শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

নগর জুড়ে ছুটির আমেজ

নগর জুড়ে ছুটির আমেজ

‘যা ছিল অন্ধকারে’ চলচ্চিত্রের একটি দৃশ্য

প্রদর্শনী

কার্টুন প্রদর্শনী

টিআইবির আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে  অনুষ্ঠিত সপ্তাহব্যাপী কার্টুন প্রদর্শনী শেষ হবে ১৫ ডিসেম্বর।

 

নাটক

কাল শেষ হচ্ছে দুই বাংলার নাট্যমেলা

কাল শিল্পকলা একাডেমিতে শেষ হচ্ছে নাটকের দল প্রাঙ্গণেমোর আয়োজিত ‘দুই বাংলার নাট্যমেলা-২০১৯’। সন্ধ্যায় একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে এই আয়োজনে প্রাঙ্গণেমোর নাট্যযোদ্ধার সহযোদ্ধা সম্মাননা প্রদান করা হবে মামুনুর রশীদের সহধর্মিণী গওহর আরা, আতাউর রহমানের সহধর্মিণী শাহিদা রহমান ও লিয়াকত আলী লাকীর সহধর্মিণী কৃষ্টি হেফাজকে।

 

অন্যান্য

মুক্তিযুদ্ধ জাদুঘরে বিজয় উৎসব

বিজয়ের ৪৮তম বার্ষিকী উপলক্ষে চলছে সাত দিনের বিজয় উৎসব।

স্মৃতিচারণ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে সাজানো হয়েছে এই বিজয় উৎসব।

‘যা ছিল অন্ধকারে’র প্রিমিয়ার

১৬ ডিসেম্বর দুপুর ১২টায় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রিমিয়ার হবে বিটিভি প্রযোজিত চলচ্চিত্র ‘যা ছিল অন্ধকারে’। চলচ্চিত্রটির ভাবনা, কাহিনি ও সংলাপ করেছেন হারুন রশীদ। চিত্রনাট্য ও পরিচালনায় আউয়াল চৌধুরী। চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, শহিদুল আলম সাচ্চু, আজিজুল হাকিম, জিয়াউল হাসান কিসলু, আহমেদ রুবেল, শতাব্দী ওয়াদুদ, রামিজ রাজু, আজাদ আবুল কালাম, আরমান পারভেজ মুরাদ, শামস সুমন, মাজনুন মিজান, আদনান ফারুক হিল্লোল, মাহমুদুল হাসান মিঠু, অনন্ত হীরা, আবদুল্লাহ রানা, রওনক বিশাখা শ্যামলী, ডা. নুজহাত চৌধুরী প্রমুখ।

 

সিনেপ্লেক্সে দ্য রকের ‘জুমানজি’ আজ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘জুমানজি’ ফ্রাঞ্চাইজির নতুন ছবি ‘জুমানজি : দ্য নেক্সট লেভেল’। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও একই দিনে মুক্তি পাচ্ছে এটি। পরিচালক জেইক কাসডন। ডোয়াইন জনসন, কেভিন হার্ট, জ্যাক ব্ল্যাক, কারেন গিলান, নিক জোনাসরা থাকছেন ছবিতে। ছবিটির অন্যতম প্রযোজক দ্য রক। ছবিটি যমুনা ব্লকবাস্টার সিনেমাসেও আসবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর