সোমবার, ৩০ মে, ২০২২ ০০:০০ টা

পপি এখন কোথায়?

আলাউদ্দীন মাজিদ

পপি এখন কোথায়?

অভিনেত্রী পপি এখন কোথায়? ২০২০ সালের ২৩ ডিসেম্বর ফেসবুকে একটি পোস্ট করেন পপি। সেখানে তিনি লিখেছিলেন, ‘স্বপ্ন দেখতে দেখতে তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি।’ এরপর তিনি মিডিয়া  থেকে নিজেকে একেবারে গুটিয়ে রাখেন। চলচ্চিত্র জগৎ বা সাংবাদিকরা অনেক খুঁজেও তার কোনো হদিস পাচ্ছিলেন না। তার মুঠোফোন এখনো বন্ধ। বাবা-মা আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করেও কোনো সদুত্তর পাওয়া যাচ্ছে না। গুঞ্জন চাউর আছে- পপি নাকি এক বয়স্ক এবং বিবাহিত প্রকৌশলীকে বিয়ে করে তার বারিধারা ডিওএইচএসের বাসায় থাকছেন এবং ওই বাড়িটি পপির নামে লিখে দেওয়া হয়েছে।

আবার শোনা যাচ্ছে- এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করছেন তিনি। আরও শোনা গেছে- প্রকৌশলীর ঘরে পপির একটি সন্তান জন্ম নিয়েছে। এমন সত্য-মিথ্যা বাতাসে ভেসে বেড়ালেও পপি কিন্তু একেবারেই নীরব। আড়াল ভাঙছেন না। তাই চিত্রজগৎ ও তার দর্শক ভক্তদের প্রশ্ন ‘ঘটনা তাহলে কি সত্য’ কারণ নীরবতাই সম্মতির লক্ষণ।

এদিকে চলতি বছরের জানুয়ারিতে দীর্ঘ ১৪ মাস আড়াল সরিয়ে চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের হয়ে  ভোট চেয়ে পপি বলেন, ‘কোথায় আছি, কী করব বিস্তারিত কথা পরে বলব।’ দীর্ঘদিন পর প্রকাশ্যে এলেন তিনি তাও আবার ভিডিওকলের মাধ্যমে। পপি পরে বিস্তারিত জানাবেন বললেও প্রকাশ্যে আসার পাঁচ মাস পেরিয়ে গেলেও আজ পর্যন্ত পপির কোনো হদিস নেই। সবার প্রশ্ন- পপির কেন এই লুকোচুরি। বিয়ে করা তো খারাপ কিছু নয়। যদি বিয়েই করে থাকেন তাহলে ঘোষণা দিয়ে আড়াল ভাঙছেন না কেন। পপির আড়াল ভাঙার অপেক্ষায় এখন সবাই। পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্র জগতে আসেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর