শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩১ ডিসেম্বর, ২০২০ ২৩:৩৯

কেমন যাবে তারকাদের নতুন বছর

কেমন যাবে তারকাদের নতুন বছর

নতুন বছর এলেই সবার মনে প্রশ্ন জাগে কেমন যাবে আগামী দিনগুলো। এ আগ্রহের পারদ বেড়ে ওঠা নতুন কিছু নয়। সবাই চায় নতুন দিন সুন্দর করে সাজাতে। কিন্তু নিয়তির বিধান কী? এ প্রশ্ন সবার মনেই ঘুরপাক খায় সবসময়। অনেকে ভাগ্যের ওপর নিজেকে ছেড়ে দেয় বা ভাগ্যে বিশ্বাসী হয়ে ওঠে। তাই তারা আগামী দিনে ভাগ্যে কী আছে তা জানতে দ্বারস্থ হন জ্যোতিষীর দরবারে। তারকাদের অনেকেও কিন্তু ভাগ্যে বিশ্বাস করেন। তাদের সেই সংবাদ জানাচ্ছেন প্রথিতযশা জ্যোতিষী- . কে সি পাল

 

শাকিব খান

অতিশয় শুভ ও সম্ভাবনাময় বছর। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গনে তার ভূমিকা খুব একটা চোখে পড়বে না তবে আন্তর্জাতিক চলচ্চিত্রাঙ্গনে তার ভূমিকা বা নিত্যনতুন চমক শাকিবপ্রেমীদের মনে দোলা দেবে। বিদেশ ভ্রমণের মাত্রা বৃদ্ধি পাবে। এ বছর নতুন গৃহবাড়ি ও যানবাহন লাভের যোগ প্রবল। নিজস্ব শ্রম প্রযুক্তি ও কৌশলের বলে দীর্ঘদিনের প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের জীবনাবসানজনিত শোক-দুঃখের জল ঝরতে পারে।

 

জয়া আহসান

পাশ্চাত্যমতে কুম্ভ রাশির জাতিকা জয়া আহসানের জন্য ২০২১ সালটি শুভ সম্ভাবনাময় ও গর্বের বছর তাতে সন্দেহ নেই। ছোট-বড় দুই পর্দা শুধু নয়, সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করে ছাড়বেন। যার ফলে জয়াপ্রেমীর সংখ্যা গণজোয়ারে রূপ নিতে পারে। সেই সঙ্গে আপনিও ভক্তদের প্রেমে পড়ে হাবুডুবু খাবেন। তাই তো এ বছর জয়া থেকে নিত্যনতুন আকর্ষণীয় চমক সৃষ্টি হবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি এমনকি স্বজন শত্রুর প্রভাবে গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস হয়ে পড়ায় ইমেজ নষ্ট নয় বরং জয়াপ্রেমীদের মনকে হাস্যরসে পূর্ণ করে তুলবে। একাধিকবার বিদেশ ভ্রমণের সম্ভাবনা।

 

কুমার বিশ্বজিৎ

২০২১ সালটি মিথুন রাশির জাতক কুমার বিশ্বজিতের জন্য ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিল্পাঙ্গন ও সোশ্যাল মিডিয়ায় তার প্রতিটা পদক্ষেপ ঝড় তুলে দেবে। যার ফলে কুমার বিশ্বজিৎপ্রেমী বাড়বে বৈকি কমবে না। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের সম্ভাবনা প্রবল। সন্তানদের কেরিয়ার অধ্যবসায় ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। অবশ্য জীবন সাথীর চিকিৎসার্থে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। একাধিকবার কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবেন। শত্রু ও বিরোধীপক্ষ থেকে সতর্ক থাকতে হবে। এক কথায় এ বছর বহুল উন্নতি ও সমৃদ্ধির জোয়ারে ভাসবেন।

 

অপু বিশ্বাস

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক পাশ্চাত্যমতে তুলা রাশির জাতিকা অপু বিশ্বাসের জন্য ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। ছোটপর্দা ও সোশ্যাল মিডিয়ায় নতুন করে নিত্যনতুন চমক সৃষ্টি করায় অপুপ্রেমীদের মনে দোলা দেবে। আর্থিক সামাজিক ও মানসিক ভিত ক্রমশ মজবুত হবে। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীর স্বাস্থ্যের প্রতি নজর রাখতে হবে। রাগ ক্রোধ বর্জন করতে হবে। আকস্মিক কোনো সিদ্ধান্ত অপুপ্রেমীদের কাছে হাস্যকর মনে হবে।

