শুক্রবার, ৮ মে, ২০২০ ০০:০০ টা

মিমের উদ্ধার

শোবিজ প্রতিবেদক

মিমের উদ্ধার

করোনা প্রাদুর্ভাবে বিশ্ব আজ থমকে গেছে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউই। করোনায় অপূরণীয় লোকসান গুনতে হচ্ছে শোবিজ অঙ্গনকে। শুটিং, ছবি মুক্তির তারিখ ও অ্যাওয়ার্ড প্রোগ্রাম স্থগিত করা হয়েছে। শিল্পীরা ঘরবন্দী অবস্থায় আছেন। ঠিক সেই মুহূর্তে আজ রবীন্দ্র জন্মবার্ষিকীতে একটি নাটক প্রচার হতে যাচ্ছে এই অভিনেত্রীর। রবীন্দ্রনাথের ছোট গল্প অবলম্বনে নাটকটির নাম ‘উদ্ধার’। নাকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহবুবা ইসলাম সুমী। এটি প্রচার হবে আজ রাত ৯টায় এটিএন বাংলায়। এই নাটকে মিমের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন শোয়েবুল ইসলাম।

এই নাটক প্রসঙ্গে মাহবুবা ইসলাম সুমী বলেন, ‘এটি অনেক আগের একটি নাটক। রবীন্দ্রনাথের ছোট গল্প অবলম্বনে নাটকটির নাম ‘উদ্ধার’। এখানে মিম ও শোয়েবুল ইসলাম অনেক ভালো অভিনয় করেছেন। আমার মনে হয় নাটকটি দর্শকদের ভালো লাগবে।’ অন্যদিকে মিম বলেন, ‘এটি আমার অভিনীত অনেক সুন্দর একটি রবীন্দ্রনাথের কাজ। অনেক আগে এর শুটিং করেছিলাম। আমিও আজ নাটকটি দেখব।’

বর্তমান সময় নিয়ে মিম বলেন, ‘বাসায় থাকাই হলো করোনাভাইরাসের আসল মেডিসিন। ভাইরাসটি যেন ছড়িয়ে না পড়ে সে জন্য সবাইকে ঘরে থাকার আহ্বান জানাই। আমার মনে হয় এ সময়টায় পরিবার ও নিজের সুস্থতা নিশ্চিত করা সবার আগে। এরপর অন্যসব।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর