শনিবার, ৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

নতুন বছরে সম্ভাবনাময় যারা...

নতুন বছরে সম্ভাবনাময় যারা...

আস্তে আস্তে শোবিজ অঙ্গন বড় হচ্ছে, বাড়ছে নতুন মুখ। আর দর্শক বরাবরই নতুন মুখ দেখতে আগ্রহী। সে আগ্রহ পূরণে প্রায় প্রতি বছরই নতুন শিল্পী ভিড় করেন শোবিজ মিডিয়ায়। কিন্তু সব মুখই কি দর্শক নজর কাড়তে সক্ষম হচ্ছে? বর্তমানে অসংখ্য নতুন মুখের ভিতর থেকে সম্ভাবনাময় কিছু মুখ নিয়ে লিখেছেন- পান্থ আফজাল

 

জিয়াউল হক পলাশ

তরুণ নির্মাতা-অভিনেতা জিয়াউল হক পলাশ। ব্যাচেলর পয়েন্ট দিয়ে ‘কাবিলা’ নামেই অধিক পরিচিত। মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিসে’ কালা জইস্যে চরিত্রে তার অনবদ্য অভিনয় দর্শকদের নজর কাড়ে। পলাশ অভিনীত ‘সানগ্লাস’, হ্যালো বেবী’, মাস্ক, ব্যাচেলর পয়েন্টসহ বেশ কিছু নাটক সবার নজর কেড়েছে। সম্প্রতি আদনান আল রাজীবের নির্মাণে প্রিতমের সঙ্গে করছেন ‘ইউটিউমার’।

 

তাসনিয়া ফারিন

দর্শকপ্রিয় মুখ অভিনেত্রী তাসনিয়া ফারিন। ২০১৭ সালে ‘আমরা ফিরব কবে’ নাটকের মধ্য দিয়ে অভিষেক হয় ফারিনের। আলোচনায় আসেন ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অনবদ্য অভিনয় করে। মিজানুর রহমান আরিয়ানের একটি ওয়েব সিরিজেও যুক্ত হয়েছেন। এর আগে করেছেন ‘আগুনের দিন শেষ হবে একদিন’, ‘সে সরি’, ‘আদম’, হেট ইউ করোনা, বিগ মিসটেক, ব্লক লিস্ট, যে শহরে টাকা ওড়ে, দেবদাস জুলিয়েট, এলাকার মেয়ে।

 

প্রত্যয় হিরণ

প্রত্যয় হিরণ পরিচিত একজন ইউটিউবার। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি দ্য আজাইরা লি.-এর চেনা মুখ। মাহিমার সঙ্গে জুটি হয়ে করেছেন অসংখ্য নাটক। তার করা লাভ, বিএফ, প্রপোজ, ক্যাট, জিএফ, শো অব কাপল নাটক দর্শকের নজর কাড়ে। মাবরুর রশীদ বান্নাহর ‘বদমাইশ পোলাপাইন’-এ অভিনয় করেছেন।

 

কেয়া পায়েল

ফটোশুট ও বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু কেয়া পায়েলের। এই সময় শোবিজ নাটকে তিনি দাপিয়ে বেড়াচ্ছেন। তার অভিনীত আমার কথা একবারও ভাবলে না, বাঘের খাঁচা, বিবাহ অভিযান, বাবু এখন ভাইরাল, মুড সুইয়িং, ট্রুর, গ্যাং, ডিজিটাল পোলা সেকেলে মাইয়া, অবুঝ মন, শর্ত প্রযোজ্য প্রভৃতি। জয় সরকারের ছবি ‘ইন্দুবালা’তে তিনি অভিনয় করেছেন।

 

মুশফিক আর ফারহান

শোবিজ মিডিয়ায় যাত্রা শুরু করেছিলেন রেডিও জকি হয়ে। এরপর বান্নাহর হাত ধরে থিতু হলেন অভিনেতা হিসেবে। অভিনীত নাটকের মধ্যে রয়েছে- হেট ইউ, অল অ্যাবাউট লাভ, সংবিধিবদ্ধ সতর্কীকরণ, মামাস বয়, ক্রেজি বয়ফ্রেন্ড, টগর, কুফা, ক্রাস, মিউট, এ শহরের পাখিগুলো একা। এই নাটকগুলো বেশ দর্শকনন্দিত হয়েছে।

 

সারিকা সাবাহ

২০১৭ সালে রাজের নির্দেশনায় ‘ফ্রেন্ডস’ নাটকে প্রথম অভিনয় করেন। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। এরপর তিনি অভিনয় করেন অমির ‘মেয়ে’, ‘জাস্ট চিল’সহ ‘বিউটিফুল’, ‘মুঠোফোন’, ‘লাভলি ওয়াইফ’, ‘অন্য প্রেমের গল্প’সহ আরও বেশ কিছু নাটকে। রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’-এ ঝুমুর চরিত্রে অভিনয় করে বর্তমানে তিনি আলোচনায়। সম্প্রতি চয়নিকার ‘মন কেমনের দিন’ নাটকে আনিসুর রহমান মিলন ও রিচি সোলায়মানের সঙ্গে কাজ করেছেন।

 

শামীম হাসান সরকার

শামীম হাসান সরকার ইউটিউবের জনপ্রিয় চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’র স্কোয়াড লিডার। ইদানীং ইউটিউবার থেকে অভিনেতা হিসেবে পরিচিতি পেয়েছেন। কয়েক বছর ধরেই ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন। তার অভিনীত নাটকগুলো হচ্ছে অস্থির ফ্যান, রাজের ফ্যামিলি ক্রাইসিস, বয়ফ্রেন্ডের মা, লাকি, ওরে বাটপার, এক্স যখন প্রেজেন্ট, ব্যাচেলর পয়েন্ট।

 

পারসা ইভানা

মডেল-অভিনেত্রী পারসা ইভানা। ‘শোবার ঘর’ নাটকে অভিনয় করে হয়েছিলেন আলোচিত। এ মাসে ছয়টি একক ও একটি সিরিয়াল করেছেন। অভিনীত নাটক-বয়ফ্রেন্ডের মা, ডিয়ার এক্স, দেয়ালের ওপারে তুমি, ভালোবাসি তাই, ট্রাবল, যুক্তবর্ণ, বউয়ের চাপ, বাজি।

 

ইভান সাইর

মডেল, অভিনেতা, আরজে, ভয়েজ আর্টিস্ট ও উপস্থাপক ইভান সাইর। বিভিন্ন মাধ্যমে তার উপস্থিতি নজর কেড়েছে সবার। করেছেন অসংখ্য নাটক। তবে তিনি শেষ পর্যন্ত মাইক্রোফোনকেই বেশি ভালোবাসেন। অভিনীত নাটক- বেড ফ্রেন্ড, ফেস টু ফেস, গল্পটা আমাদের, মনফড়িং, সোফাসেট, গাইড, আমি যাকে ভালোবাসি, এল ক্লাসিকো প্রভৃতি।

 

রিয়া

মডেলিং ফটোশুট করতেন একসময়। তবে রাতারাতি পরিচিত হয়ে গেলেন মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’র মাধ্যমে। অভিনীত নাটকের মধ্যে রয়েছে সেক্রিফাইস, লাভ এক্সপ্রেস, বৃহস্পতিবারের গল্প, সিস্টারস-আমার বিজয়’ ও ব্যাচেলর পয়েন্ট।

 

আরোশ খান

এই সময়ের শোবিজ মিডিয়ার জন্য যিনি পারফেক্ট। সুদর্শন মডেল ও অভিনেতা আরোশ খান অভিনয় দক্ষতা নিয়েই এ অঙ্গনে কাজ শুরু করেছেন। করছেন প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’ ছবি। ইমরাউল রাফাতের ‘গ্যাং’সহ বিঞ্জের বেশ কিছু কনটেন্টে কাজ করছেন। সম্প্রতি যুক্ত হন ‘ক্লোজআপ কাছে আসার গল্প’-তে। 

 

ইফফাত আরা তিথি

দীপ্তটিভিতে প্রচারিত ‘মান-অভিমান’ ধারাবাহিক দিয়ে তিনি দর্শকনন্দিত। তাকে সবাই বীথি নামে চিনলেও তার আসল নাম ইফফাত আরা তিথি। এটি ছাড়াও তিনি বেশ কিছু টিভি নাটকে অভিনয় করেছেন।

 

সিয়াম নাসির

মাবরুর রশীদ বান্নাহর হাত ধরে মিডিয়ায় পদার্পণ। এরপর বান্নাহর একের পর এক নাটক করেছেন। অভিনীত নাটক- ব্রাদার, গার্লস ট্রুর, লও ঠ্যালা, থাপ্পড় থেরাপি, রকেট ভাই, রকি, কিউট বেবি, সুইট গার্ল। 

 

আনোয়ার

পরিচিত মুখ আনোয়ার হোসেন। টিভি, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে তার দুর্দান্ত উপস্থিতি সবার নজর কেড়েছে। দহন, নবাব এলএলবি ছাড়াও করেছেন বাহার বাবুর্চি, চুইংগাম, পোস্ট গ্র্যাজুয়েশন, চৌধুরী অ্যান্ড সন্স।

 

অন্য যারা...

তানিয়া বৃষ্টি, সঞ্চিতা দত্ত, মায়মুনা মম, ফারজানা রিক্তা, পূর্ণিমা বৃষ্টি, সূচনা আজাদ, তামিম মৃধা, মাহিমা, নীলাঞ্জনা নীলা, দাউদ নূর,  পাপিয়া, অনীক, নিরু, কমল, রাহুল।

সর্বশেষ খবর