শনিবার, ৭ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

ধারাবাহিকে নাদিয়া

শোবিজ প্রতিবেদক

ধারাবাহিকে নাদিয়া

নাচের মাধ্যমে তার মিডিয়ায় পদার্পণ। মডেলিং এবং অভিনয়েও নাম লেখান। পান অসংখ্য দর্শকের প্রশংসা ও ভালোবাসা। তিনি সুঅভিনেত্রী এবং নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। দেড় দশক পরেও সবার কাছে অত্যন্ত পরিচিত মুখ। করোনাকালীন অবসরের পর কাজ শুরু করলে অনেক নাটকে অভিনয়ের প্রস্তাব পান নাদিয়া আহমেদ। এর মধ্যে বেশির ভাগই ধারাবাহিক। সেসব নাটক থেকে বাছাইকৃত সাতটি ধারাবাহিকে কাজও শুরু করে দেন। সেগুলোর বেশির ভাগ প্রচার শুরু হয়েছে।

সম্প্রতি ‘ফরেন ভিলেজ’ নামে নতুন একটি ধারাবাহিকে যুক্ত হয়েছেন। ক্রিয়েশন ওয়ার্ল্ডের প্রযোজনায় বরজাহান হোসেনের লেখা নাটকটির নির্মাতা ফরিদুল হাসান। আগামীকাল থেকে সপ্তাহে শনি ও রবিবার রাত ৯টা ৪৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে ধারাবাহিকটি।

তারকাবহুল এ ধারাবাহিকে আরও রয়েছেন মীর সাব্বির, অরুণা বিশ্বাস, শারমিন জোহা শশী, বড়দা মিঠু, সাজু খাদেম, জামিল হোসাইন, ডা. এজাজ, দিলারা জামান, আলভি, প্রাণ রায়, আবদুল্লাহ রানা, অলিউল হক রুমী, আরফান আহমেদ, ফারজানা রিক্তা, এ্যানি খান, আইরিন আফরোজ, ঊর্মিলা শ্রাবন্তী কর, পূর্ণিমা বৃষ্টি, হান্নান শেলীসহ অনেকেই।  নাদিয়া বলেন, ‘লকডাউনে অনেক ধারাবাহিক নাটকেই কাজ করার প্রস্তাব এসেছিল। গল্প ও চরিত্র ভালো লেগেছে।’

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর