন। তারা ইতিমধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন।

বিসিবির এই কর্তা আরও বলেন, আমাদের সঙ্গে ওই দুই বলিউড স্টারের কথাবার্তা চূড়ান্ত। সালমান আর ক্যাটরিনা উদ্বোধনী অনুষ্ঠানেই থাকবেন। এর বাইরে আমরা আরও কয়েকজনের সঙ্গে কথা বলছি। সেই তালিকায় নামি অভিনেতা-অভিনেত্রী ও গায়ক-গায়িকা আছেন। তবে সে সংখ্যা চূড়ান্ত হয়নি। তাই আমরা তাদের নাম প্রকাশ করতে চাই না।

এদিকে, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের এবারের আসর মাতাতে ঢাকায় আসছেন বলিউডের সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সেখানে পারফর্ম করবেন দুই বলিউড সুপারস্টার সালমান-ক্যাটরিনা। মিরপুরে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন।’

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে এবারের বিপিএল। এদিন দুটি ম্যাচ হবে। প্রথমটিতে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। দ্বিতীয়টিতে প্রতিদ্বন্দ্বিতা করবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। সাত দলের বিপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৭ জানুয়ারি। উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপ্তি হবে ৬ ঘণ্টা। বিকাল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। দর্শনার্থীদের জন্য বিকাল ৩টায় গেট খুলে দেওয়া হবে। গেট বন্ধ হবে সাড়ে ৫টায়। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ১০ হাজার টাকা। থাকছে ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও। ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে চিটাগং চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের প্রতিপক্ষ রংপুর রেঞ্জার্স।  

 


আপনার মন্তব্য