বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

রসায়নের ব্যাপারটা তোলা থাক : বুবলী

শামছুল হক রাসেল

রসায়নের ব্যাপারটা তোলা থাক : বুবলী

বর্তমানে পুরোদমে শুটিংয়ে ব্যস্ত হালের আলোচিত অভিনেত্রী বুবলী।

১ অক্টোবর তাঁর অভিনীত ‘চোখ’ ছবিটি মুক্তি পাচ্ছে। আসিফ ইকবাল জুয়েল পরিচালিত ছবিটি ঘিরে অনেকটা আত্মবিশ্বাসী বুবলী। বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই জানালেন তিনি। বুবলী বলেন, ‘বীর’ ছবির মুক্তির দেড় বছর পর আমার কোনো ছবি মুক্তি পাচ্ছে। ‘বীর’ ছবিটি ছিল শাকিব খানের সঙ্গে। আর ‘চোখ’ ছবিতে সহশিল্পী আছেন নিরব ও রোশান। যদিও শাকিব খানের সঙ্গে জুটির বাইরে আমার প্রথম ছবি ছিল ‘ক্যাসিনো’। সেই ছবিটিও মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু করোনা মহামারীর কারণে ছবিটির মুক্তি পিছিয়ে গেছে। এখন ‘চোখ’ মুক্তি পাচ্ছে। এটি নিয়ে আমি দারুণ আশাবাদী।

এদিকে, শাকিবের বাইরে অন্য কারও সঙ্গে এই প্রথম বড় পর্দায় দেখা যাবে বুবলীকে। কেউ কেউ এ নিয়ে প্রশ্নও ছুড়ছেন বুবলীর দিকে। কেউবা আবার প্রশ্নবাণে জর্জরিত করছেন তাঁকে। কিন্তু এসব বিষয় এড়িয়ে বুবলী বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকে শাকিবের সঙ্গে পর পর ছবি করায় দর্শকরা আমাকে শাকিবের সঙ্গে দেখেই অভ্যস্ত। কিন্তু অনেকে প্রশ্ন তুলেছিলেন, আমি কেন শাকিব ছাড়া অন্য কারও সঙ্গে কাজ করছি না। আর এখন কেন তোলা হচ্ছে সে প্রশ্ন? এসব প্রশ্নে আমি নিজেও অনেকটা কনফিউজড। কী আর বলব, আমি বেশি কিছু বলব না।’ জানা গেছে, ‘চোখ’ ছবির গল্পটা থ্রিলার, কিছুটা ভৌতিক ব্যাপারও আছে। এটা নির্মাতা আসিফ ইকবাল জুয়েলের প্রথম ছবি। করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে তারা কাজটি সেরেছেন। পরিচালক মনেপ্রাণে চেষ্টা করেছেন একটা ভালো ছবি উপহার দেওয়ার।

নিরবের সঙ্গে আগেও বুবলী কাজ করেছেন  ‘ক্যাসিনো’ ছবিতে। বুবলী বলেন, ‘সহশিল্পীর প্রতি নিরবের শ্রদ্ধা আছে, সব সময় সহযোগিতাসুলভ আচরণ করেন। রোশানের মধ্যেও ভালো কাজ করার ক্ষুধাটা রয়েছে। খুব বন্ধুত্বপূর্ণ পরিবেশে কাজটি করেছি। তাদের সঙ্গে রসায়নের ব্যাপারটা তোলা থাক, আর তো কিছুদিনের অপেক্ষা। দর্শক হলে গিয়েই ছবিটি দেখবে।’ এ ছাড়া বর্তমান ব্যস্ততা সম্পর্কে বুবলী বলেন, সৈকত নাসিরের ‘তালাশ’ ছবির কাজ শেষ করেছি।  ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির কাজ সবে শেষ করলাম।  আর ‘রিভেঞ্জ’ ছবিতে আমার অংশের ২০ ভাগ কাজ বাকি আছে।

সর্বশেষ খবর