শনিবার, ২৩ জুলাই, ২০২২ ০০:০০ টা

দুজনের ভালো লাগা, বন্ধুত্ব থেকেই বিয়ে

দুজনের ভালো লাগা, বন্ধুত্ব থেকেই বিয়ে

বৃহস্পতিবার রাতে হঠাৎ করে নতুন বিয়ের খবর দেন পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় বহুজাতিক কোম্পানির  মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।  পূর্ণিমার এটা দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। এরপর অনেকবার তাঁর সংসারে অশান্তির খবর এলেও পূর্ণিমা তা অস্বীকার করেন। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। এ বিষয়ে পূর্ণিমার বলা কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

কেমন আছেন?

আলহামদুলিল্লাহ ভালো, সবাই আমার নতুন জীবনের জন্য দোয়া করবেন।

 

হ্যাঁ, দোয়া তো অবশ্যই থাকল। নতুন জীবন নিয়ে পরিকল্পনা কী?

নতুন জীবন নিয়ে অবশ্যই নতুনভাবেই এগিয়ে যেতে চাই। রবিন খুব সেক্রিফাইসিং মনের মানুষ। সে আমার চলচ্চিত্র, ব্যক্তি এবং আগের বিয়ের জীবন সম্পর্কে সব জেনেশুনেই আমার সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেছে। তাই ওর সহযোগিতায় সংসার এবং আমার কর্মজীবন আগের মতোই সুন্দরভাবে চালিয়ে যাওয়াটাই আমার আগামী পরিকল্পনা।

 

প্রাক্তন স্বামী ফাহাদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতির খবর বহুবার প্রকাশ্যে এলেও তা অস্বীকার করেছিলেন, কেন?

দেখুন, কেউ সংসার ভাঙার জন্য বিয়ে করে না। পরিবেশ-পরিস্থিতি এবং বোঝাপড়ার অভাবের কারণেই কিন্তু সম্পর্ক শেষ করতে বাধ্য হয়। আমি মনে করি এক্ষেত্রে দুজনই সহনশীল হলে এই বিচ্ছেদের প্রশ্নই আর ওঠে না। আমি বারবার চেষ্টা করেছি আমার আগের সংসার টিকিয়ে রাখতে, কিন্তু অপর পক্ষের অসহযোগিতা আমাকে প্রতিকূল পথে ঠেলে দিয়েছে। যেহেতু আমি বিচ্ছেদ কখনো চাইনি, তাই এ বিষয়টি সবসময় এড়িয়ে চলেছি।

রবিনের সঙ্গে পরিচয় কীভাবে?

রবিন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে জব করেন। চার কি পাঁচ বছর আগে সেই প্রতিষ্ঠানে একটি কাজের ব্যাপারে যাই। কাজের সূত্রেই তাঁর সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে। এরপর পরিবারকে জানাই। দুই পরিবার থেকে বলা হলো, বিয়েটা করে ফেললেই ভালো। তারপর পারিবারিকভাবে বিয়েটা সেরে ফেলি।

 

তখনই বিষয়টি মিডিয়া বা শোবিজ জগতের কাউকে জানালেন না কেন?

আসলে তখন বেশ অসুস্থ ছিলাম। তাই ভাবলাম সুস্থ হয়ে উঠে ভালো সময় দেখে সবাইকে জানাব। এ জন্যই আসলে জানাতে দেরিটা হলো, আর কিছু নয়।

 

আপনার বিয়ের খবরে প্রাক্তন স্বামী ফাহাদও আপনাকে শুভ কামনা জানিয়েছে, কী বলবেন?

তার প্রতিও আমার শুভ কামনা রইল। আমি চাই সেও ভালো থাকুক।

 

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেখা যায় আপনার ছবিতে ভক্তদের ক্রাশ শব্দটি ব্যবহার করতে। আপনি তাদের ক্রাশ, আপনাকে দেখলে তারা ক্রাশ খায়। এটা নিয়ে আপনার অনুভূতি কি?

এখন নতুন নতুন ওয়ার্ড মানুষ  তৈরি করছে। ক্রাশ খাচ্ছে তারা ক্রাশ খেলে আমার তো কোনো সমস্যা নেই (হেসে বললেন)। আজকে আমি ক্রাশ আছি কালকে আরেকজন ক্রাশ হবে। ক্ষণে ক্ষণে চেঞ্জ হবে। এটা আসলে সিচুয়েশনে তৈরি হয়। আলহামদুলিল্লাহ, এটা সবার ভালোবাসা সবাই পছন্দ করেন।

 

শোবিজ জগতে আপনাকে আগের মতোই পাওয়া যাবে?

অবশ্যই। আগেই বলেছি, আমার স্বামী রবিন খুবই সহযোগিতাপরায়ণ। সে সবকিছু জেনেশুনেই আমাকে বিয়ে করেছে। আমার শোবিজ জগতে কাজ করার ব্যাপারে তাঁর কোনো আপত্তি নেই। তাই আমি আগের মতোই আমার মিডিয়া জীবন নিয়ে সবার সহযোগিতা ও ভালোবাসা  নিয়ে এগিয়ে যেতে চাই।

সর্বশেষ খবর