বুধবার, ১২ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

বিয়ের আগে সন্তানের খবর!

বিয়ের আগে সন্তানের খবর!

শোবিজ অঙ্গন অদ্ভুত ও রহস্যে ঘেরা। নানা কারণে বিভিন্ন সময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন শোবিজ তারকারা। সম্পর্ক, প্রেম, বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টিও চেপে রাখতে চান তাঁরা। কেউ কেউ হাঁটেন উল্টো পথে। বিয়ের খবর না জানিয়ে অনেকেই মা হওয়ার ঘোষণা দেন! আবার কোনো কোনো তারকা খবরগুলো গোপন রাখতেই পছন্দ করেন। লিখেছেন- পান্থ আফজাল

 

সিনেমায় নয়, বাস্তব জীবনে মা হচ্ছেন বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণি! খবরটি শোনার পর ভক্ত ও মিডিয়া-সংশ্লিষ্টদের ভাবনা কি  ছিল? কারণ সম্পর্ক, প্রেম, বিয়ে ও বিভিন্ন কারণে নিজেকে আলোচনায় রাখতে পছন্দ করলেও পরীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি মেনে নেওয়া সহজ নয়। এ যেন চমকের পর চমক! ভক্ত ও মিডিয়ার মানুষের কাছে হাজার পছন্দ তাঁদের পছন্দের নায়িকার কাছে- বিয়ে কবে, কার সঙ্গে, কীভাবে হলো আর হঠাৎ এই অন্তঃসত্ত্বা হওয়ার খবরই বা তিনি এভাবে দিলেন কেন? জানা যায়, মডেল-অভিনেতা শরিফুল রাজ  ও পরী জুটি হয়ে সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ চলচ্চিত্রে কাজ করেছেন। সেই সময়ই প্রেমের সম্পর্ক তৈরি হয় এই শিল্পী জুটির। প্রেমের সাত দিনের মাথায় বিয়ে! তবে তাঁদের বিয়ের বিষয়টি জানতেনই না নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। তিনি বলেন, ‘যতটুকু জেনেছি, শুটিং সেটেই তাঁরা একে অন্যের প্রেমে পড়েন। সে সময়ই তাঁরা নাকি বিয়ের সিদ্ধান্তও নেন! আমরা অবশ্য এ বিষয়ে তখন কিছুই জানতাম না। কদিন আগে তাঁরা (রাজ-পরী) আমার অফিসে এসেছিলেন মিষ্টি নিয়ে। জানালেন তাঁদের সন্তান হচ্ছে। সে সময় জানতে পারলাম, অক্টোবরেই তাঁরা বিয়ে করেছেন।’ এদিকে পরীর প্রেগন্যান্ট হওয়ার খবর সবাই জানলেও এখনো পর্যন্ত ভক্ত-মিডিয়ার মানুষেরা তাঁদের বিয়ের কোনো ছবি বা ডকুমেন্ট দেখতে পাননি। তবে পরী ও রাজ গণমাধ্যমে বলেছেন, ‘তাঁরা গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজদের আফতাবনগরের বাসায়। সে সময় দুজনের পরিচিত কয়েকজন ছাড়া তেমন কেউ ছিলেন না।’ এই খবরটি সোমবার সর্বপ্রথম শরিফুল রাজ ফেসবুকে জানান একসঙ্গে দুজনের ছবি পোস্ট করে। রাজ বলেন, ‘বিষয়টি একেবারে আমরা চেপে গিয়েছিলাম। এখন তো আর চেপে গিয়ে লাভ নেই। আমি বাবা হচ্ছি।’ অন্যদিকে খবরটি নিশ্চিত করেন পরী নিজেই। পরী বলেন, ‘আজই হাসপাতাল থেকে ফিরলাম। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সব থেকে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছা করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।’ জানা যায়, কন্যাসন্তান হলে নাম রাখা হবে রানী আর পুত্রসন্তান হলে রাজ্য।

এদিকে পরীর এই ঘটনা ঢাকাই শোবিজ জগতে প্রথম নয়। এর আগে শাকিব-অপু-আবরাম বিতর্ক ছিল শোবিজে আলোচিত বিষয়। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং অব্যাহত রাখেন। ২০১৭ সালের ১০ এপ্রিল বিকালে বসুন্ধরা গ্রুপের নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আবরামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেছিলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’ শাকিব-অপু যে প্রায় ১০ বছর আগে বিয়ে করেছিলেন, সেটা কেনই বা গোপন করেছিলেন! বিয়ের কোনো খবর না জানিয়ে সরাসরি শাকিবের সন্তান কোলে নিয়ে ঘোষণা দিয়ে অপু বিশ্বাসের এই প্রকাশ্যে আসাটা কি রহস্যময় নয়? শাকিব-অপু অভিনীত ‘কোটি টাকার কাবিন’ ছবিটি জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই এ জুটিকে ঘিরে শুরু হয় প্রেমের গুজব। তাঁরা জুটি বেঁধে একের এক সিনেমা করতে থাকেন, সেই সঙ্গে ছড়াতে থাকে গুজবের ডালপালা। ২০০৮ সালের পর থেকে শোনা যায় শাকিব-অপুর বিয়ের গুঞ্জন। কিন্তু প্রেম কিংবা বিয়ে- কোনোটাই স্বীকার করেন না শাকিব-অপুর কেউই। তাঁরা তাঁদের প্রেম-বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিতে থাকেন। ২০১৫ সালে হঠাৎ চলচ্চিত্র অঙ্গন থেকে সরে যান অপু। চলচ্চিত্রপাড়ায় ছড়িয়ে পড়ে, সন্তানসম্ভবা হওয়ায় পার্শ্ববর্তী দেশ ভারতে চলে গেছেন তিনি। সে সময়ও অপুর ব্যাপারে জানতে চাইলে এবং তিনি সন্তানসম্ভবা কি না, জানতে চাইলে শাকিব খান পুরো বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন। এমনকি মুঠোফোনে অপুকে পাওয়া গেলে তিনিও বলেন, প্রেম-বিয়ে-সন্তান- কোনো তথ্যেরই কোনো ভিত্তি নেই। তবে গণেশ উল্টাতে তো সময় লাগেনি।  এদিকে চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির বিয়ের গুঞ্জন ও ছেলে সন্তানের মা হওয়ার খবর বাতাসে ভেসে বেড়াচ্ছে দীর্ঘদিন ধরে। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছিল- পপি বিয়ে করে সংসার করছেন। রাজধানীর একটি ফ্ল্যাটে সাজিয়েছেন সংসার। অন্তঃসত্ত্বা, এরপর ছেলে সন্তানের মা হওয়ার কারণে আড়ালে রয়েছেন-এমনও শোনা গেছে। অবশ্য এসব খবর সত্য না মিথ্যা নিশ্চিত হওয়া যাচ্ছে না। কারণ মুখ খুলছেন না পপি। বিয়ে-সন্তানের মা হওয়া দুটোই মানুষের জীবনে আনন্দ বয়ে আনে। অথচ পপির ক্ষেত্রে উল্টো! পপির ব্যক্তিগত নম্বরটি অনেক দিন ধরেই বন্ধ। সামাজিক যোগাযোগমাধ্যমেও নিষ্ক্রিয় তিনি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে- তিনি স্পষ্ট করে কিছু বলছেন না কেন? এ বিষয়ে কেনই বা এত রং-তামাশা, লুকোচুরি?

শোবিজের আরেক আলোচিত অভিনেত্রী আনিকা কবির শখের বিয়ে। এরপর সন্তানসহ ফেসবুক-মিডিয়ার সামনে আসা, সত্যিই অদ্ভুত বিষয়! ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। তবে গোপনে। একই বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তাঁর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। এরপর নতুন খবর দেন, মা হতে যাচ্ছেন শখ। বিষয়টি শখই নিশ্চিত করেন। বিয়ের বিষয়ে লুকোচুরি থাকলেও অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিতে একটুকুও কার্পণ্য করেননি শখ! শোবিজের এই বিষয়গুলো সত্যিই রহস্যময় নয় কি? এমন চলতে থাকলে তাঁদের দেখানো পথ ধরে অনেকে হাঁটবেন, চলবে আলোচনা। তারকারা নিজেকেও রাখতে চাইবেন আলোচনায় টেবিলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর