শনিবার, ৭ মার্চ, ২০২০ ০০:০০ টা

ফের আলোচনায় পূজা

শোবিজ প্রতিবেদক

ফের আলোচনায় পূজা

ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় রয়েছেন পূজা চেরী। জাজ মাল্টিমিডিয়ার আবিষ্কার এই নায়িকা এবার ঝড় তুলেছেন ‘জ্বীন’ ছবির পোস্টার নিয়ে। গত বৃহস্পতিবার এই ছবির পূজার একটি সলো পোস্টার প্রকাশ হয় জাজের ফেসবুক পেইজে। প্রথম ২৪ ঘণ্টায় পোস্টারটি ১০ হাজারেরও বেশি শেয়ার হয়। যা দুই বাংলায় রেকর্ড তৈরি করেছে। এর আগেও দুটি রেকর্ড ছিল পূজার, একটি জ্বীন সিনেমার, আরেকটি পোড়ামন-২ এর পোস্টারের।

পূজার পোড়ামন-২ এর একটি পোস্টারে দুই লাখেরও বেশি লাইক পড়ে এখন পর্যন্ত সর্বোচ্চ লাইকের অধিকারী হয়ে আছে। এতে উচ্ছ্বসিত পূজা বলেন, সবই সম্ভব হয়েছে আমার ভক্ত ও দর্শকের ভালোবাসার কারণে। তারা আমাকে অন্তর দিয়ে গ্রহণ করেছেন বলেই আজ আমি পূজা হয়েছি। আমি তাদের কাছে কৃতজ্ঞ এবং  দোয়া চাইছি। আমার বিশ্বাস আজীবন তারা আমাকে এভাবেই ভালোবেসে যাবেন। এর আগে জাজের ইউটিউব চ্যানেলে পূজার পোড়ামন-২ এর গান ‘ওহে শ্যাম’ ইতিমধ্যে চার কোটি ৭৪ লাখ বারেরও বেশি দেখা হয়েছে। জাজের চ্যানেলে এটিই সর্বোচ্চ রেকর্ড। ইউটিউবে ছবির গানের ক্ষেত্রে এটি দুই নম্বরে আছে। এক নম্বরে আছে শাকিব খানের দিল দিল দিল গানটি। পূজার ‘জ্বীন’ ছবিটি নিয়ে ইতিমধ্যে দর্শক ও প্রদর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

এ ছাড়া পূজার ‘শান’ ছবি যেটি ঈদে মুক্তি পাবে তা নিয়েও দর্শক-প্রদর্শকরা আগ্রহী হয়ে আছেন। এদিকে মে মাসের ২ তারিখ থেকে ‘মাসুদ রানা’ ছবির শুটিং শুরু হবে।

এ ছবিতেও পূজাকে দেখা যাবে। সব মিলিয়ে পূজার বৃহস্পতি এখন তুঙ্গে বলা যায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর