শনিবার, ১৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

ইনস্টাগ্রাম কাঁপানো বলিউড তারকা

ইনস্টাগ্রাম কাঁপানো বলিউড তারকা

তারকারা তাদের ভক্ত-অনুরাগীদের মাঝে নিজেদের আপডেট জানাতে ব্যবহার করেন বিভিন্ন সামাজিক মাধ্যম। সব মাধ্যমের মতো ইনস্টাগ্রামেও তারকারা ভীষণ সরব। তাদের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট ও শেয়ার করেন এখানে। শুধু কী তা-ই! তারকাদের আয়ের আরেকটি উৎসও এটি।  যার যত অনুসারী, তার দামও তত বেশি। ইনস্টাগ্রাম কাঁপানো কিছুসংখ্যক বলিউড তারকা নিয়ে লিখেছেন- পান্থ আফজাল

 

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। তিনি ইনস্টাগ্রামে সব মুহূর্তের ছবিই শেয়ার করেন। ইনস্টাগ্রামে তার অনুসরণকারীর সংখ্যা ৮০.৪ মিলিয়ন। ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে ২৭ লাখ ১০ হাজার ডলার আয় করেন দেশি গার্ল। বলিউড নায়ক ও নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কাই সবচেয়ে বেশি আয় করেন ইনস্টাগ্রাম পোস্ট থেকে।

শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুরও ইনস্টাগ্রামে দারুণ সরব। তাকে অনুসরণ করেন ৭৩.৫ মিলিয়ন। তিনিও ব্যক্তিগত জীবনের ছবি প্রকাশ করে সবসময় ভক্তদের নিজের খবর জানান। স্পন্সরড পোস্টের অফার পেলেই তিনি হাঁকছেন ১ কোটি ২০ লাখ রুপি।

নেহা কাক্কর

নেহা কাক্করের অনুসরণকারীর সংখ্যা ৭০.৩ মিলিয়ন। এই বেবিবম্ব মাঝে-মধ্যে স্বামী রোহানপ্রীত সিংয়ের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ করেন।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন। তাকে অনুসরণ করেন ৬৭.৯ মিলিয়ন মানুষ। তিনি প্রায়ই সেখানে ছোটবেলার ছবি প্রকাশ করেন। প্রতিটি ব্র্যান্ডেড পোস্টের জন্য নিচ্ছেন প্রায় দেড় কোটি রুপি।

আলিয়া ভাট

আলিয়া ভাটকে ৬৭.৭ মিলিয়ন মানুষ ইনস্টাগ্রামে অনুসরণ করেন।

তিনি ব্যক্তিগত জীবন, পোষা প্রাণী এবং সিনেমার শুটিংয়ের ছবি বা ভিডিও প্রকাশ করেন। প্রতি স্পন্সরড পোস্টের জন্য নেন ১ কোটি রুপি।

জ্যাকুলিন ফার্নান্দেজ

ইনস্টাগ্রামে জ্যাকুলিন ফার্নান্দাজের অনুসরণকারীর সংখ্যা ৬২.২ মিলিয়ন। তিনি ঘোড়ায় চড়ে ঘুরে বেড়াতে ভালোবাসেন।

অক্ষয় কুমার

অক্ষয় কুমারের ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যা ৬২.৬ মিলিয়ন। স্পন্সরড পোস্টে তার আয় ১ কোটি রুপির কিছু বেশি।

আনুশকা শর্মা

আনুশকাকে ইনস্টাগ্রামে ৫৯.৩ মিলিয়ন মানুষ অনুসরণ করেন। বেশির ভাগ সময় তিনি বিভিন্ন সিনেমার ব্র্যান্ডিং করতে আগ্রহী। তিনি ইনস্টাগ্রাম থেকে পাচ্ছেন ১ কোটি রুপির মতো।

ক্যাটরিনা কাইফ

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন ৬৫.৭ মিলিয়ন মানুষ। ইনস্টাগ্রামে আয় করছেন ৯৭ লাখ রুপি করে।

সালমান খান

সালমান খানকে সামাজিক মাধ্যমে নিজের সিনেমার ব্র্যান্ডিং করেন। প্রকাশ করেন ব্যক্তিগত ছবি বা ভিডিও। ইনস্টাগ্রামে তার অনুসরণকারীর সংখ্যা ৫৩ মিলিয়ন।

শাহিদ কাপুর

ইনস্টাগ্রামে তার অনুসরণকারীর সংখ্যা ৩৫.৪ মিলিয়ন। ইনস্টাগ্রাম থেকে প্রতি পোস্টের জন্য তার পকেটে ঢোকে ৩০ থেকে ৩৫ লাখ টাকা।

সোনাক্ষী সিনহা

‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহা। ইনস্টাগ্রামে তার অনুসরণকারীর সংখ্যা ২৩ মিলিয়ন। ইনস্টাগ্রামে পোস্ট করে এই অভিনেত্রী আয় করেন ৪ থেকে ৫ লাখ টাকা।

নেহা ধুপিয়া

ইনস্টাগ্রামে খুবই সক্রিয় নেহা ধুপিয়া। তাকে দেখা যায় বিভিন্ন রিয়ালিটি শো উপস্থাপনায়ও। তার অনুসরণকারীর সংখ্যা ৫.৯ মিলিয়ন। ইনস্টাগ্রামে পোস্ট করে আয় করেন ১ থেকে ৫ লাখ টাকা।

শাহরুখ খান

কিং খান একটু পিছিয়ে বলা যায়। প্রতিটি ব্র্যান্ডেড পোস্টের জন্য পাচ্ছেন ৮০ লাখ থেকে ১ কোটি রুপি। ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ৩০ মিলিয়ন।

অমিতাভ বচ্চন

ইনস্টাগ্রামে ফলোয়ার আছে ৩০.৭ মিলিয়ন। স্পন্সর করা প্রতিটি পোস্টের জন্য নেন ৫০ লাখ রুপি করে।

রণবীর সিং

রণবীর সিং। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৪০.২ মিলিয়ন। প্রতি পোস্টে ৮১ লাখ রুপি চার্জ করেন তিনি।

কারিনা কাপুর

বেবো বেশ সরব ভক্তদের মাঝে। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৯.৩ মিলিয়ন। একটি পোস্টের জন্য ১ থেকে ২ কোটি রুপিও নিচ্ছেন।

রণবীর কাপুর

রণবীর কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে ব্র্যান্ডিং করতে বেশি পছন্দ করেন না তিনি।

ইনস্টাগ্রামে তার ফ্যান পেজের অনুসরণকারীর সংখ্যা ২.২ মিলিয়ন।

সর্বশেষ খবর