বুধবার, ৮ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

হোম কোয়ারেন্টাইনে দেশি তারকারা কী করছেন

হোম কোয়ারেন্টাইনে দেশি তারকারা কী করছেন

চলচ্চিত্র, নাটক ও নতুন গান তৈরি এখন প্রায় বন্ধ; এমনকি স্টেজ শো, মঞ্চনাটক এবং কনসার্টও বন্ধ।  এতে শোবিজ জগতের তারকারা রীতিমতো গৃহবন্দী হয়ে পড়েছেন। অনেকে আবার হোম কোয়ারেন্টাইনে আছেন। এমন অবস্থায় থেকে তারা এখন কী করছেন তা তুলে ধরেছেন- আলী আফতাব

 

শাওন

স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যাওয়া মেহের আফরোজ শাওন তার কোয়ারেন্টাইন শেষ করেছেন কিছু দিন আগে। এখন দুই ছেলেকে নিয়ে ঘরেই আছেন তিনি। এখন তিনি ব্যস্ত আছেন নেটফ্লিক্সে মুভি দেখে। ভিডিও কলে কথা বলছেন মিডিয়ার বন্ধু ও পরিচিতজনদের মধ্যে।

 

 শাকিব খান

চলচ্চিত্রের শীর্ষ অভিনেতা শাকিব খান বাসা থেকে এখন বের হন না বললেই চলে। বাসায় থেকে টুকটাক কাজের ফাঁকে দর্শক-ভক্তসহ জনগণকে সচেতন করতে একটি বার্তা দিয়েছেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, নিয়মিত হাত ধুয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন থেকে এবং সম্ভাব্য আক্রান্ত ব্যক্তির সঙ্গে মেলামেশা না করে এ ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমানো সম্ভব। তিনি আরও লিখেন, করোনা প্রতিরোধে সতর্ক থাকতে হবে।

 

আরিফিন শুভ

শরীর চর্চা, সিনেমা দেখা আর নিজের ইচ্ছেমতো রান্না করে বেশ ভালোই সময় কাটাচ্ছে এ সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। শুধু শরীর চর্চা করেই বসে নেই এই অভিনেতা, ফেসবুকের মাধ্যমে তা ভক্তদের মধ্যে ছড়িয়ে দিচ্ছেন। তিনি বলেন, দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এত বড় ক্রাইসিস আসেনি। আজকের বাংলাদেশ ১৫-২০ বছর আগের বাংলাদেশ থেকে অনেক এগিয়ে। আমার বিশ্বাস করোনাভাইরাস আমাদের কিছুই করতে পারবে না।

 

মিম

করোনাভাইরাসের কারণে দেশের শোবিজ অঙ্গনের কাজও থেমে রয়েছে। গত আট দিন ধরে নিজেকে গৃহবন্দী করে রেখেছেন বিদ্যা সিনহা মিম। নিজের ও পরিবারের নিরাপত্তায় আরও এক মাস তিনি ঘরেই থাকবেন বলে জানিয়েছেন।

 

 মাহি

দেশে করোনাভাইরাসে আক্রান্ত মৃত্যুর খবর দেখার পর থেকে ঘরবন্দী আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফেসবুকে এক ভিডিওবার্তায় এ চিত্রনায়িকা জানান, করোনাভাইরাসে মৃত একজনের দাফনে তার কোনো আত্মীয়-স্বজন ছিলেন না। সেই খবর পড়ে ভয় পেয়ে আপাতত আর বাইরে বের না হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ‘আমি একদমই বাসা থেকে বের হই না। পারলে দরজা-জানালাও বন্ধ রাখি।’

 

মেহজাবিন

নাটকের ব্যস্ততা এখন নেই। বাড়িতেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, বাসায় থাকুন, নিরাপদে থাকুন। বিশেষজ্ঞ চিকিৎসকের দেওয়া স্বাস্থ্যবার্তা মেনে চলুন। নিজে ভালো থাকুন, পরিবার এবং সবাইকে সুস্থ রাখার চেষ্টা করুন।

এরই মধ্যে রান্নায় বেশ সময় দিচ্ছেন তিনি।

 

আঁখি আলমগীর

 স্টেজ মাতানো জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর বাসায় সময় কাটাচ্ছেন তার পরিবারের সঙ্গে। নিজের ফেসবুকে নানা ধরনের করোনা সচেতনতামূলক তথ্য প্রদান আর সিনেমা দেখে সময় পার করছেন এই কণ্ঠশিল্পী। সবাইকে নিরাপদে থাকতে এবং সচেতন করতে অনুরোধ জানান। তার কথায় এই মহামারী প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নেই। তিনি বলেন, নিজে ভালো থাকুন এবং অন্যকে ভালো রাখুন।

 

সিয়াম

প্রায় ২০ দিন শুটিং করে ঢাকায় ফিরেছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির ইউনিট। ফিরেই কোয়ারেন্টাইনে গেলেন ছবিটির নায়ক সিয়াম আহমেদ।

গত রবিবার বিকালে লঞ্চ থেকে সদরঘাটে নেমে সরাসরি গিয়ে নিজ বাসায় ওঠেন সিয়াম।

 

আফরান নিশো

এই করোনাভাইরাসের কারণে স্থবির হওয়া বিশ্বের বিনোদন অঙ্গনেরও সব বন্ধ হয়ে আছে। গৃহবন্দীর সময় পার করছেন অভিনেতা আফরান নিশো। তিনি বলেন, ‘খুব যে ভালো যাচ্ছে তা কিন্তু নয়; প্রতিনিয়ত টেনশনে যাচ্ছে সময়।’

 

জয়া

জয়া আহসান ঢাকার নিজ বাড়িতে অবস্থান করছেন। তিনি বলেন, করোনা পরিস্থিতি বৈশ্বিক মহামারীর দিকে চলে গেল। বাসায় থেকে স্বাস্থ্যবিধি মেনে চলছি আর সবাই যেন ভালো থাকেন সে দোয়াই করছি। বাগানে শান্তি খুঁজছেন জয়া।

তিনি আরও বলেন, ‘বাড়ির মানুষের মাঝে আছি ঠিকই। কিন্তু ভয়ে কোয়ালিটি টাইম কাটাতে পারছি না। সব সময় মনের মধ্যে একটা টেনশন। সিনেমা দেখতে দেখতে চোখে জ্বালা ধরে যাচ্ছে। আর ভালোও লাগছে না।

সর্বশেষ খবর