বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

ভিন্ন আঙ্গিকে বৈশাখীর পাঁচফোড়ন

শোবিজ প্রতিবেদক

ভিন্ন আঙ্গিকে বৈশাখীর পাঁচফোড়ন

প্রতিবারের মতো এবারও ফাগুন অডিও ভিশন পয়লা বৈশাখ উপলক্ষে নির্মাণ করেছে বৈশাখের বিশেষ পাঁচফোড়ন। এটি একটি ভিন্ন ধারার ম্যাগাজিন অনুষ্ঠান।

টকশোর আঙ্গিকে তৈরি বিশেষ এই বৈশাখী পাঁচফোড়নে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয়-বিশেষ করে করোনা আক্রান্ত বৈশাখী মেলা, করোনা সচেতনতামূলক বিভিন্ন বক্তব্য, বাংলা নববর্ষ ও আমাদের সাংস্কৃতিক ঐতিহ্য- ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। এবারের পাঁচফোড়নে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা মীর সাব্বির ও সাজু খাদেম।

এবারের পাঁচফোড়নে মূল গান রয়েছে তিনটি। একটি গান গেয়েছেন বাউলশিল্পী শফি মণ্ডল। গানটি লিখেছেন এবং সুর করেছেন তিনি নিজেই। সংগীতায়োজন করেছেন মেহেদী। গানটি ঢাকার অদূরে একটি মনোরম লোকেশনে শুটিং করা হয়েছে। কবির বকুলের কথায় একটি গান গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও তাঁর বন্ধুরা। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। বৈশাখ নিয়ে আর একটি গান গেয়েছেন শিল্পী আকবর উদাসী। গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। পাঁচফোড়নে বেশ কটি প্রতিবেদন রয়েছে। এটি আজ রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে। ফাগুন অডিও ভিশন অনুষ্ঠানটি নির্মাণ করেছে।

সর্বশেষ খবর