রবিবার, ২৭ জুন, ২০২১ ০০:০০ টা

ত্রিদেশীয় ছবিতে অনন্ত

শোবিজ প্রতিবেদক

ত্রিদেশীয় ছবিতে অনন্ত

ত্রিদেশীয় যৌথ প্রযোজনার ছবিতে নায়ক হয়ে আসছেন বাংলাদেশি ছবির অসম্ভবকে সম্ভব করার নায়ক অনন্ত জলিল। নরওয়ের উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘দ্য লাস্ট হোপ’। ছবিটি নরওয়ের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবে পাকিস্তান ও চীন।

এর আগে বাংলাদেশের অনেক শিল্পীই বিদেশি বা যৌথ আয়োজনের ছবিতে কাজ করেছেন।  সেগুলো ছিল বাংলাদেশের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত। কিন্তু এবারই প্রথম কোনো বিদেশি যৌথ আয়োজনের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের একজনের জনপ্রিয় তারকা। যিনি হলেন ঢাকাই ছবির ক্রেজ অনন্ত জলিল। ছবিটি পরিচালনা করবেন তিন দেশের বিখ্যাত তিনজন নির্মাতা।

এ ছবিতে তিন দেশের জনপ্রিয় তারকারা কাজ করবেন। এর মধ্যে রয়েছেন পাকিস্তানের মাহিরা খান, জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের নায়িকা শাওলি প্রমুখ। বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী বর্ষারও ছবিটিতে অভিনয় করার সম্ভাবনা রয়েছে। ছবির গল্প গড়ে উঠেছে কার রেসিংকে ঘিরে। অনন্ত বলেন, এই প্রথম আমি নিজের প্রযোজনার বাইরে কোনো ছবিতে অভিনয় করতে যাচ্ছি।

দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি দেশ থেকে তাদের ছবিতে অভিনয়ের প্রস্তাব আসছিল। এই ছবির গল্প পছন্দ হওয়ায় এতে কাজ করতে যাচ্ছি। বিশ্বব্যাপী করোনা মহামারী প্রকোপ কমে এলেই বিশ্বের বিভিন্ন দেশে ছবিটির শুটিং শুরু হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর