শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

করোনার সঙ্গে লড়ছেন তাঁরা

করোনার সঙ্গে লড়ছেন তাঁরা

করোনার ভয়াল থাবায় একে একে আক্রান্ত হচ্ছেন শোবিজ তারকারা। কেউ সুস্থ হয়েছেন, কেউবা নতুন করে আক্রান্ত হয়েছেন, আবার কেউ রয়েছেন আইসিইউতে।  আক্রান্ত হওয়া তারকাদের নিয়ে লিখেছেন- পান্থ আফজাল

আইসিইউতে কবরী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী কবরী সারোয়ার। সোমবার কবরীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তখন তাঁকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার তাঁর অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে তাঁকে দ্রুত আইসিইউতে নেওয়া হয়।

 

করোনা পজিটিভ আবুল হায়াত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিংবদন্তি অভিনেতা, পরিচালক ও সাহিত্যিক আবুল হায়াত। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বাসায় ফেরেন তিনি। আইসোলেশনে ছিলেন। তাঁর করোনা ফলাফল পজিটিভ এসেছে।

 

ভালো আছেন কাজী হায়াৎ

নির্মাতা কাজী হায়াৎ স্ত্রীসহ করোনাক্রান্ত হন। এখন তিনি করোনামুক্ত হয়ে বাসায় আছেন।

 

বাসায় আছেন রিয়াজ

করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হন চিত্রনায়ক রিয়াজ। ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে মুম্বাই যাওয়ার কথা ছিল তাঁর। তবে নিয়ম অনুযায়ী দেশ ত্যাগ করার আগে ২৮ মার্চ একটি হাসপাতালে কভিড-১৯ টেস্ট করান তিনি। পরদিন তাঁর কভিড-১৯ পজিটিভ আসে। তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

 

ছেলে-পুত্রবধূ মৌসুমী আক্রান্ত

গত ২৬ মার্চ রাজধানীর একটি হোটেলে বেশ ঘটা করেই ছেলের বিয়ের অনুষ্ঠান আয়োজন করেন ওমর সানী ও মৌসুমী দম্পতি। ঠিক তার পরের দিন থেকে পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েন। এরপর করোনার নমুনা পরীক্ষা করলে জানতে পারেন একমাত্র ওমর সানী ছাড়া মৌসুমীসহ পরিবারের সবাই করোনায় আক্রান্ত। অথচ গত ২৪ ফেব্রুয়ারি একসঙ্গে করোনার টিকা নিয়েছিলেন সবাই।

 

অবনতি গাজী রাকায়েতের

করোনায় আক্রান্ত অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েতের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বুধবার তিনি রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

সেলিম-রোজী করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন জনপ্রিয় টিভি অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও তাঁর স্ত্রী রোজী সিদ্দিকী। ৭ এপ্রিল অভিনেতা সেলিম নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানান। গত ১ এপ্রিল অসুস্থতা অনুভব করেন তিনি। পরদিন সস্ত্রীক করোনার নমুনা পরীক্ষা করান। ওই টেস্টের রিপোর্টে দুজনেরই পজিটিভ আসে। এখন নিয়ম মেনে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন তাঁরা। ফলে ঈদের একাধিক নাটক ও ধারাবাহিকের শুটিং বাতিল করেছেন। বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন এই তারকা দম্পতি।

 

বাসায় আছেন চয়নিকা চৌধুরী

নাট্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন। ৫ এপ্রিল করোনা আক্রান্ত হন তিনি।

 

আইসিইউতে অভিনেতা এস এম মহসীন

করোনায় আক্রান্ত একুশে পদকপ্রাপ্ত প্রবীণ অভিনেতা এস এম মহসীনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তিনি রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন।

 

অন্যান্য যারা আক্রান্ত...

অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক দুই সপ্তাহ ধরে সিঙ্গাপুরের হাসপাতালে আইসিইউতে রয়েছেন। তবে সুখবর হচ্ছে, সম্প্রতি তিনি ডাক্তারদের ডাকে সাড়া দিয়েছেন। গুণী অভিনেত্রী আফসানা মিমি করোনা আক্রান্ত হলেও এখন সম্পূর্ণ সুস্থ। সংগীত পরিচালক ফরিদ আহমেদ করোনায় আক্রান্ত ছিলেন; এখন ভালো আছেন। অভিনেত্রী শামিমা তুষ্টি ও ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে  রয়েছেন।

সর্বশেষ খবর