শিরোনাম
প্রকাশ : রবিবার, ৯ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৮ মে, ২০২১ ২২:১০

গর্বিত সিঙ্গেল মাদার

পান্থ আফজাল

গর্বিত সিঙ্গেল মাদার
Google News

শ্রাবস্তী দত্ত তিন্নি

তিন্নি ২০০৬ সালে প্রেম করে বিয়ে করেছিলেন আদনান ফারুক হিল্লোলকে। কিন্তু সম্পর্ক ছিল মাত্র পাঁচ বছর। এরপর বিভিন্ন কারণে তাদের সংসার ভেঙে যায় ২০১১ সালে। এদিকে হিল্লোল-তিন্নির ঘর আলোকিত করে এসেছিল কন্যাসন্তান ওয়ারিশা। এখন মেয়ে ওয়ারিশাকে নিয়েই নতুন সংগ্রামে প্রতিনিয়ত ছুটে চলছেন তিন্নি। তিনি বর্তমানে ওয়ারিশাকে নিয়ে কানাডার মন্ট্রিলে রয়েছেন।

 

সোহানা সাবা

সোহানা সাবার সঙ্গে বিয়ে হয়েছিল নির্মাতা মুরাদ পারভেজের। প্রেমের বিয়ে, টিকে ছিল অনেকদিন। তবে ছেলে স্বরবর্ণের ১১ মাস বয়সের পরই তারা আলাদা হয়ে যান। এখন ছেলে মায়ের সঙ্গেই থাকে। তবে ছেলে স্বরবর্ণকে বড় করার ক্ষেত্রে সোহানা তার মা-বাবা ও ভাইয়ের ভূমিকাকেই বেশি প্রাধান্য দিয়েছেন। আর সোহানার বাবা মারা যাওয়ায় মূলত তার মা ও ভাই স্বরবর্ণের দেখভাল করছেন।

 

অপু বিশ্বাস

শাকিব খানের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে গোপনে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস। এরপর ২০১৮ সালের ১২ মার্চে এসে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ ঘোষণা করেন প্রায় ১০ বছরের দাম্পত্য জীবনের। এ দুজনের ভালোবাসার নিদর্শন একমাত্র সন্তান আবরাম খান জয়। তাকে নিয়েই এখন মূলত শাকিবহীন থাকছেন অপু বিশ্বাস।

 

আজমেরী হক বাঁধন

২০১০ সালে বিয়ে করেছিলেন লাক্স সুন্দরী আজমেরী হক বাঁধন। বিয়ের চার বছরের মাথায় সংসারের ইতি টানেন তিনি নিজেই। এখন মেয়ে মিশেল আমানী সায়রাকে নিয়েই তার পৃথিবী। মেয়েকে নিয়ে বাঁধন বলেন, ‘আমিই ওর বাবা আর আমিই ওর মা। আমার পরিচয়েই ও বড় হবে। আমাদের মা-মেয়ের ভীষণ বন্ধুত্ব।’

 

সারিকা

বিয়ের ২ বছরের মাথায় ২০১৬-এর নভেম্বরে মাহিম করিমের সঙ্গে ছাড়াছাড়ি হয় সারিকার। আর বিয়ের এক বছরের মাথায় কন্যাসন্তান শাহরিশ আন্নাহর জন্ম হয়। ডিভোর্সের পর সন্তানকে নিয়েই পৃথিবী সাজিয়েছেন সারিকা। এখনো নিয়মিত করছেন অভিনয়। মেয়েকে সময়ও দিচ্ছেন।

 

নোভা ফিরোজ

নোভা ফিরোজ নির্মাতা রায়হান খানকে ১১-১১-১১-তে বিয়ে করেছিলেন। ২০১৩ সালের ২৮ জুলাই রাফাজ রায়হানের মা হন। কিছুদিন সংসার করার পর বিবাহবিচ্ছেদ হয় তাদের।