রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

তারকাদের ভালোবাসার গল্প

তারকাদের ভালোবাসার গল্প

মৌকে নিয়ে জাহিদ-

আমরা দুজন প্রথম কাজ করেছি একটি ম্যাগাজিন অনুষ্ঠানে। ‘আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে’ গানের সঙ্গে দুজনেই পারফর্ম করি। আর সে সময়ই অর্থাৎ শুটিংয়ের সময় থেকেই আমাদের দুজনের মনে দুজনের প্রতি ভালোবাসা তৈরি হয়। হয়তো গানের কথার কারণেই প্রেম একটু দ্রুত জেগে ওঠে। সমস্যা হচ্ছে, আমার শাশুড়ি তখন কিছুতেই আমাকে জামাই হিসেবে মেনে নিতে পারছিলেন না। অনেক যুদ্ধ করে মৌকে ঘরে তুলেছি।

আমি মনে করি, এখনো আমরা ব্যক্তিজীবনে সফল জুটি। আমাদের ভালোবাসায় দুজন দুজনের প্রতি বিশ্বাস, সম্মান, শ্রদ্ধা আছে বলেই এটা সম্ভব হয়েছে। ভালোবাসা নিয়ে আমার চিন্তা সরলরৈখিক। মানুষের মৌলিক হৃদয়বৃত্তিই ভালোবাসা। ভালোবাসার কোনো শ্রেণি নেই। ভালোবাসার প্রকাশ থাকা উচিত ৩৬৫ দিনই।

 

জুঁইকে নিয়ে মোশাররফ-

জুঁইয়ের সঙ্গে আমার প্রথম পরিচয় হয় ২০০০ সালে। সে সময় আমি জুঁইদের বাসার সামনের গলির একটি কোচিং সেন্টারে পড়াতাম। সেই কোচিং সেন্টারেই পরিচয়। তবে পরিচয়টা কিন্তু ভালোলাগা কিংবা ভালোবাসা কোনো অবস্থানেই ছিল না। কারণ জুঁইয়ের সঙ্গে প্রথম পরিচয় আমার ছাত্রী হিসেবেই। এইচএসসি পাস করার পর জুঁই আমার সঙ্গে একই কোচিং সেন্টারে পড়ানো শুরু করে। আমার ভালোলাগাটা তখন থেকেই শুরু। আমিই প্রথম প্রস্তাব দিই। জুঁই তা ফিরিয়ে দেয়। কিন্তু কী মনে করে যেন পরে আবার রাজি হয়। প্রেম চলতে থাকে। জানাজানি হলে আমার বাড়ি বরিশাল হওয়ায় ওর পরিবার প্রথমে রাজি হয় না। কিছুদিন পর রাজি হয়। বিয়েতে আমরা এখনো আগের মতোই সুখী। এখনো আমরা দুজন দুজনকে আগের মতোই ভালোবাসি।’

সর্বশেষ খবর