রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

জয়ার দুঃখ প্রকাশ...

শোবিজ প্রতিবেদক

জয়ার দুঃখ প্রকাশ...

কোনো ধরনের প্রচার-প্রচারণা ছাড়াই নামমাত্র দুটি সিনেমা হলে মুক্তি পেল জয়া আহসান অভিনীত পশ্চিম বাংলার ছবি ‘রবিবার’। দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান ও প্রসেনজিতের জুটিবদ্ধ হওয়া প্রথম ছবি ‘রবিবার’। ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল গেল বছরের ২৭ ডিসেম্বর। তারপর সাফটা চুক্তির মাধ্যমে এ দেশে মুক্তির কথা ছিল জানুয়ারির শুরুতেই। কিন্তু নানা জটিলতায় এতদিন আটকে ছিল। তবে কোনো ধরনের পূর্ব প্রচারণা ছাড়াই শুক্রবার দেশের দুটি প্রেক্ষাগৃহে চলছে ‘রবিবার’।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘ছবিটা যে বাংলাদেশে মুক্তি পেয়েছে আমি জানি না। আমাকে জানানো হয়েছিল ২৮ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেবে, এরপর আর কিছুই জানি না। বাংলাদেশে এতবার মুক্তির তারিখ বদলেছে যে, আর যোগাযোগও রক্ষা করতে আগ্রহী হইনি। তাই বলে শুধু শেরপুরে মুক্তি পাবে রবিবার! কী বলা উচিত, আমি কিছুই জানি না। এটা ভীষণ দুঃখজনক।

নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’। যেখানে জয়া আহসান ও প্রসেনজিৎ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। আবেগ ও থ্রিলারের মিশ্রণ থাকছে এ গল্পে। ‘রবিবার’-এ প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে। মূলত এ দুজনকে নিয়ে ‘রবিবার’ ছবির গল্প।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর