রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
ইন্টারভিউ ⇒ ইমরান

বিয়ে করলে জানিয়ে করব

বিয়ে করলে জানিয়ে করব

সম্প্রতি ‘বীর’ ছবিটি মুক্তি  পেয়েছে। এই ছবির ‘তুমি আমার জীবন’ শিরোনামের একটি গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ইমরান ও কোনাল। এ ছাড়া ‘তুমি শুধু আমার’ ও ‘হৃদয় জুড়ে’ শিরোনামে দুটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে সম্প্রতি। গান ও নানা বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন-  আলী আফতাব

 

‘বীর’ ছবির নতুন গানটির কেমন সাড়া পাচ্ছেন?

রোমান্টিক ঘরানার গান এটি। গানটিতে কণ্ঠ দিয়েছি আমি আর কোনাল। এরই মধ্যে সবাই প্রশংসা করছে গানটি নিয়ে। ‘তুমি আমার জীবন’ গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর-সংগীত করেছেন আকাশ। এ ছাড়া এরই মধ্যে আমার আর পূজার একটি মিউজিক্যাল ফিল্ম প্রকাশ হয়েছে। নাম ‘তুমি শুধু আমার’। প্রায় ৯ মিনিটের এই মিউজিক্যাল ফিল্মটি এরই মধ্যে পেয়েছে দর্শকপ্রিয়তা।

 

সামনে আরও কোনো নতুন ছবিতে গান করছেন?

এরই মধ্যে আমার হাতে বেশকিছু ছবির কাজ আছে। তার মধ্যে ‘জ্বীন’, ‘সাইকো’, ‘আকবর’, ‘দিন দ্য ডে’, বিক্ষোভসহ আরও কিছু ছবির কাজ।

 

তবে এখন কি সিনেমায় বেশি কাজ করা হচ্ছে?

২০২০ সালটি হবে আমার সিনেমার গানের বছর। এখন সিনেমায় বেশি কাজ করা হচ্ছে। কারণ এখন ভালো ভালো সিনেমা হচ্ছে। আমার বিশ্বাস, সামনে আরও ভালো ভালো সিনেমা হবে। আর আমরা আরও ভালো ভালো সিনেমায় অভিনয় করতে পারব। 

 

আপনার প্রায় সব গানের মিউজিক ভিডিওতে আপনি নিজেই অভিনয় করেন। ভবিষ্যতে নাটক কিংবা সিনেমায় অভিনয়ের ইচ্ছা আছে?

অনেকেই অভিনয়ের প্রস্তাব দেন। আমি করতে চাই না। কারণ, আমি অভিনয় জানি না। কখনো শিখিনি। আমি মিউজিক ভিডিওতে অভিনয় করি, কারণ এর ব্যাপ্তি বেশি নয়। সিনেমা কিংবা নাটকে অভিনয় করা আমার পক্ষে সম্ভব নয়।

 

স্টেজ শোর ব্যস্ততা কেমন?

নিয়মিত করছি। এখন তো স্টেজ শোর মৌসুম। নভেম্বর থেকে শুরু হয়েছে। আগামী এপ্রিল পর্যন্ত মোটামুটি চলবে। মৌসুমে বেশি শো থাকে।

 

গানের রাজা চ্যাম্পিয়ন লাবিবা ও প্রথম রানারআপ শফিকুলের পর দ্বিতীয় রানারআপ সিঁথি সরকারকে নিয়ে গান করলেন। কেমন হলো?

গানের রাজা প্রতিযোগিতায় আমি একজন বিচারক ছিলাম। চূড়ান্ত পর্বের আগে সেরা পাঁচের পাঁচজনকে নিয়ে মৌলিক গান করার  ঘোষণা দিয়েছিলাম আমি। লাবিবা ও শফিকুলকে নিয়ে গান করেছি। এবার সিঁথিকে নিয়ে করলাম। আমি নিজেও তার সঙ্গে  গেয়েছি। এর মধ্যে গানের ভিডিওর কাজও শুরু হয়েছে। গানে মডেল হয়েছেন লাক্স চ্যাম্পিয়ন নাদিয়া মিম। আমার সঙ্গে তার প্রথম কাজ এটি।

 

আপনার প্রেম কিংবা বিয়ের কী খবর

প্রেমের সম্পর্কে জানি না, কিন্তু বিয়ে করলে সবাইকে জানিয়ে করব। তবে এক-দুই বছরের মধ্যে নয়। এখন আমার শুধু কাজ করার সময়। এখন অন্য কিছু নিয়ে ভাবছি না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর