শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

ঈদের ছবির তারকাদের ঈদ

ঈদের ছবির তারকাদের ঈদ

এবার উৎসবের ঈদে মুক্তি পাচ্ছে তারকাবহুল ভিন্ন ভিন্ন গল্পের তিনটি ছবি। এগুলো হলো ‘গলুই’, ‘শান’ ও ‘বিদ্রোহী’। এই তিন ছবির অভিনয় শিল্পীরাও তাদের ছবি নিয়ে বেশ আশাবাদী ও খুশি। খুশির এই দিনে তাদের সময় কাটবে কীভাবে?  তাদের বলা সেই কথাই তুলে ধরেছেন-আলাউদ্দীন মাজিদ

 

শাকিব খান

কয়েকমাস আগে যুক্তরাষ্ট্র গিয়েছেন শাকিব খান। এই ঈদে তার দুইটি ছবি মুক্তি পাচ্ছে। এগুলো হলো-‘গলুই’ ও ‘বিদ্রোহী’। কথা ছিল ঈদের আগেই দেশে ফিরবেন এই শীর্ষ নায়ক। কিন্তু তা আর হলো না। যুক্তরাষ্ট্রে তার নির্মিতব্য ‘রাজকুমার’ ছবির লোকেশন নির্বাচন আর প্রাথমিক কাজ সারতেই এখন ব্যস্ত তিনি। তার কথায় ‘খারাপ লাগছে দেশে এসে নিজের ছবির প্রমোশন চালাতে এবং সবার সঙ্গে ঈদ করতে পারছি না বলে। দর্শকদের কাছে আমার অনুরোধ- আপনারা সিনেমা  হলে গিয়ে আমারসহ সব ছবিই দেখুন। দেশীয় ছবির সোনালি দিন ফিরিয়ে আনুন।

চম্পা

ঈদে চম্পা অভিনীত ‘শান’ ছবিটি মুক্তি পাচ্ছে। তবে ঈদের দিন সিনেমা হলে যাওয়ার কোনো পরিকল্পনা নেই তার। নিজ বাসায় খুশির দিনটি কাটাবেন। বড় দুই বোন সুচন্দা আর ববিতার বাসায়ও যাবেন।

তিন বোন ও পুত্র-কন্যা জামাই, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন ও প্রিয় মানুষদের নিয়ে আনন্দঘন পরিবেশে বরাবরের মতো ঈদ পালন করবেন।

মিশা সওদাগর

ঈদ আমার ঢাকাতেই কাটবে। সকালে ঈদগাহে নামাজ পড়ার পর পুরান ঢাকার আগা সাদেক রোডে পৈতৃক বাড়ি, উর্দু রোড আর আজিমপুর কবরস্থানে মা-বাবার কবর জেয়ারত করতে যাব। এরপর সিনেমা হলে গিয়ে নিজের ছবি দুটি দেখব। আমার খুশির কথা হলো বিগত ২৪ বছর ঈদে টানা আমার ছবি মুক্তি পেয়ে আসছে। তাই দর্শকের এই ভালোবাসার কারণে নিজেকে খুব ভাগ্যবান মনে করি। আমি চাই দর্শক ঈদের প্রতিটি ছবিই দেখবে আর দেশি ছবির সুদিন ফেরাবে। আমার কথা হলো বাংলার মানুষ বাংলা ছবি দেখে বিনোদিত হবে।

বুবলী

ঈদে বুবলীর ‘বিদ্রোহী’ ছবিটি মুক্তি পাচ্ছে।  ঈদের দিন সম্ভব হলে সিনেমা হলে গিয়ে দর্শকদের সঙ্গে বসে নিজের অভিনীত ছবিটি দেখবেন তিনি। তার  কথায় ঈদের দিন বাসায় পরিবারের সঙ্গেই কাটাব। এ ছাড়া প্রতি ঈদে আমার হাতে তৈরি করা একটি স্পেশাল আইটেম থাকে খাবারে। এবারও ইচ্ছা আছে গরুর মাংসের কোনো একটি স্পেশাল আইটেম রাখার।

পূজাচেরী

পূজা চেরীর ঈদে দুটি ছবি মুক্তি পাচ্ছে। ছবিগুলো হলো-‘গলুই’ ও ‘বিদ্রোহী’। উৎসবের ঈদে নিজের ছবি মুক্তি পাচ্ছে, তাও আবার দুটি।

এ নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই পূজার। তার কথায়, ‘ধর্ম যার যার উৎসব সবার’-এই প্রবাদে আমি বিশ্বাসী। তাই ঈদ মানে আমারও আনন্দের দিন। নিজেও বাসায় সেমাই ও মজার সব রান্না করব। কাছের মানুষের বাসায় বেড়াতে যাব। আর সিনেমা হলে গিয়ে নিজের ছবি দেখব।

সিয়াম

ঈদে সিয়াম অভিনীত বহুল আলোচিত ছবি ‘শান’ মুক্তি পাচ্ছে। সিয়ামের কথায় এবারের ঈদ আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। কারণ একদিকে ঈদে নিজের ছবি মুক্তি পা”েচ্ছ, অন্যদিকে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বড় পর্দায় নিজের ছবি শেয়ার করতে পারছি। সবচেয়ে বড় খুশির কথা হলো ঈদের আগেই আমার ঘরে ঈদের আনন্দ এসে গেছে মানে আমার ঘরে নতুন অতিথি এসেছে। সম্প্রতি আমি একটি পুত্র সন্তানের বাবা হয়েছি। তাই ঈদের দিন নামাজ শেষ করেই বাসায় ফিরে বাচ্চা আর পরিবার নিয়ে আনন্দে মেতে উঠব। তারপর কাছের মানুষদের বাসায় যাব।

এ ছাড়া ঈদে আমার প্রধান কাজ হলো সিনেমা হলে গিয়ে নিজেরসহ ঈদে মুক্তি পাওয়া সব ছবিই দেখব। দর্শক-ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে সিনেমা হলে এসে ঈদের ছবি দেখে বিনোদিত হওয়ার অনুরোধ জানাচ্ছি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর