রবিবার, ২ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

কেমন যাবে তারকাদের নতুন বছর

কেমন যাবে তারকাদের নতুন বছর

নতুন বছর এলেই সবার মনে প্রশ্ন জাগে কেমন যাবে আগামী দিনগুলো। সবাই চায় নতুন দিন সুন্দর করে সাজাতে। কিন্তু নিয়তির বিধান কী? অনেকে ভাগ্যের ওপর নিজেকে ছেড়ে দেন বা ভাগ্যে বিশ্বাসী হয়ে ওঠেন। তারকাদের অনেকেই কিন্তু ভাগ্যে বিশ্বাস করেন। তারকাদের ২০২২ সাল কেমন যাবে তাই জানাচ্ছেন জ্যোতিষী- ড. কে সি পাল

শাকিব খান

২০২২ সালটি শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। চলচ্চিত্রাঙ্গনের প্রায় শেষ হয়ে আসা কাজ একের পর এক আটকে যেতে পারে। যার ফলশ্রুতিতে শাকিবপ্রেমীদের মনে হতাশা দানা বাঁধবে। অবশ্য এ বছর বিদেশ ভ্রমণে, বসবাসে দ্বৈত নাগরিকত্ব লাভের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের আক্রোশে মামলা-মোকদ্দমার খড়গ ঝুলতে পারে। প্রেমের দেবতা শুক্রাচার্যের শুভ প্রভাবে নতুন প্রেমে লিপ্ত এমনকি ঘর বাঁধার স্বপ্ন বাস্তবায়িত হবে।

হতাশা-গ্লানি বাদ দিয়ে কৌশলে প্রতিকূলতা কাটানোর চেষ্টা করা শ্রেয় হবে। এপ্রিলের পর বৈদেশিক চলচ্চিত্রাঙ্গনে নতুন করে আত্মপ্রকাশ ঘটতে পারে। অযাচিত অর্থ ব্যয়ের মাত্রা বাড়লেও শরীর-স্বাস্থ্য যথেষ্ট ভালো থাকবে। নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

জয়া আহসান

কুম্ভ রাশির জাতিকা জয়া আহসানের  ২০২২ সালটি নিত্যনতুন স্বপ্নপূরণের জন্য রেকর্ড সৃষ্টি করবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ খুলবে। চলচ্চিত্রাঙ্গন ও মিডিয়ায় নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। ২৭ মার্চের পর কোনো অযাচিত ঝামেলায় জড়িয়ে পড়বেন এবং তা দীর্ঘস্থায়ী হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। অধিক লৌকিকতা পরিহার করুন দেখবেন সব প্রতিকূলতা কাটিয়ে সফলতার স্বর্ণশিখরে পৌঁছাতে সক্ষম হবেন।

 

কুমার বিশ্বজিৎ

দেশ-বিদেশের শিল্পাঙ্গনের মন মাতানো শিল্পী কুমার বিশ্বজিতের জন্য ২০২২ সালটি অতিশয় শুভ, সম্ভাবনাময় এবং উন্নতির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এ বছর শিল্পাঙ্গনে তাঁর নিত্যনতুন আকর্ষণীয় চমক কুমার বিশ্বজিৎপ্রেমীর গ্রাফ তুঙ্গে উঠবে। ভাগ্যলক্ষ্মীর কৃপায় লক্ষ্মীর ভান্ডার পূর্ণ হবে। যানবাহন বদলের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। স্বাস্থ্যসচেতনতা অবলম্বন করা শ্রেয়। জীবনসঙ্গীর সঙ্গে মতানৈক্য হলেও সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। এ বছরের গ্রহাবস্থান রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত করতে পারে। ২৬ জুনের পর বৈদেশিক সূত্রে লাভবান এমনকি বিদেশ ভ্রমণের সম্ভাবনা। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত স্বজন-শত্রুর প্রকোপ বাড়াতে পারে। অবশ্য মন ধর্ম পরোপকার ও সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট থাকবে।

 

