বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

শ্রমিকদের পাশে তামান্না

শোবিজ ডেস্ক

শ্রমিকদের পাশে তামান্না

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। দিন যত যাচ্ছে, পরিস্থিতি ততই কঠিন হয়ে উঠছে। আর এমন ক্রান্তিকালে বলিউডের তারকারা তাদের সাধ্যমতো এগিয়ে এসেছেন। এগিয়ে এসেছেন দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের তারকারাও। এবার সহায়তার হাত আরও প্রশস্ত করলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, কভিড-১৯ মহামারীতে ভারতজুড়ে চলছে লকডাউন। এতে খেটে খাওয়া মানুষগুলো বিপাকে পড়েছেন। তাদের অন্ন সংস্থানে এগিয়ে এসেছেন তামান্না ভাটিয়া। এরই মধ্যে ৫০ টনের বেশি খাদ্যসামগ্রী সরবরাহ করেছেন, যা ১০ হাজারের বেশি মানুষকে সহায়তা করবে। মুম্বাইয়ের বস্তিবাসী, আশ্রিত ও বৃদ্ধদের ঘরে এসব খাবার পৌঁছে যাচ্ছে। একটি বেসরকারি সংস্থার সঙ্গে যুক্ত হয়ে এ সহায়তা দিচ্ছেন তামান্না। এক বিবৃতিতে তামান্না ভাটিয়া বলেছেন, কভিড-১৯ মহামারীতে লাখো মানুষ বিপাকে পড়েছেন। কার্যকর লকডাউন ও সামাজিক দূরত্ব বজায় রাখাই এ সংকট থেকে বাঁচার উপায়। সবাই নিজের জীবন-জীবিকা নিয়ে চিন্তিত। হাজারও দিনমজুর ও অভিবাসী শ্রমিক তাদের জীবিকা হারিয়েছেন। এদের সহায়তায় সবাইকে একযোগে কাজ করতে হবে।

এ সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামেও পোস্ট দিয়েছেন তামান্না ভাটিয়া। সেখানে তিনি দিনমজুর ও অভিবাসী শ্রমিকদের সহায়তার আহ্বান জানিয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর