শনিবার, ২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

নতুন বছরে নব প্রত্যাশায় তারকারা

নতুন বছরে নব প্রত্যাশায় তারকারা

নতুন বছরের আগমনে ধুয়ে-মুছে যাক যত গ্লানি, বিপর্যয়, জরা। নতুন দিনে নতুন আলোয় ভরে থাকুক সবার মনপ্রাণ। শোবিজ তারকারাও নতুন আলোয় স্নাত হয়ে নতুন আশায় বুক বাঁধে। তাঁদের প্রত্যাশার কথা তুলে ধরেছেন- শোবিজ প্রতিবেদক

 

শাকিব খান

করোনায় স্থবির পৃথিবী। শোবিজ জগতে এমন অচলাবস্থা অতীতে কখনো হয়নি। এমনিতেই চলচ্চিত্র শিল্পের অবস্থা দীর্ঘদিন ধরে প্রায় নাজুক। করোনা তা আরও নি®প্রাণ করে দিল। নতুন বছরে সব অশুভ দিক কেটে গিয়ে নতুন উদ্যমে জেগে ওঠুক পৃথিবীর প্রতিটি  সেক্টর। কর্মময় হয়ে ওঠুক সবার জীবন। এই কামনা আমার।

 

কুমার বিশ্বজিৎ

পৃথিবী মহামারীতে আচ্ছন্ন। নতুন বছরে প্রত্যাশা থাকবে প্রতিটি পরিবার সুস্থ ও সুন্দর থাকুক। মানুষের মধ্যে মনুষ্যত্ব বোধ জাগ্রত হোক। ভালোবাসার মানুষগুলো ভালো থাকুক। সততা ফিরে আসুক। সবার মধ্যে এই উপলব্ধি আসুক যে, কোনো কিছু স্থায়ী হয় না। চাই সবাই শান্তিতে থাকুক।

 

জয়া আহসান

কর্মময় পৃথিবী চাই। সব দুর্দিন কেটে যাক। মহামারী থেকে মুক্ত হোক বিশ্ব। কাজ, সহযোগিতা ও ভালোবাসায় মিলেমিশে শুভদিন কাটাতে চাই নতুন বছরে। সবার জীবন সুখে-শান্তিতে ভরে উঠুক। সব দুঃখ জরা মুছে যাক। এই আমার চাওয়া।

 

আঁখি আলমগীর

পরিবার-পরিজন ভালোবাসার মানুষ পাশে থাকুক সবার। দোয়া চাই আর দোয়া করি সবার জন্য, বিশ্ববাসীর জন্য। সবার যেন মঙ্গল হয়। নতুন বছরে আমরা নতুন করে মানুষ হতে চেষ্টা করব। ভালো থাকা হোক, শুধুই ভালোবাসা হোক, বছর শুরু হোক সত্যের হাত ধরে।

 

মাহফুজ আহমেদ

সারা বিশ্ব আজ অসুস্থ। পৃথিবীর সুস্থতা কামনা করছি। করোনা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। আপনার পাশের মানুষ যদি ভালো না থাকে, তাহলে কখনই নিজে ভালো থাকতে পারবেন না। চারপাশের মানুষগুলো নিয়েই আমাদের ভালো থাকতে হবে। শোবিজ জগৎও আজ মহামারীর কারণে স্থবির। এই অচলাবস্থা যেন দ্রুত কাটিয়ে উঠতে পারি, সৃষ্টিকর্তার কাছে তাই কামনা।

 

সামিনা চৌধুরী

আল্লাহ মাফ করুক, রহম করুক আমাদের। এই মহামারী ভাইরাস তুলে নিক। সব মানুষ সুস্থ ও সুন্দর থাকুক। নতুন বছরে আমার ইউটিউব চ্যানেল ‘সামিনা চৌধুরী স্টুডিও’তে আমার গাওয়া গান, কিছু ভিডিও ও বিভিন্ন স্মৃতিময় বিষয় নিয়মিত আপলোড করব। সবাই আমার জন্য দোয়া করবেন।

 

অপু বিশ্বাস

গত বছর সবাই অনেক হারিয়েছে। আর কিছু হারাতে চাই না। নতুন বছর যেন নিয়ে আসে নতুন আর শুভবার্তা। কর্মময় শুভ্রতা সমৃদ্ধতায় ভরে উঠুক পৃথিবী। চলচ্চিত্র বেরিয়ে আসুক অচলাবস্থা থেকে। করোনাকাল কাটিয়ে দিক বিধাতা। এই তো চাওয়া। কাজ আর সৌন্দর্যের মধ্যে বাঁচতে চাই আমরা।

 

মেহের আফরোজ শাওন

‘করোনা চলে যাক’- এটাই আমার একমাত্র প্রত্যাশা। জীবন আগের মতো সুন্দর ও স্বাভাবিক হোক। পৃথিবী সুস্থ হোক। এ পৃথিবীর সব মানুষ ভালোভাবে বেঁচে থাকুক। এই তো নতুন বছরের চাওয়া।

 

অপূর্ব

একমাত্র প্রত্যাশাই হচ্ছে-করোনামুক্ত পৃথিবী। কারণ, চারপাশ দিন দিন ফাঁকা হয়ে যাচ্ছে। এই শূন্যতা আর ভালো লাগছে না। শোবিজ জগৎ সমৃদ্ধ  হোক মানসম্মত কাজ দিয়ে। পৃথিবীজুড়ে করোনার অস্থিরতা স্থবির করে দিয়েছে সবকিছু। সৃষ্টিকর্তা যেন এই বিপর্যয় থেকে রক্ষা করেন সবাইকে।

 

নুসরাত ফারিয়া

অনেক কাজ করতে চাই। ভালো ভালো কাজ করে যেতে চাই। অতীতে যা করেছি, তার থেকে একধাপ এগিয়ে যেতে চাই। আর চাই, সবাই করোনামুক্ত হোক। পৃথিবী সুন্দর ও সুস্থ হোক। সবাই ভালো থাকুক। এই কামনা।

 

পরীমণি

করোনায় অসাড় হয়ে যাওয়া বিশ্বে আবার শতভাগ কর্মচাঞ্চল্য ফিরে আসুক। সবার দুঃখ-কষ্ট মোচন হোক। আমি যেহেতু শোবিজ জগতের মানুষ সেহেতু আমার প্রধান চাওয়া হলো এই জগৎ আবার কাজে সমৃদ্ধ হয়ে উঠুক। এই জগতের কেউ যেন অসহায় জীবনের মুখে না পড়ে।

 

সর্বশেষ খবর