 

জাহিদ হাসান

২০২১ সালটি তুলা রাশির জাতক জাহিদ হাসানের জন্য শুভ স্মরণীয় বরণীয় এমনকি উন্নতির গ্রাফ চাঙ্গা হয়ে থাকবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। ছোট-বড় উভয় পর্দায় তার অবাধ বিচরণ ও চমক জাহিদপ্রেমীদের মন আনন্দে ভরে তুলবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো না কোনো বাধা আসতে পারে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর দিতে হবে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটতে বাধ্য হবে। এতদসত্ত্বেও যানবাহন বদলের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। মন ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট থাকবে। নিজে ড্রাইভ করা কোনো ক্রমেই ঠিক হবে না।

 

নুসরাত ইমরোজ তিশা

২০২১ সালটি পাশ্চাত্যমতে মীন রাশির জাতিকা নুসরাত ইমরোজ তিশার জন্য স্মরণীয় বরণীয় শুধু নয়, একেবারে বদলে দিতে পারে লাইফস্টাইল। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশলের বলে নিত্যনতুন আকর্ষণীয় চমক সৃষ্টি করতে থাকায় তিশাপ্রেমী বাড়বে বৈকি কমবে না। এ বছরের গৃহাবস্থান প্রেম বন্ধুত্ব প্রণয়ে রূপ নিতে পারে যার ফলে বদলে যাবে লাইফস্টাইল। বিদেশ ভ্রমণের মাত্রা বৃদ্ধি পেলেও ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হতে পারে।

 

আরিফিন শুভ

২০২১ সালটি কুম্ভ রাশির জাতক আরিফিন শুভর জন্য নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। যার ফলে বছরটি স্মরণীয় বরণীয় ও গর্বের বছর হিসেবে গণ্য হবে। নিত্যনতুন চমক সৃষ্টি করে বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন মাতিয়ে তুলতে সক্ষম হবেন। এমনকি একাধিকবার কোনো না কোনো পুরস্কার পাওয়ার সম্ভাবনা। স্বদেশ বিদেশ ভ্রমণের মাত্রা অতীতের রেকর্ড ছাড়িয়ে যাবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। শত্রু ও বিরোধীপক্ষ কর্তৃক কোনো মিথ্যা ষড়যন্ত্রে পড়ার সম্ভাবনা রয়েছে। এমনকি গোপন প্রেম ফাঁস হয়ে পড়তে পারে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে নিজেকে সচেষ্ট হতে হবে। অর্থকড়ি বিনিয়োগে অধিক সতর্ক থাকা সমীচীন হবে।

 

বুবলী

বৃশ্চিক রাশির জাতিকা বুবলীর জন্য ২০২১ সালটি শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। তাই তো মেধা কৌশল ও অধ্যবসায়ের বলে ভক্তদের মন জয় করতে হবে। বড় অপেক্ষা ছোট পর্দায় বেশি জনপ্রিয়তা পাবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পেতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল পাওয়া কঠিন হবে। বছরের মধ্যভাগের পর দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দেশ-বিদেশ থেকে কোনো না কোনো সম্মাননা পেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে আপনিই যথেষ্ট। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগ জেদ অহংকার আবেগ ভুলে পথে পদার্পণ করাতে হবে। অহেতুক দুশ্চিন্তা বাদ দিন। শত্রু ও বিরোধীপক্ষরা অবশেষে পিছু হটতে বাধ্য হবে।

 

সিয়াম

২০২১ সালটি মন মাতানো অভিনেতা সিয়ামের জন্য শুভ সম্ভাবনাময় ও উন্নতির জোয়ার বইবে। মীন রাশির জাতক সিয়ামের রাশি অধিপতি দেবগুরু বৃহস্পতির শুভ প্রভাবে দীর্ঘদিনের মন্দা চলচ্চিত্রাঙ্গন চাঙ্গা করতে তার প্রচেষ্টা ও নিত্যনতুন চমক সিয়ামপ্রেমীর সংখ্যা বহুগুণ বাড়িয়ে তুলবে। একাধিকবার বিদেশ ভ্রমণ শুধু নয়, দেশ-বিদেশ থেকে বিরল সম্মাননা পাওয়ার সম্ভাবনা অমূলক নয়। পিতা-মাতার শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হতে পারে। দাম্পত্য সুখ-শান্তি বজায় থাকলেও শুক্রাচার্যের প্রভাবে নতুন প্রেমে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এতদসত্ত্বেও সুনাম যশ প্রতিষ্ঠা তো বটেই সেই সঙ্গে নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন।

