শিরোনাম
রবিবার, ১৬ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ঈদে নয় দিওয়ালিতে আসছেন ভাইজান

শোবিজ ডেস্ক

ঈদে নয় দিওয়ালিতে আসছেন ভাইজান

ঘোষণা হওয়ার পর থেকেই ‘টাইগার থ্রি’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। হবে না কেন, আগের দুটি সিনেমায় ভাইজান মাতিয়েছেন খুব। তাই এবারের সিক্যুয়েল নিয়েও যে উন্মাদনা তুঙ্গে থাকবে, তা বলাই বাহুল্য।

সে উন্মদনা আরও বাড়িয়ে দিল গতকাল শনিবার দুপুরে প্রকাশ করা ‘টাইগার থ্রি’ সিনেমার প্রথম পোস্টার। সেই সঙ্গে জানা গেল সিনেমা মুক্তির তারিখ। সালমান খান ও ক্যাটরিনা কাইফ দুজনই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সিনেমাটির পোস্টার প্রকাশ করেছেন।

পোস্টার প্রকাশ করে জানানো হলো, ২০২৩ সালের ঈদে মুক্তির কথা থাকলেও তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। ঈদে নয় বরং দিওয়ালিতে মুক্তি পাবে এই সিনেমা। প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উদযাপনে দিওয়ালি উৎসবে সিনেমাটি বড় পর্দায় আসবে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টার প্রকাশ্যে এনে সালমান লিখেছেন, টাইগার থ্রি নতুন তারিখ পেয়েছে। আর সেটা হলো ২০২৩ সালের দিওয়ালি। বড় পর্দায় ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি টাইগারের সঙ্গে সেলিব্রেট করুন। হিন্দি, তামিল আর তেলুগু ভাষায় মুক্তি পাবে টাইগার থ্রি। টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে আছেন ক্যাটারিনা কাইফ। ছবিটির বিশেষ চমক হিসেবে থাকছেন শাহরুখ খান। একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। মূলত ঈদে বড় পর্দায় দেখা যায় সালমান খানের ছবি। কিন্তু টাইগার থ্রি সেই চেনা ছক ভেঙে আসছে দিওয়ালিতে।

সর্বশেষ খবর