শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

ফারিয়ার চমক

শোবিজ প্রতিবেদক

ফারিয়ার চমক

বর্তমানে দুবাইয়ে অবকাশযাপন করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। আর এ ফাঁকেই নতুন গানের খবর দিলেন এই অভিনেত্রী। ফেসবুক ও ইনস্টাগ্রামে তিনি লিখলেন, ‘শিগগিরই আসছে নতুন গান।’ চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার প্রথম গাওয়া গান ‘পটাকা’। এবার দ্বিতীয় গানের মিউজিক ভিডিও প্রকাশের জন্য প্রস্তুত এই অভিনেত্রী।

‘আমি চাই থাকতে’ শিরোনামের গানের ভিডিও অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে। গানটিতে নুসরাত ফারিয়ার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ভারতের মাস্টার ডি। সুর ও সংগীত করেছেন মাস্টার ডি নিজেই। ভারতের নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। ফারিয়া জানান, পপ ঘরানার গান এটি। গত জানুয়ারি মাসে ভারতের রাজস্থানে এর ভিডিও ধারণ করা হয়। তিনি বলেন, ‘দ্বিতীয় গান নিয়ে প্রত্যাশা আরও বেশি। কারণ আমি চাই দ্বিতীয় গান প্রথম গানকে ছাড়িয়ে যাক। গানটি নিয়ে যতœও বেশি ছিল। যেহেতু গানটি এসভিএফ থেকে প্রকাশ হতে যাচ্ছে, এ কারণে গানটির মান ঠিক রাখতে দেশ ও দেশের বাইরের অভিজ্ঞতাসম্পন্ন কলাকুশলী রাখা হয়েছিল।’ নুসরাত ফারিয়া বর্তমানে অবস্থান করছেন দুবাইয়ে। গত শুক্রবার সেখানে অবকাশ কাটাতে গেছেন তিনি। এই যাত্রায় ‘আশিকী’, ‘বস টু’, ‘শাহেনশাহ’ খ্যাত ফারিয়ার সঙ্গী হয়েছেন হবু বর রনি রিয়াদ রশিদ। দীর্ঘ ৫ মাস ১৫ দিন পর সঙ্গনিরোধকাল শেষ করে ঘর থেকে বের হয়ে দুবাই গেলেন তিনি। এর আগে সর্বশেষ ১০ মার্চ ভারতের মুম্বাইয়ে গিয়েছিলেন একটা শুটিংয়ের কাজে।

দীর্ঘদিন পর দেশের বাইরে বেড়াতে যাওয়া নিয়ে ফারিয়া বলেন, ‘দুবাই আমার প্রিয় শহর।  বিশেষ করে শপিং করার জন্য দুবাইয়ের তুলনা নেই।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর