মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

কোন পথে বলিউড তারকার সন্তানরা

কোন পথে বলিউড তারকার সন্তানরা

তারকাদের মতোই তাঁদের সন্তানদের বিভিন্ন বিষয় নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। অনেক স্টারকিড নিজেদের প্রকাশ করতে ভালোবাসেন; আবার অনেকেই চান না। এই সন্তানরা কি পারবেন মা-বাবাকে ছাড়িয়ে যেতে? তারকা সন্তানদের বিভিন্ন বিষয় তুলে ধরেছেন - পান্থ আফজাল

 

শাহরুখপুত্র আরিয়ান

সম্প্রতি মাদককান্ডে গ্রেফতার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। এর আগেও বলিউডের অনেক তারকা সন্তানরা বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন। আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন আরিয়ান। একসময় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে আরিয়ানের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয়। এর আগে লকডাউন চলাকালীন একজন বিদেশি বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পার্টি করতে দেখা যায় আরিয়ানকে। তা নিয়েও বিতর্ক হয়। আরিয়ানের গ্রেফতারে করণ জোহরের ফিল্মে ডেবিউ হওয়ার পথও বন্ধ হয়ে গেছে।

 

শ্রীদেবীকন্যা জাহ্নবী

মা শ্রীদেবীর হাত ধরেই জাহ্নবীর অভিনয়ে জগতে আসা। এই উদীয়মান অভিনেত্রীর ‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেক হয়। ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্র্নির্মাণ। তাঁর বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর। তবে তিনি ‘গুঞ্জন সাক্সেনা’ দিয়ে পরিচিতি পান। সৌন্দর্যের ক্ষেত্রেও মায়ের পথেই হেঁটেছেন এই তারকাকন্যা। শোবিজ জগতে পা রাখার আগে থেকেই আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে বন্ধুদের সঙ্গে প্রায়ই আড্ডায় দেখা যায় তাঁকে। এদিকে বয়স ধরে রাখার জন্য মা শ্রীদেবীর মতো জাহ্নবীও সার্জারি করিয়েছেন। নাকের শেপ ঠিকঠাক করতে ‘নোজ জব’ করিয়েছিলেন জাহ্নবী। এই তারকাকন্যা ঠোঁটের সার্জারিও করিয়েছেন।

 

শাহরুখ-গৌরিকন্যা সুহানা খান

শাহরুখ-গৌরি খান দম্পতির কন্যা সুহানা খান। শাহরুখকন্যাও নিয়মিত পার্টি করে থাকেন। আর পার্টির সেসব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় তাঁকে। পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রে বসবাস করছেন সুহানা। মুম্বাই ও যুক্তরাষ্ট্রে তাঁর নিজের গ্রুপ রয়েছে, যাদের সঙ্গে খোলামেলা পোশাকে পার্টিতে আড্ডায় মেতে উঠতে দেখা যায় সুহানাকে। অভিনয়ে যে কোনো সময় পদার্পণ করতে পারেন এই স্টারকিড।

 

সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম

মেয়ে সারা আলী খান বলিউড মাতিয়ে বেড়াচ্ছেন। এবার অভিনয়ে আসছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও। যুক্তরাজ্যের লন্ডনে পড়াশোনার পাট চুকে গেলেই ইব্রাহিম বোন সারার সঙ্গে যোগ দেবেন। সাইফ ক্যারিয়ার ভাবনাটা ইব্রাহিমের ওপরই ছেড়ে দিয়েছেন। সারার সময়ও তা-ই করেছিলেন তিনি। ইব্রাহিম মা-বাবার মতো অভিনেতা হতে চান। সাইফ ইব্রাহিমের ছবিটি প্রযোজনা করতে পারেন। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে ইব্রাহিম প্রস্তুতিও নিতে চান।

 

শ্রীদেবী-বনি কাপুরের কন্যা খুশি কাপুর

বিতর্কে জড়িয়েছিলেন শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। খুশি এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু তাঁকেও অন্যদের সঙ্গে নিয়মিত আড্ডা দিতে দেখা যায়। বিভিন্ন পার্টিতে তোলা ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন খুশি।

 

চাঙ্কি পাণ্ডেকন্যা অনন্যা

চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। তারকা সন্তান হওয়ায় ছোটবেলা থেকেই সবার নজরে ছিলেন এই অভিনেত্রী। প্রায়ই পার্টিতে অংশ নেন। আড্ডা-পার্টির ফাঁকে বন্ধুদের সঙ্গে ফ্রেমবন্দী হতেও দেখা গেছে তাঁকে। বলিউডে পা রাখার আগেই বারবার আলোচনায় ওঠে এসেছেন চাঙ্কি পান্ডেকন্যা।

 

বচ্চন পরিবারের নভ্যা নভেলি

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন সিনেমায় অভিনয় না করলেও বাবার সঙ্গে বিজ্ঞাপনে দেখা গেছে তাঁকে। শ্বেতা-নিখিল নন্দার মেয়ে নভ্যা নভেলি নন্দা। তিনি শোবিজ অঙ্গনে নাম লেখাননি বরং বাবার ব্যবসা দেখছেন। কিন্তু প্রায়ই সুহানা খান, অনন্যা পান্ডে, খুশি কাপুরসহ অন্য তারকা সন্তানদের সঙ্গে পার্টিতে আড্ডায় মেতে উঠেন তিনি।

 

সাইফ-অমৃতাকন্যা সারা আলী খান

সারা আলী খানের ক্যারিয়ার অল্প কিছুদিনের। এরই মধ্যে কিছু ফিল্মে কাজ করেছেন। প্রশংসিতও হয়েছেন অভিনয়ের দ্রুতিতে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে ওঠে আসে সারার নাম। বলিউডে পদার্পণের আগে সাবেক কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে সারার ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়।

 

আরও যাঁরা আলোচনায়...

সাইফ-কারিনার ছেলে তৈমুর, শাহরুখপুত্র আব্রাম, অভিষেক-ঐশ্বর্যতনয়া আরাধ্য বচ্চন, শহীদ-মীরা রাজপুতের মেয়ে মিশা, অক্ষয় কুমারের মেয়ে নিতারা, সানি লিওনের মেয়ে নিশা, সালমান খানের বোন আলভিরা, চাঙ্কি পান্ডের ভাতিজি আলানা পান্ডে, নভ্যা নভেলির ভাই আগস্ত্য নন্দা, সুনীল শেঠির ছেলে আহান শেঠি, জুহি চাওলার সন্তান জাহ্নবী মেহতা।

সর্বশেষ খবর