শনিবার, ১৮ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

দুই হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিলেন পপি

শোবিজ প্রতিবেদক

দুই হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিলেন পপি

খুলনার শিববাড়ী জমিদার বাড়ির মেয়ে চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। জনপ্রিয় এ নায়িকা তার নিজ এলাকা, খালিশপুর ছাড়াও আশপাশে প্রায় দুই হাজার অসচ্ছল মানুষকে করোনাভাইরাসের কারণে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করলেন।

খুলনা থেকে পপি বলেন, ‘মঙ্গলবার ছিল পয়লা বৈশাখ। বাংলা বছরের শুরুর দিনে খালিশপুরের প্রায় এক হাজার অসচ্ছল মানুষকে চাল, ডাল, সাবানসহ অন্য দ্রব্যসামগ্রী বিতরণ করেছি। সবার মাঝে সামাজিক দূরত্ব বজায় ছিল। এর আগে খুলনার শিববাড়ী মোড়, বিএল কলেজ এলাকা, বৈকালিন এলাকায় সন্ধ্যার পর ঘুরে ঘুরে প্রায় এক হাজার মানুষকে খাবার দিয়ে সাহায্য করেছি।’ তবে পপি এটিকে ত্রাণ নয়, সহায়তাও নয়; বরং ‘রিটার্ন অব লাভ’ বলছেন। তার ভাষ্য, ‘তারকা হিসেবে সবার কাছ থেকে পেয়েছি অফুরন্ত ভালোবাসা। এটা হলো তারই যৎসামান্য প্রতিদানের চেষ্টা। যদিও ভালোবাসার কোনো প্রতিদান দেওয়া যায় না। সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং পরিবারকেও নিরাপদে রাখুন।’

পপি আরও বলেন, গত ১৩ মার্চ মা-বাবা, ভাইবোনকে নিয়ে খালিশপুরে আমার দাদার বাড়ি এসেছি। আমরা আসার পরই করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যায়। সে জন্য আর ঢাকায় ফিরতে পারিনি।

সর্বশেষ খবর