রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

তামিল শীর্ষ ধনী অভিনেতারা

তামিল শীর্ষ ধনী অভিনেতারা

কমল হাসান

বর্তমান সময়ে জনপ্রিয়তা বেড়েই চলছে ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতাদের। গল্প, অভিনয় আর নির্মাণ দিয়ে দর্শকদের মুগ্ধ করে চলেছেন তারা। আর এসব ছবিতে অভিনয় করা তামিল তারকারা হয়ে উঠেছেন রাতারাতি ধনীর তালিকায়। এমন কজন তামিল ছবির শীর্ষ ধনী অভিনেতার তালিকা তুলে ধরেছেন- আলী আফতাব

 

কমল হাসান

কমল হাসান একজন প্রতিভাবান অভিনেতা এবং বহুমুখী শিল্পী। তার অভিনীত ‘চাচি ৪২০’ সিনেমার জন্যই তিনি বেশ জনপ্রিয়। হাসান ১০০ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক।

 

রজনীকান্ত

রজনীকান্ত

‘থালাইভা’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। দক্ষিণের তকমা থাকলেও এ অভিনেতা বলিউডেও সমানভাবে জনপ্রিয়। সিনেমার ‘ঈশ্বর’ হিসেবে তার পূজা করা হয়। রিপোর্ট অনুযায়ী এই তারকা ৫০ মিলিয়ন ডলারের মালিক।

 

থালাপতি বিজয়

থালাপতি বিজয়

বিজয় এমন একজন অভিনেতা যিনি সাইন করা সিনেমাকে খাঁটি সোনায় পরিণত করেন। তিনি সময়ের সবচেয়ে ধনী তামিল অভিনেতাদের একজন। এমনকি দক্ষিণ ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাও। থালাপতির মোট সম্পত্তির পরিমাণ ৫৬ মিলিয়ন ডলার।

 

সুরিয়া শিবকুমার

সুরিয়া শিবকুমার

‘জয় ভীম’ সিনেমার সাফল্যের আগেও সুরিয়া দর্শকদের কাখা কাখা, ভারানাম আয়রাম এবং নাভারসা-এর মতো সিনেমা উপহার দিয়েছেন। সিনেমা জগতের একজন আইকন এই অভিনেতা। সুরিয়া শিবকুমারের মোট সম্পত্তির পরিমাণ ২৫ মিলিয়ন ডলার।

 

অজিত কুমার

বহু গুণে গুণান্বিত ‘ভেদালাম’খ্যাত জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। অভিনেতা সর্বদা দুর্দান্ত অ্যাকশন সিনেমা দিয়ে ভক্তদের সামনে হাজির হন। গুণী এই অভিনেতা ২৫ মিলিয়ন ডলারের মালিক।

 

ধানুশ

ধানুশ

অভিনয় দিয়ে জয় করেছেন কোটি মানুষের মন। সম্মান হিসেবে ঝুলিতে জমা হয়েছে বহু অ্যাওয়ার্ড। আদুকালাম, রানজানা ও আসুরানের মতো সিনেমা দিয়ে বুঝিয়ে দিয়েছেন নিজের অভিনয়ের শক্তি। অভিনেতা হিসেবে তিনি কতটা দক্ষ। নিজেকে প্রমাণ করেছেন বহুবার। এ তারকার মোট সম্পত্তির পরিমাণ ২০ মিলিয়ন ডলার।

 

বিক্রম

‘আই’ সিনেমার জনপ্রিয় অভিনেতা বিক্রম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর কাজ করেছেন অপিরিচিত, আনিয়ান, কাদারম কোন্দান, রাভান এবং ইরু মুগানের মতো সিনেমায়। জানা গেছে, অভিনেতা ২০ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক।

 

কার্তি শিবকুমার

কার্তি শিবকুমার থেরান আধিগারম ওনদ্রুতে অভিনয়ের জন্য দক্ষিণের ফিল্মফেয়ার পুরস্কারে ভূষিত হন। কাদাইকুট্টি সিংগাম, সুলতান, কাতরু ভেলিয়াইদাই এবং ওপিরির মতো সিনেমার জন্য সমালোচকদের পাশাপাশি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছিলেন। এই অভিনেতা ১২-১৩ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক।

 

বিজয় সেতুপতি

‘৯৬’ সিনেমা-খ্যাত সেতুপতি তার ক্যারিয়ার থিয়েটার দিয়ে শুরু করেছিলেন। এরপর সুন্দরপান্ডিয়ান, পিৎজা, ৯৬ ও বিক্রম ভেধার মতো সিনেমায় অভিনয় করেন। যার প্রতিটি সমালোচক এবং দর্শক খুব ভালোবেসে গ্রহণ করেছিলেন। জানা গেছে, অভিনেতার মোট সম্পদের পরিমাণ ১২-১৫ মিলিয়ন ডলার।

 

জুনিয়র এনটিআর

প্রতি ছবিতে কাজের তারতম্যের ভিত্তিতে ১৮  থেকে ২০ কোটি রুপি পারিশ্রমিক নেন জুনিয়র এনটিআর।

 

রাম চরণ

রাম চরণ

তেলেগু সুপারস্টার রাম চরণ প্রতি ছবিতে ১২  থেকে ১৭ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে ‘ট্রিপল আর’ ছবির জন্য পারিশ্রমিক কিছুটা বেশি নিয়েছেন। রাজমৌলির ছবি বলে কথা।

 

আল্লু অর্জুন

আল্লু অর্জুন

প্রতিটি সিনেমায় ১৪ কোটি রুপি পারিশ্রমিক  নেন আল্লু অর্জুন। এ বছর এই স্টাইলিশ সুপারস্টারের ‘এএ১৯’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

নাগার্জুন

নাগার্জুনা

প্রতি ছবিতে কাজের জন্য ৭ থেকে ১০ কোটি রুপি পারিশ্রমিক নেন এই তারকা।

 

প্রভাস

বাহুবলিতে কাজ করার জন্য প্রভাস নিয়েছিলেন ২৫ কোটি রুপি। বর্তমানে এর  চেয়েও অনেক বেশি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস।

 

মহেশ বাবু

যে কোনো ছবিতে মহেশ বাবুকে নিতে চাইলে খরচ করতে হয় ১৮ কোটি রুপি।

 

বিজয় দেভেরাকন্দ

অর্জুন রেড্ডি, গীতা গোবিন্দম, টেক্সিওয়ালার মতো সুপারহিট সিনেমার পর প্রতি সিনেমায় ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন বিজয় দেভেরাকন্দ।

সর্বশেষ খবর