শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

প্রমির মিউজিক ভিডিওতে নিরব

শোবিজ প্রতিবেদক

প্রমির মিউজিক ভিডিওতে নিরব

এ সময়ের কণ্ঠশিল্পী তামান্না প্রমি। এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে তাঁর কয়েকটি গান। সম্প্রতি ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী পাপন এবং তামান্না প্রমি গাইলেন ডুয়েট গান। গানের শিরোনাম ‘হৃদয়ে তোমার ঠিকানা’। রবিউল ইসলাম জীবনের গীতিকবিতায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অদিত। শাহরিয়ার পলক নির্মাণ করেছেন দৃষ্টিনন্দন ভিডিও। গানের ভিডিওতে পারফরম করেছেন চিত্রনায়ক নিরব। আব্বাসখ্যাত এই অভিনেতার সঙ্গে তামান্না প্রমির রসায়ন যেমন ভিন্নতা এনেছে ভিডিওতে, তেমনি দর্শকদেরও আলাদা মুগ্ধতায় ভাসিয়ে দেবে বলে মনে করছেন সংশ্লিষ্ট সবাই। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গান-ভিডিও, পুরো ব্যাপারটি নিয়ে উচ্ছ্বসিত তামান্না প্রমি। তিনি জানালেন, পাপন বলিউডের বেশ জনপ্রিয় একজন গায়ক। কোক স্টুডিওতে গান করে তিনি আরও প্রশংসা কুড়ান। বাংলাদেশেও তাঁর অনেক শ্রোতা আছে। তাঁর সঙ্গে ডুয়েট গান গাইতে পারাটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা। গানটি সত্যিই শ্রোতাদের কান এবং মনকে প্রশান্তি দেবে। রবিউল ইসলাম জীবন দারুণ ছন্দে গানটি বেঁধেছেন। অদিতের সুর এবং কম্পোজিশন মনে ধরার মতো।

অন্যদিকে, গানের ভিডিওর কথা বলতে গেলে বলতে হয়, শাহরিয়ার পলকের ভিডিও নির্মাণ মানেই ভিন্ন কিছু। সেই ভিন্নতায় অন্য এক রূপ দিয়েছেন চিত্রনায়ক নিরব। আশা করছি সবমিলে গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, বিশ্ব ভালোবাসা দিবস এবং ১ ফাল্গুন উপলক্ষে ৪ ফেব্রুয়ারি তাঁদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে এ গানটির ভিডিও। এ ছাড়াও গানটি শুনতে  পাওয়া যাবে একাধিক অ্যাপে।

সর্বশেষ খবর