সোমবার, ২৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

করোনার মাঝেও শুভ-ঋতুপর্ণার চমক

শোবিজ প্রতিবেদক

করোনার মাঝেও শুভ-ঋতুপর্ণার চমক

করোনাভাইরাস মহামারীতে বিশ্ব যখন নাকাল তখনই সুখবর বয়ে আনলেন দুই বাংলার দুই জনপ্রিয় অভিনয়শিল্পী। তারা হলেন- এপার বাংলার আরিফিন শুভ আর ওপার বাংলার ঋতুপর্ণা সেনগুপ্ত।

দুই বাংলার এই দুই তারকা জুটি হয়ে কাজ করেছিলেন ‘আহারে’ চলচ্চিত্রে। সেই চলচ্চিত্র দিয়েই এলো সুখবর।

জানা গেল, এশিয়ায় যে কয়টি ছবি খাবারের বিষয়ে বানানো হয়েছে তার একটা সেরার তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে সেরা ২৫ এর মধ্যে জায়গা করে নিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত প্রযোজিত ‘আহারে’।

খুব জনপ্রিয় পত্রিকা ‘এশিয়ান মুভি পালস’ এই ২৫টি খাদ্য বিষয়ক ছবির সেরার তালিকা বের করেছে। এই পত্রিকায় জাপানি, চীনা, কোরিয়ান, তাইওয়ানি, থাইয়ের মতো দেশের ছবি নিয়ে সমালোচনা ও আলোচনা হয়ে থাকে।

এই বিশেষ সম্মানের খবর পেতেই ঋতুপর্ণা জানান সময়টা খুবই খারাপ এই দারুণ খবরের জন্য। তবুও ভালো এই খবরটা ভাগ করে নিতে চাই আমার দর্শকদের সঙ্গে। ‘আহারে’ ছবিটা বানিয়ে বিভিন্ন দেশ ও ফিল্ম ফেস্টিভ্যালে পাঠাই। সব জায়গায় এই ছবি সমাদৃত হয়েছে। এবার সেরা ২৫ খাদ্য বিষয়ক এশিয়ান ফিল্মের তালিকায়ও জায়গা করে নিল। অভিনেত্রী তার ছবির সাফল্যের জন্য পরিচালক রঞ্জন ঘোষকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও বলেন, ‘খাবার আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয় এবং খাবারকে আমাদের সবার সম্মান করা উচিত।’

সর্বশেষ খবর