শিরোনাম
রবিবার, ৩১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা
২৮ দিন পর জেলের বাইরে আরিয়ান

ছেলেকে নিয়ে মান্নাতে ফিরলেন শাহরুখ

শোবিজ ডেস্ক

ছেলেকে নিয়ে মান্নাতে ফিরলেন শাহরুখ

অবশেষে ‘মান্নাত’-এর মান্নত পূরণ! আর আঁধারে থাকবে না শাহরুখ খানের অট্টালিকা। সেজে উঠবে খুশিয়াল রঙে। ঝলমলিয়ে উঠবে উৎসবের আলোয়। ঘরের ছেলে ঘরে ফিরল যে! মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২৮ দিনের বন্দীদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে এলেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ, চিত্রগ্রাহকদের ভিড় পেরিয়ে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তার সঙ্গে দেখা যায়নি শাহরুখকে।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মান্নাত’-এ। উৎসবের উদ্যাপনে মেতে উঠবে না খান পরিবার। ছেলের অনুপস্থিতিতে রান্নাঘরে তৈরি হবে না ক্ষীর। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখপত্নী। এমনিতে বিশেষ ধার্মিক নন। তবে প্রথম সন্তানের সুরক্ষার জন্য দিনে দুবার করে প্রার্থনাও করেছেন গৌরী।

এবার আরিয়ানের ঘরে ফেরার সঙ্গেই মেঘ কাটছে ‘মান্নাত’-এ। ফিরতে চলেছে স্বস্তির হাওয়া। দীপাবলিতে আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। গোটা পরিবার মেতে উঠবে উদযাপনে।

ঘটনাচক্রে আর দুই দিন পরেই শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এবার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন কিং খান। দুশ্চিন্তা উড়িয়ে বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে। প্রতি বছরের মতো এবারও কি তবে প্রাসাদোপম বাড়ির বারান্দায় এসে দাঁড়াবেন শাহরুখ? হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে? উত্তরের অপেক্ষায় তাঁর সহস্র অনুরাগী। উল্লেখ্য, বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককান্ডে গ্রেফতার হয়ে তিন সপ্তাহ জেলে কাটানোর পর মুম্বাই হাই কোর্ট থেকে জামিন পেয়েছেন বৃহস্পতিবার। শুক্রবার ১ লাখ রুপির মুচলেকায় সই করে জুহি চাওলা হয়েছেন আরিয়ানের জামিনদার। ভারতীয় সংবাদমাধ্যমগুলো লিখেছে, শুক্রবার আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে আদালতে হাজির হন জুহি। বিচারকের প্রশ্নের উত্তরে বলেন, আরিয়ানকে ছোটবেলা থেকেই তিনি চেনেন, তার সঙ্গে ব্যবসায়িক সম্পর্কও আছে। ৫৩ বছর বয়সী জুহি চাওলা হলেন শাহরুখ খানের ক্যারিয়ারের শুরুর দিকের নায়িকাদের একজন। বহু ব্লকবাস্টার সিনেমা বলিউডকে উপহার দিয়েছে এ জুটি। তারা দুজনই আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের মালিক।  কিছু দিন আগে আইপিএলের এক নিলামে শাহরুখের ছেলে আরিয়ানের সঙ্গে জুহির মেয়ে জাহ্নবীকেও দেখা গিয়েছিল।

সর্বশেষ খবর