 

পরীমণি

২০২১ সালটি বৃশ্চিক রাশির জাতিকা পরীমণির জন্য সুনাম যশ প্রতিষ্ঠা ও সফরতার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। ছোট বড় উভয় পর্দা মাতিয়ে যেমন তুলবেন তেমনি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলতে সক্ষম হবেন। শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তি বাড়বাড়ন্ত দেখে ঈর্ষায় ফেটে মরবে। প্রেমের দেবতা শুক্রাচার্যের অশুভ প্রভাবে দাম্পত্য জীবনে চিড় ধরলেও তা দীর্ঘস্থায়ী হবে না। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধারে তার ভূমিকা প্রশংসার দাবিদার হবে।

এমনকি একাধিকবার রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত হতে পারেন। নতুন গৃহবাড়ি ও  যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের সম্ভাবনা অমূলক নয়।

 

মোশাররফ করিম

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক পাশ্চাত্যমতে কন্যা রাশির জাতক মোশাররফ করিমের জন্য দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের জন্য রেকর্ড সৃষ্টিকারী বছর হিসেবে গণ্য হবে। দেশীয় বিনোদন জগৎকে চাঙ্গা করতে তার অবদান অনস্বীকার্য। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। বিনোদন জগতে নিত্যনতুন চমক মানুষের হৃদয়ের খোরাক জোগাতে সক্ষম হবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিতে হবে। দেবগুরু বৃহস্পতির শুভ প্রভাবে এ বছর রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত হতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য এবং আচরণ মনোবেদনার কারণ হতে পারে। এতদসত্ত্বেও সব প্রতিকূলতা কাটিয়ে সফলতার স্বর্ণ শিখরে পৌঁছাতে সক্ষম হবেন।

 

মেহজাবিন

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক মেষ রাশির জাতিকা মেহজাবিনের জন্য বছরটি সুখ-শান্তি প্রতিষ্ঠা ও সমৃদ্ধির জন্য রেকর্ড সৃষ্টিকারী বছর হিসেবে গণ্য হবে। ছোট-বড় উভয় পর্দা মাতিয়ে দর্শকদের মন জোগাতে সক্ষম হবেন।  প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। এ বছর দেশ-বিদেশ ভ্রমণে নতুন দিগন্তের সৃষ্টি করবে। হতাশা গ্লানির কিছু নেই। ভেবেচিন্তে পা বাড়ান। সব প্রতিকূলতা কাটিয়ে বছরটিকে স্মৃতির পাতায় লিপিবদ্ধ করতে সক্ষম হবেন। এক কথায় আপনার জীবনে নতুন মাত্রা যোগ হতে পারে বছরটিতে। লৌকিকতা পরিহার করুন।

 

অপূর্ব

২০২১ সালটি অপূর্বের জন্য শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী মিতব্যয়ী ও কৌশলী হতে হবে। তবে এ বছরের গ্রহাবস্থান স্বদেশ অপেক্ষা বিদেশে প্রতিষ্ঠার দ্বার খুলবে যার ফলে অপূর্বপ্রেমীর সংখ্যা বাড়তে পারে। মনে রাখবেন দুর্জনরা আপনার সুখ-শান্তি প্রতিষ্ঠার পথে বাধার কারণ হতে পারে। সে সঙ্গে পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ শুধু নয়, আপনাকেও শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর ও যত্নশীল হতে হবে। নতুন প্রেম বন্ধুত্ব শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বাড়িয়ে তুলতে পারে। দাম্পত্য জীবনের টানাপড়েন আপনি নিজেই দূর করতে সক্ষম হবেন।

 

তানজিন তিশা

২০২১ সালটি পাশ্চাত্য মতে মিথুন রাশির জাতিকা তানজিন তিশার জন্য সফলতার সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। ছোট বড় পর্দা ও সোশ্যাল মিডিয়ায় তার আকর্ষণীয় চমক তিশাপ্রেমীদের মন নতুন করে নাড়া দেবে। যার ফলে তিশাপ্রেমীর সংখ্যা জনজোয়ারে পরিণত হতে পারে। প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাবে নতুন প্রেম বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের জীবনাবসান জনিত শোক দুঃখের অশ্রুজল ঝরতে পারে। ধৈর্য হারালে চলবে না। কর্ম ভ্রমণ ও ধর্মীয় যাত্রায় বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত ব্যাপারে হাসপাতালে চক্কর কাটতে হতে পারে।

 

আরফান নিশো

ধনু রাশির জাতিকা আরফান নিশোর জন্য ২০২১ সালটিতে ভাগ্য আপনার পক্ষে থাকবে। সেই সঙ্গে নিজস্ব বুদ্ধিমত্তা ও প্রচেষ্টা যোগ হয়ে ফলতার ফসল ঘরে তুলতে সক্ষম হবেন। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন চাঙ্গা করতে তার অবদান ও ভূমিকা প্রশংসার দাবিদার হবে। দেশ-বিদেশ থেকে একাধিক পুরস্কারে ভূষিত হতে পারেন। বছরের মধ্যভাগে মামলা মোকদ্দমা উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা ঘটলেও তা দীর্ঘস্থায়ী হবে না। নতুন প্রেমে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া পরিবারের ছোট নতুন মুখের আগমন ঘটতে পারে। নতুন গৃহবাড়ি ফ্ল্যাটবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের সম্ভাবনা।

 

হৃদয় খান

মকর রাশির জাতক হৃদয় খানের জন্য ২০২১ সালটি অতিশয় শুভ স্মরণীয় বরণীয় ও সফলতার রেকর্ড ছাড়িয়ে যাবে। মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিল্পাঙ্গনে তার আকর্ষণীয় চমক মানব হৃদয় জয় করে। জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করা সময়ের অপেক্ষা মাত্র। রাগ জেদ আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী কৌশলী মিতব্যয়ী ও সঞ্চয়ী হতে পারলে বছরটি স্মৃতির পাতায় লিপিবদ্ধ হয়ে থাকবে। এ বছরের গৃহাবস্থান নতুন প্রেম প্রণয়ে আকৃষ্ট করতে পারে। তথাপিও দাম্পত্য সুখে চিড় ধরবে। যেচে পরোপকার ও লৌকিকতা দেখাতে গিয়ে ক্ষতি হবে। একাধিকবার বিদেশ গমনের সম্ভাবনা অমূলক নয়। সেই সঙ্গে বিরল সম্মাননা পেতে পারেন।

 

কণা

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক পাশ্চাত্য মতে মেষ রাশির জাতিকা কণার জন্য ২০২১ সালটিতে ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। শিল্পাঙ্গন ও সোশ্যাল মিডিয়ায় তার আকর্ষণীয় চমক কণাপ্রেমীদের সংখ্যা টুইটুম্বর হয়ে উঠবে। এ বছর হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। এমনকি সুযোগকে কাজে লাগিয়ে বছরটিকে স্মরণীয় করে রাখতে সক্ষম হবেন। এ বছর স্বদেশ বিদেশ ভ্রমণে নতুন মাত্রা পাবে। এমনকি ভ্রমণকালীন পরিচয় থেকে বন্ধুত্বে রূপ নিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ চেক স্ট্যাম্প প্রভৃতিতে স্বাক্ষর থেকে বিরত থাকুন। পরিবারে কোনো কাছের লোকের জীবনাবসান জনিত শোক-দুঃখের অশ্রুজল ঝরতে পারে। ধৈর্য হারালে চলবে না।

 

ইমরান

পাশ্চাত্য মতে কন্যা রাশির জাতক মন মাতানো শিল্পী ইমরানের জন্য ২০২১ সালটিতে ভাগ্য সর্বদাই অনুকূলে থাকবে। তাই তো দেশ-বিদেশের শিল্পাঙ্গনে নিত্যনতুন চমক সৃষ্টি করে শ্রোতাদের মাতিয়ে তুলতে সক্ষম হবেন। জনপ্রিয়তার গ্রাফ ঊর্ধ্বগামী থাকবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নতুন গৃহবাড়ি ফ্ল্যাটবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাবে নতুন প্রেমে লিপ্ত শুধু নয়, বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা প্রবল। আবেগ ও হটকারী সিদ্ধান্ত বাদ দিন। বদলে দেবে এ বছর জীবনযাত্রার মান। একাধিকবার বিদেশ ভ্রমণ এমনকি বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা অমূলক নয়।


আপনার মন্তব্য