অপু বিশ্বাস

২০২২ সালটি তাঁর জীবনের সবচেয়ে স্মরণীয়-বরণীয় এবং চমকপ্রদ উন্নতি সাধিত হবে। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন ছোট-বড় পর্দা এমনকি সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন আকর্ষণ অপুপ্রেমীদের মন ভরিয়ে তুলবে। দেশের জনগণের মন জয় করে আকস্মিক রাজনৈতিক জীবনে নতুন করে নাম লেখাতে পারেন। অর্থ সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন বদলের সম্ভাবনা অমূলক নয়।  শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো নাও থাকতে পারে। অপু বিশ্বাসের উন্নয়ন দেখে শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

 

জাহিদ হাসান

 ২০২২ সালটিতে সুনাম যশ খ্যাতি প্রতিপত্তির গ্রাফ চাঙা হয়ে উঠবে।

দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও অবদান ভূয়সী প্রশংসার দাবি রাখবে। জনপ্রিয়তা, আর্থিক ভিত, বিদেশ ভ্রমণ, পুরস্কার প্রাপ্তি সব মিলিয়ে এক নতুন মাত্রা পাবে। আকস্মিক শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে এমনকি ছোটখাট অস্ত্রোপচার ঘটতে পারে। দাম্পত্য ও পারিবারিক সুখ-শান্তি বজায় রাখতে নিজেকে সচেষ্ট হতে হবে। শত্রু ও বিরোধীপক্ষ মীমাংসা করতে আগ্রহান্বিত হবে। অংশীদারি বিনিয়োগে না যাওয়াই শ্রেয় হবে। আশ্রিত, প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন। অপেক্ষা করুন সেপ্টেম্বর পর্যন্ত বিজয়ের বরমাল্য গলায় শোভা পাবে। কোনো অপ্রত্যাশিত ঘটনা আপনাকে বিপদে ফেলতে পারে।

 

নুসরাত ইমরোজ তিশা

মীন রাশির জাতিকা নুসরাত ইমরোজ তিশার জন্য শুভাশুভ। কুঁড়ে হয়ে ঘরে বসে থেকে ভাগ্যের দোহাই দিলে চলবে না। প্রায় শেষ হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে। এপ্রিলের পর ছোট-বড় পর্দায় নিত্যনতুন আকর্ষণীয় চমক দেখাতে সক্ষম হবেন যা তিশাপ্রেমী গ্রাফ চাঙা করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ ও সুদূরপ্রসারী হবে। আবেগ বশীভূত হয়ে ভুল পথে পা বাড়াতে পারেন যা আপনার ভক্তদের কাছে হাস্যরস্যের কারণ হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শোকে অশ্রুজল ঝরতে পারে।

 

সিয়াম

মীন রাশির জাতক সিয়ামের জন্য স্মরণীয় বরণীয়। উন্নতির গ্রাফ চাঙা হয়ে উঠবে। চতুর্দিক থেকে উন্নতি করতে থাকায় বছরটি মৌজমস্তিতে কাটবে। ছোট-বড় পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় চমক দেখিয়ে ভক্তিদের মন জয় করবেন। বিদেশ ভ্রমণে এক নতুন মাত্রা যুক্ত হবে। বিরল কোনো পুরস্কারে ভূষিত হওয়ার সম্ভাবনা। প্রেম রোমান্স বিনোদন জীবনসঙ্গীর মনে ঈর্ষার কারণ হওয়ায় দাম্পত্যজীবনে অশান্তির অনল জ্বললেও তা দীর্ঘস্থায়ী হবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা ষড়যন্ত্রে ফেলার চেষ্টা চালাবে।

 

বুবলী

বৃশ্চিক রাশির জাতিকা বুবলীকে ২০২২ সালে কঠোর সংগ্রামোত্তর ফসল ঘরে তুলতে হবে। একই সঙ্গে নিত্যনতুন কৌশল অবলম্বন করার আবশ্যকতা রয়েছে। পারিবারিকভাবেও অনেকটা ঝুটঝামেলা পোহাতে হবে। এপ্রিলের পর দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। এমনকি নতুন প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ ভ্রমণ হলেও বৈদেশিক সূত্রে খুব একটা লাভবান হওয়ার সম্ভাবনা নেই। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আনাগোনা বাড়লেও অবশেষে তারাই পিছু হটতে বাধ্য হবে। রাগজেদ হঠকারী আবেগ বর্জন করুন। পুরনো বাহন বদল করার জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকবে। সঠিক সিদ্ধান্ত পরশ পাথরের মতো যা আপনাকে খাঁটি সোনায় রূপান্তরিত করতে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকার আবশ্যকতা রয়েছে।

