শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

পূজার গানে শুভ্র দেব

শোবিজ প্রতিবেদক

পূজার গানে শুভ্র দেব

গানের ভুবনে এক পরিচিত নাম শুভ্র দেব। যার অসংখ্য গান আজ মানুষের মুখে মুখে। অনেক দিন নতুন কোনো গান দর্শক পাচ্ছিল না। তবে নতুন খবর হচ্ছে, এই পূজায় নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন এই গুণী শিল্পী। এবারের দুর্গাপূজায় বাংলাদেশ টেলিভিশনের একটি ম্যাগাজিন অনুষ্ঠানের জন্য নতুন একটি গান করেছেন শিল্পী শুভ্রদেব।

অনুষ্ঠানটির নাম ‘শারদ আনন্দ’। এই অনুষ্ঠানে গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির কথাও লিখেছেন তিনি। সুর করেছেন এস ডি। কোরিওগ্রাফ করেছেন অনিক বসু।

সুমন সাহার গ্রন্থনায় এই অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন এল রুমা আক্তার। অনুষ্ঠানটি প্রচার হবে ২৬ অক্টোবর রাত ১০টার খবরের পর। এ প্রসঙ্গে শুভ্র দেব বলেন, ‘বিশেষ দিবসে, বিশেষ একটি গান করতে পেরে খুব ভালো লাগছে।

এবারের গানটির প্রধান বৈশিষ্ট্য হচ্ছে, গানটির কথা আমার লেখা। পূজার নানা মজার কথা ফুটে উঠেছে এই গানে।’ তিনি আরও বলেন, ‘গানটির কথার সঙ্গে মিল রেখে সুন্দর একটি কোরিওগ্রাফ করেছেন অনিক বসু। এই গানে আমার সঙ্গে নেচেছেন ভালো কিছু নাচের শিল্পী। আশা করছি অনুষ্ঠানটি ভালো লাগবে।’

সামনে নতুন কোনো গান করছেন কিনা- এমন প্রশ্নে তিনি বলেন, ‘বেশ কিছু নতুন গানের প্রস্তুতি নিয়েছি।  এরই মধ্যে কিছু গানের ক্লাস শেষ হয়েছে। করোনার এই পরিস্থিতি ভালো হলে গানগুলো একে একে প্রকাশ করব।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর