বুধবার, ১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

কেমন যাবে তারকাদের নতুন বছর

কেমন যাবে তারকাদের নতুন বছর

নতুন বছর এলেই সবার মনে প্রশ্ন জাগে কেমন যাবে আগামী দিনগুলো। এ আগ্রহের পারদ বেড়ে ওঠা নতুন কিছু নয়। সবাই চায় নতুন দিন সুন্দর করে সাজাতে। কিন্তু নিয়তির বিধান কী? এ প্রশ্ন সবার মনেই ঘুরপাক খায় সবসময়। অনেকে ভাগ্যের ওপর নিজেকে ছেড়ে দেয় বা ভাগ্যে বিশ্বাসী হয়ে ওঠে। তাই তারা আগামী দিনে ভাগ্যে কী আছে তা জানতে দ্বারস্থ হন জ্যোতিষীর দরবারে। তারকাদের অনেকেও কিন্তু ভাগ্যে বিশ্বাস করেন। তাদের সেই সংবাদ জানাচ্ছেন প্রথিতযশা জ্যোতিষী- ড. কে সি পাল

 

রুনা লায়লা

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তারিখ মোতাবেক বৃশ্চিক রাশির জাতিকা রুনা লায়লার জন্য ২০২০ সালটি একমাত্র স্বাস্থ্যগত ব্যাপার বাদে বাকি সব দিকই শুভ স্মরণীয় ও সম্ভাবনাময় হয়ে থাকবে। এ বছর তার ভক্তবৃন্দের জন্য নতুন চমক সৃষ্টি করতে সক্ষম হবেন। এমনকি সংগীত অঙ্গনে তার অবদানের স্বীকৃতিস্বরূপ বেশ কয়েকবার সামাজিক পুরস্কার এমনকি রাষ্ট্রীয় পুরস্কারও পেতে পারেন। মনে রাখবেন অধিক লৌকিকতা শত্রুতার সৃষ্টি করতে পারে।

 

সাবিনা ইয়াসমিন

বাংলাদেশের মন মাতানো শিল্পী সাবিনা ইয়াসমিনের জন্য ২০২০ সালটি অতিশয় শুভ স্মরণীয়, বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী বছর হিসেবে গণ্য হবে। শিল্পাঙ্গনে তার আকর্ষণীয় চমক সাবিনাপ্রেমীদের মনে নতুন দিগন্তের জন্ম দিতে পারে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা তার প্রভাব প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে।

স্বাস্থ্যগত ব্যাপারে হাসপাতালে চক্কর কাটতে হতে পারে।

 

কুমার বিশ্বজিৎ

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম মোতাবেক পাশ্চাত্য মতে মিথুন রাশির জাতক কুমার বিশ্বজিতের জন্য ২০২০ সালটি অতিশয় শুভ ও সম্ভাবনাময় বছর হিসেবে গণ্য হবে। এ বছর শিল্পাঙ্গনের নেওয়া প্রতিটি পদক্ষেপ আলোড়ন সৃষ্টি করায় বিশ্বজিৎপ্রেমীদের মন আনন্দে নাচবে। অর্থ সম্পদ সম্পত্তি গৃহবাড়ি ও যানবাহন লাভ ও বদলের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকা সমীচীন হবে। এ বছর স্বদেশ বিদেশ ভ্রমণ হবে প্রায় নিত্যমাসের ঘটনা।

 

মৌসুমী

এককালের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর জন্য ২০২০ সালটি শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধারে তার প্রচেষ্টা থাকবে কিন্তু ফসল ঘরে তোলা কঠিন হবে। অবশ্য নতুন করে ছোট-বড় উভয় পর্দায় তার দেখা মিলতে পারে। ২৩ সেপ্টেম্বর রাহুর বৃষরাশিতে গমন ষড়যন্ত্রমূলক মামলা-মোকদ্দমা উৎকট-উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা তাকে অতিশয় জীর্ণ করে তুললেও মেঘের আড়ালে সূর্য হাসবে। সপরিবারে বিদেশ ভ্রমণের সম্ভাবনা অমূলক নয়।

 

শাকিব খান

২০২০ সালটি শাকিব খানের জন্য নতুন চমক সৃষ্টিকারী বছর হিসেবে গণ্য হবে। অবশ্য দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন থেকে মুখ ফিরিয়ে নেওয়ায় শাকিবপ্রেমীদের মনে হতাশা দানা বাঁধবে। তবে নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে বিশেষ করে শিল্প-কলকারখানা নির্মাণ চালুসহ দেশের রাজনৈতিক ব্যাপারে বিশেষ ভূমিকায় দেখা যেতে পারে। প্রেমের দেবতা শুক্রাচার্যের শুভ প্রভাবে নতুন প্রেম ও বিবাহে লিপ্ত হওয়ার আশঙ্কা অমূলক নয়। অধিক লৌকিকতা শত্রুতার জন্ম দিতে পারে।

 

শুভ্রদেব

পাশ্চাত্যমতে কন্যা রাশির জাতক শুভ্রদেবের জন্য ২০২০ সালটি শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যদিও শিল্পাঙ্গনে তার অবদান বা চমক শুভ্রপ্রেমীদের মন ভরিয়ে তুলবে সেই সঙ্গে কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবেন। তবে স্বাস্থ্যগত ব্যাপার বিশেষ শুভ নয়। পারিবারিক শান্তি বজায় রাখতে সর্বদাই ছাড় দিতে হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা সমীচীন হবে। বছরের মধ্যভাগের পর আকস্মিক বিদেশ গমনে বাধা আসার সম্ভাবনা অমূলক নয়।

 

আঁখি আলমগীর

২০২০ সালটি মকর রাশির জাতিকা আঁখি আলমগীরের জন্য স্মরণীয় বরণীয় ও চমক সৃষ্টিকারী বছর হিসেবে গণ্য হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় বছরটি বেশ মৌজমস্তিতে কাটবে। শিল্পাঙ্গনে তার অবদান একাধিকবার রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত করতে পারে। বৈদেশিক সূত্রে প্রচুর লাভবান হবেন এমন কি সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা অমূলক নয়। পরিবারের খুব কাছের লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। হারানো বন্ধুত্ব পুনরুদ্ধারের সম্ভাবনা প্রবল।

 

জয়া আহসান

২০২০ সালটি কর্কট রাশির জাতিকা জয়া আহসানের জন্য অতিশয় শুভ ও সম্ভাবনাময় হয়ে থাকবে। বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন, ছোট পর্দা ও সোশ্যাল মিডিয়া মাতিয়ে জয়াপ্রেমীদের মন জয় শুধু নয়, জয়াপ্রেমীর সংখ্যা জনজোয়ারে পরিণত হবে। স্বাস্থ্যগত ব্যাপারে দাঁত চোখ পেট হার্ট ও শিরার রোগে কষ্টভোগ এমনকি চিকিৎসার্থে দেশের বাইরে যাওয়ার প্রয়োজন হতে পারে। এতদসত্ত্বেও দেবগুরু বৃহস্পতির শুভ প্রভাবে একাধিকবার চলচ্চিত্র, রাষ্ট্রীয় ও সামাজিক পুরস্কারে ভূষিত হতে পারেন। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বুবলী

তুলা রাশির জাতিকা বুবলীর জন্য ২০২০ সালটি নিত্যনতুন সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের জন্য রেকর্ড হয়ে থাকবে। বিশেষ করে দীর্ঘদিনের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারেন। অবশ্য ছোট-বড় উভয় পর্দায় নিত্যনতুন চমক দেখিয়ে বুবলী ভক্তদের মন জয় করতে সক্ষম হবেন। সেই সঙ্গে বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধারে তার ভূমিকা প্রশংসনীয় হবে। শুধু দেশে নয়, বৈদেশিক সম্মাননা লাভের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। তবে প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাবে তার কিছু কিছু ভূমিকা হাস্যকর মনে হবে।

 নতুন বাহন ক্রয়ের সম্ভাবনা অমূলক নয়।

 

পরীমণি

২০২০ সালটিতে মনমাতানো অভিনেত্রী পরীমণির জন্য দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন চাঙ্গাসহ ছোট পর্দা ও সোশ্যাল মিডিয়ায় তার আকর্ষণীয় চমক পরীমণিপ্রেমীদের মন জয় করতে সক্ষম হবে। প্রেমের দেবতা শুক্রাচার্যের শুভ প্রভাবে এ বছর নতুন প্রেমে লিপ্ত হওয়ার সম্ভাবনা অমূলক নয়। পরিবারের কোনো বয়স্ক লোকের জীবনাবসানজনিত শোক দুঃখের অশ্রু ঝরতে পারে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি জ্বেলে দিতে পারে। স্বদেশ বিদেশ ভ্রমণ হবে এ বছর চোখে পড়ার মতো। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

অপূর্ব

২০২০ সালটি মিথুন রাশির জাতক অপূর্বর জন্য অতিশয় শুভ সম্ভাবনাময় ও গর্বের।

বিশেষ করে ছোট পর্দায় দর্শকের মন মাতিয়ে একেবারে কাছের মানুষরূপে পরিগণিত হবেন। দাম্পত্য সুখ-শান্তি  বজায় রাখা কঠিন হবে। এ ছাড়া এ বছর নতুন প্রেমে পড়ার সম্ভাবনা অমূলক নয়। এতদসত্ত্বেও সব প্রতিকূলতা কাটিয়ে দুর্বারগতিতে এগিয়ে চলবেন। এ বছর বিদেশ ভ্রমণ হবে প্রায় নিত্য মাসের ঘটনা, গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা-মোকদ্দমা ঠুকে দিতে পারে। লম্বা দূরত্বের সফরে নিজে গাড়ি ড্রাইভ করা থেকে বিরত থাকা সমীচীন হবে।

 

মেহজাবিন

মেষ রাশির জাতিকা মেহজাবিনের জন্য ২০২০ সালটি অতিশয় শুভ স্মরণীয় ও বরণীয় বছর তাতে সন্দেহ নেই। ছোট পর্দা তো বটেই, সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সক্ষম হবেন। এ বছরের শ্রম মেধা প্রযুক্তি কৌশল, মিতব্যয়িতা ও সঞ্চয়ী মনোভাবা সব মিলিয়ে ভবিষ্যতের ভিত গড়তে সক্ষম হবেন। তবে মনে রাখবেন দুর্জন আপনার সুখ-শান্তি প্রতিষ্ঠা লগ্নে কোনো না কোনোভাবে কালিমা লিপ্ত করতে পারে। তাই তো অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

সর্বশেষ খবর