 

আরিফিন শুভ
২০২২ সালটি আরিফিন শুভর লাইফ স্টাইল বদলে দেবে। যে কাজে হাত দেবেন তাতেই সফলতা। চলচ্চিত্রাঙ্গন মাতিয়ে তুলতে তার ভূমিকা প্রশংসনীয় হবে। জনপ্রিয়তার গ্রাফ তুঙ্গে উঠবে। একাধিকবার কোনো না কোনো বিরল সম্মাননায় ভূষিত হতে পারেন। বিদেশ ভ্রমণ, গৃহবাড়ি ও যানবাহনের স্বপ্ন পূর্ণ করবে। বিরোধীপক্ষ প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে ঈর্ষায় ফেটে পড়বে। পারিবারিক জীবনে অশান্তির অনল জ্বললেও তা দীর্ঘস্থায়ী হবে না। পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মেহজাবিন

মেষ রাশির জাতিকা মেহজাবিনের জন্য ২০২২ সালে সুনাম যশ কর্ম অর্থ যেমন হাতের মুঠোয় থাকবে তেমনি ছোট-বড় পর্দা মাতিয়ে দর্শকদের মন জোগাতে সক্ষম হবেন। এ বছরের গ্রহাবস্থান বিবাহ মিলনে আবদ্ধ করে নতুন অধ্যায় রচিত করতে পারে। রাগ জেদ আবেগ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন বছরটি ভবিষ্যতের ভিত গড়তে সহায়ক হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। আরও কৌশলী ও মনোযোগী হতে হবে। মনে রাখবেন জোনাকি ততক্ষণই চমকায় যতক্ষণ সে ওড়ে। তাই তো উড়তে হবে, বিদেশযাত্রা হবে বারবার। দেশ-বিদেশে আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠবে। অধিক লৌকিকতা পরিহার করুন। শরীর স্বাস্থ্যের দিকে নজর দিন।  পিতামাতার স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হতে পারে।

মোশাররফ করিম

কন্যা রাশির জাতক মোশাররফ করিমের জন্য ২০২২ সালটিতে দুর্যোগের সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ বাস্তবায়িত হবে। সুনাম যশ দেশ-বিদেশ বিস্তৃত হবে। পুরস্কারের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। স্বাস্থ্যগত ব্যাপারে সময়োপযোগী চিকিৎসকের পরামর্শ নিতে হবে। দাম্পত্য সুখশান্তি বজায় থাকলেও সন্তানদের কারণে -মনোকষ্ট পেতে পারেন। বাসাবাড়ি অফিস আদালত পাল্টাতে হতে পারে। অর্থকড়ি বিনিয়োগে সতর্ক থাকুন। আপনার ভবিষ্যৎ হীরের ন্যায় উজ্জ্বল করবে।

 

অপূর্ব

২০২২ সালে অপূর্বর হাতে চতুর্দিক থেকে নিত্যনতুন সুযোগ আসবে। তাইতো ফুলের বাগান মনে রাখলে চলবে না, ফুল ফোটানোর চেষ্টা করতে হবে। তবেই না সুভাস ছড়াবে ছোট-বড় উভয় পর্দায় সুভাস ছড়িয়ে অপূর্বপ্রেমীর জোয়ার বইবে। স্বদেশ বিদেশ ভ্রমণ অতীতের রেকর্ড ছড়িয়ে যাবে। উপহারস্বরূপ বৈদেশিক শ্বেত নাগরিকত্ব পেতে পারেন। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। এমনকি নতুন প্রেমের আবির্ভাব ঘটতে পারে।

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। শত্রু ও বিরোধীপক্ষ উন্নয়ন প্রভাব প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে। লৌকিকতায় এ বছর ব্যয়ের মাত্রা বাড়লেও উপহার উপঢৌকনাদিও প্রচুর পাবেন।

সর্বশেষ খবর