শিরোনাম
বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

ক্যাটরিনার মধুর প্রতিশোধ!

শোবিজ প্রতিবেদক

ক্যাটরিনার মধুর প্রতিশোধ!

বলিউড হার্টথ্রব ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার শিডিউল পাওয়ার জন্য অনেক পরিচালককেই অপেক্ষা করতে হয়। কিন্তু এমন একটা সময় ছিল, যখন একটি ছবির মাঝপথ থেকেই সরিয়ে দেওয়া হয় তাকে। ২০০৩ সালে ‘বুম’ ছবিতে আত্মপ্রকাশ হয় ক্যাটরিনার। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার কারণে ক্যাটরিনাও সবার অগোচরেই রয়ে যান। সে সময়ই ‘সায়া’ নামে আরও একটি মুভির শুটিং শুরু হয়। মুভিতে ক্যাটরিনার বিপরীতে ছিলেন জন আব্রাহাম। দুজনই তখন ইন্ডাস্ট্রিতে নতুন। মহেশ ভাটের এই ছবির শুটিংও শুরু হয়। কিন্তু তৃতীয় দিন সেটে গিয়ে ক্যাটরিনা জানতে পারেন তাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। ক্যাটরিনা জানতে পারেন যে, তার কো-স্টার জনের অনুরোধেই এমন হয়েছে।

এ ঘটনা অবশ্য লাকি হয়ে ওঠে ক্যাটরিনার কাছে। কারণ এরপরই ক্যাটরিনার পরিচয় হয় সালমানের সঙ্গে। সব প্রযোজক এবং পরিচালকের কাছে ক্যাটরিনার জন্য কথা বলতে শুরু করেন তিনিই। ২০০৯ সালে ফিল্ম ‘নিউইয়র্ক’-এর সুযোগ আসে তার কাছে। আর এই ফিল্মে তার বিপরীতে ফের একবার জনকে নেওয়া হয়।

ক্যাটরিনা চাইলেই প্রতিশোধ নিতে পারতেন, জনকে এই ফিল্ম থেকে বাদ দেওয়ার শর্ত রাখতেই পারতেন। কিন্তু তিনি তা করেননি। বরং তারই বিপরীতে  অভিনয় করে ‘প্রতিশোধ’ নিয়েছিলেন সেই অপমানের। 

 

সর্বশেষ খবর