শনিবার, ২৫ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

লকডাউনে কী করছেন আলিয়া!

শোবিজ ডেস্ক

লকডাউনে কী করছেন আলিয়া!

বেশ অনেক দিনই হলো বাবা-মায়ের কাছ থেকে আলাদা থাকেন আলিয়া ভাট। আসা-যাওয়া চলতে থাকলেও লকডাউনের জেরে তা এখন বন্ধ। এদিকে বেশি দিন তাদের না দেখে থাকাও মুশকিল। তাই দিন দুয়েক আগে বাবা মহেশ ভাট ও মা সোনি রাজদানকে দেখতে গিয়েছিলেন আলিয়া। সে কথা জানিয়েছেন মহেশ নিজেই। খুব বেশি দূরে থাকেন না আলিয়া। কিন্তু অনেক দিন দেখা না হওয়ায় সবারই মন খারাপ লাগছিল। বাড়ি এসেও আমাদের থেকে দূরত্ব রেখে বসেছিল,’ বক্তব্য মহেশের।

আলিয়ার সঙ্গে তার ফ্ল্যাটে থাকেন দিদি শাহিন। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রণবীর কাপুরও এখন আলিয়ার সঙ্গেই থাকছেন। বেশ কিছু দিন আগে আলিয়া ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে, যার ফটো কার্টেসিতে লেখা ছিল, আরকে।

লকডাউন ঘোষণার আগে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুটিং করছিলেন আলিয়া। মুম্বাইয়ের স্টুডিওতে তৈরি হয়েছিল বিরাট সেট।

এখন শোনা যাচ্ছে, সেই সেট নাকি ভেঙে ফেলার নির্দেশ দিয়েছেন বানসালি। শুটিং কবে শুরু হবে কেউ জানে না। দিনের পর দিন বিনা প্রয়োজনে সেটের ভাড়া গুনতে চান না প্রযোজক বানসালি। সেটটি মেনটেইন করতে যে খরচ পড়ছে তার চেয়ে ফের নতুনভাবে তৈরি করে নিলে খরচ অনেক কম পড়বে। তাই নাকি ভাঙার নির্দেশ দেওয়া হয়েছে। আলিয়া নিজেও এ সেটটি নিয়ে উত্তেজিত ছিলেন। বানসালির সেট মানেই জাঁকজমক। সাক্ষাৎকারে সে কথা বলেওছিলেন আলিয়া। সেপ্টেম্বর পর্যন্ত মুম্বাইয়ের স্টুডিওপাড়া বন্ধ। নতুন সেটে কবে শুটিং শুরু হবে সেদিকেই তাকিয়ে সবাই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর