রবিবার, ১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কেমন যাবে তারকাদের নতুন বছর

কেমন যাবে তারকাদের নতুন বছর

নতুন বছর এলেই সবার মনে প্রশ্ন জাগে কেমন যাবে আগামী দিনগুলো। এ আগ্রহের পারদ বেড়ে ওঠা নতুন কিছু নয়। সবাই চান নতুন দিন সুন্দর করে সাজাতে। কিন্তু নিয়তির বিধান কী? এ প্রশ্ন সবার মনেই ঘুরপাক খায় সব সময়। অনেকে ভাগ্যের ওপর নিজেকে ছেড়ে দেন বা ভাগ্যে বিশ্বাসী হয়ে ওঠেন। তাই তারা আগামী দিনে ভাগ্যে কী আছে তা জানতে দ্বারস্থ হন জ্যোতিষীর দরবারে। তারকাদের অনেকেই কিন্তু ভাগ্যে বিশ্বাস করেন। তাদের সেই সংবাদ জানাচ্ছেন প্রথিতযশা জ্যোতিষী- . কে সি পাল

 

শাকিব খান

মেষরাশির জাতক শাকিব খানের জন্য ২০২৩ সালটিতে বদলে দেবে লাইফস্টাইল। দেশের বিলুপ্ত চলচিত্রাঙ্গনে তার ভূমিকা প্রশংসনীয় যতটা হবে তার থেকে বৈদেশিক চলচ্চিত্রাঙ্গনে ১০ গুণ বেশি প্রতিফলন দেখাতে সক্ষম হবেন। যার ফলে শাকিব প্রেমীর সংখ্যা বাড়বে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হওয়ায় বছরটি মৌজমস্তিতে কাটবে। জীবন সঙ্গী ও সন্তানদের শরীর স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর ব্যাপারে সতর্ক থাকতে হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস ও অংশীদারি বিনিয়োগ ঘাতক হতে পারে। এ বছর বিদেশ ভ্রমণের মাত্রা অতীতের ১০ বছরের সীমা অতিক্রম করবে। অতীতকে মনে করা আর মৃত ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা সমান তাই নতুন উদ্যোগে এগিয়ে যাওয়ার বছর।

 

জয়া আহসান

কর্কট রাশির জাতিকা জয়া আহসানের জন্য ২০২৩ সালটি অতিশয় শুভ সম্ভাবনাময় ও উন্নতির ধারাবাহিকতা বজায় থাকবে, ছোট বড় পর্দা এবং স্যোশাল মিডিয়ায় তার নিত্যনতুন চমক জয়া প্রেমীর সংখ্যা বাড়াবে বৈ কমবে না। বিদেশ ভ্রমণের মাত্রা বেশ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যগত ব্যাপারে ছোটখাট অস্ত্রোপচারের আবশ্যকতা রয়েছে। আর্থিক ভিত চাঙা হয়ে ওঠায় ব্যাংক ব্যালেন্স বাড়বে। ভূ-সম্পত্তি লাভের যোগ বিদ্যমান। নিজস্ব অর্থায়নে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান নির্মিত হতে পারে।

 

কুমার বিশ্বজিৎ

পাশ্চাত্য মতে মিথুন রাশির জাতক মনমাতানো শিল্পী কুমার বিশ্বজিতের জন্য ২০২৩ সালটি জনপ্রিয়তার গ্রাফ তুঙ্গে থাকবে। শিল্পাঙ্গনে আকর্ষণীয় চমক দেখিয়ে দেশ-বিদেশের ভূয়সী প্রশংসা অর্জনে সক্ষম হবেন। সেই সঙ্গে রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কার হাতের মুঠোয় থাকবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার সঙ্গে সন্তানদের সাফল্য বংশের মুখ উজ্জ্বল করবে। নতুন গৃহবাড়ি লাভের জন্য বছরটি স্মরণীয় হবে। শরীর স্বাস্থ্যের প্রতি যত্নবান না হলে উচ্চচিকিৎসার্থে দেশের বাইরে যাওয়ার প্রয়োজন পড়বে। অতিরিক্ত স্বজন ও বন্ধুপ্রীতি শত্রুতার জন্ম দিতে পারে। পরিবারের কোনো বয়স্ক লোকের জীবনাবসানজনিত শোক দুঃখের অশ্রুজল ঝরতে পারে। এতদসত্ত্বেও বছরটি দৈব আশীর্বাদপূর্ণ বছর হিসেবে গণ্য হওয়ার সম্ভাবনা।

 

আজমেরি হক বাঁধন

মন মাতানো অভিনেত্রী আজমেরি হক বাঁধনের জন্য ২০২৩ সালটি স্বর্ণে মোড়ানো বছর হিসেবে গণ্য হবে। সুনাম যশ খ্যাতি প্রতিপত্তি ১০ গুণ বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকলেও ধৈর্য সাহস মনোবল দিয়ে প্রতিকূলতা কাটাতে  সক্ষম হবেন। গৃহবাড়ি যানবাহন লাভ ও মন শিল্প কলকারখানা বাণিজ্যে লিপ্ত হওয়ার যোগ বিদ্যমান। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন এমনকি কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারেন। দেশ-বিদেশ ভ্রমণ চোখে পড়ার মতো।

 

চঞ্চল চৌধুরী

পাশ্চাত্য মতে মিথুন রাশির জাতক চঞ্চল চৌধুরীর জন্য ২০২৩ সালে সফলতার চাবি থাকবে হাতের মুঠোয়। দেশের শিল্পাঙ্গন, ছোট বড় উভয় পর্দায় তার পদক্ষেপ বাস্তবায়িত হওয়ায় চঞ্চলপ্রেমীর সংখ্যা হবে আকাশচুম্বী। উত্তরাধিকার সূত্রে যেমন ধন সম্পদ সম্পত্তি প্রাপ্ত হবেন তেমনি নিজেও প্রচুর উপার্জন করে জীবনের ভিত গড়তে সক্ষম হবেন। শরীর স্বাস্থ্য বেশ ভালোই থাকবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। পুরনো স্মৃতিস্বরূপ কোনো স্মৃতিস্তম্ভ রচিত করতে পারেন। যানবাহন বদলের সম্ভাবনা অমূলক নয়।  রাজনৈতিক জীবনে পদার্পণের সুযোগ এলেও গ্রহণ করা ঠিক হবে না। হাতে থাকা প্রতিষ্ঠা কাজই সহজে সম্পন্ন হওয়ায় দুর্বারগতিতে এগিয়ে চলবেন।  এ বছরের প্রতিটা ভ্রমণ স্মরণীয় হবে।

 

বুবলী

২০২৩ সালটি বৃশ্চিক রাশির জাতিকা বুবলীর জন্য নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ বাস্তবায়িত হবে। পর্দায় নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সঙ্গীর মতামতকে গুরুত্ব দিতে হবে। শরীর স্বাস্থ্য বেশ ভালোই থাকবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পাবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের সম্ভাবনা রয়েছে। স্বদেশ বিদেশ ভ্রমণ হবে নিত্যমাসের শিরোনাম। অধিক লৌকিকতা শত্রুর শ্যেন দৃষ্টি ফেলবে।

 

সিয়াম

মেষ রাশির জাতক সিয়ামের জন্য ২০২৩ সালটি বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধারসহ ছোট-বড় উভয় পর্দায় তার নেওয়া প্রতিটা পদক্ষেপ জনসমাদৃত হবে। স্বদেশ-বিদেশ ভ্রমণ অতীতের ১০ বছরের রেকর্ড ছাড়িয়ে যাবে। রাষ্ট্রীয় বাসাবাড়ি পুনরুদ্ধার প্রাপ্তির সম্ভাবনা অমূলক নয়। এ বছরের গ্রহাবস্থান নতুন প্রেমে লিপ্ত করাতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

পূজা চেরী

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক সিংহ রাশির জাতিকা পূজা চেরীর জন্য ২০২৩ সালটি হীরের খনি খুঁজে পেতে সহযোগিতা করবে। শিল্প ও অভিনয় জগতে তার সুনাম বাড়বে বৈকি কমবে না। এ বছরের গ্রহাবস্থান পূজা চেরী প্রেমীর মনে ঝড় তুলতে সক্ষম করবে। হাতে থাকা প্রতিটা পদক্ষেপ বাস্তবায়িত হবে। মাতার চিকিৎসার্থে প্রচুর ব্যয় হবে। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা অমূলক নয়। দাম্পত্য ও পারিবারিক সুখ-শান্তি বজায় রাখা কঠিন হতে পারে। বাহু মঙ্গলের কুপ্রভাবে শোক-দুঃখের অশ্রুজল ঝরতে পারে। এতদসত্ত্বেও প্রতিকূলতার প্রায় সিংহভাগ কাটিয়ে দুর্বারগতিতে এগিয়ে চলবেন। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত ঘাতক হবে। আর্থিক সামাজিক ভিত মজবুত হলেও মানসিক ভিত ভেঙে দিতে পারে।

 

আরফান নিশো

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক ধনু রাশির জাতক আরফান নিশোর জন্য ২০২৩ সালে দুর্যোগের কালোমেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে যা কাজে লগিয়ে জনগণের মন জোগাতে সক্ষম হবেন। দেশ-বিদেশ ভ্রমণ যেমন বাড়বে তেমনি বৈদেশিক সূত্রে লাভবান হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। এতদসত্ত্বেও নতুন প্রেমে লিপ্ত হওয়ার সম্ভাবনা অমূলক নয়।

 

মেহজাবিন

পাশ্চাত্য মতে মেষ রাশির জাতিকা মেহজাবিনের জন্য ২০২৩ সালটি হীরের আলোয় ঝলমল করবে। সুনাম যশ খ্যাতি প্রতিপত্তি দিগি¦দিক ছড়িয়ে পড়বে। ছোট বড় উভয় পর্দায় তার নিত্যনতুন চমক প্রশংসার দাবিদার হবে। স্বদেশ-বিদেশ ভ্রমণে এক নতুন মাত্রা যুক্ত হবে। উপহার উপঢৌকনাদি প্রাপ্তির মাত্রা ইতিহাস রচনা করবে। পরিশ্রমী মিত্যব্যয় কৌশলী ও সঞ্চয়ী হলে প্রকৃত হীরের খনি খুঁজে পাবে। প্রেমের স্বীকৃতি স্বরূপ তাজমহল রচিত না হলেও জীবনে নতুন অধ্যয় রচিত করবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হলেও জীবনাবসানের যোগ নেই। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন। গৃহবাড়ি ও যানবাহন লাভের সম্ভাবনা অমূলক নয়। ড্রাইভ করা থেকে বিরত থাকতে হবে।

 

ইমরান

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক কন্যা রাশির জাতক ইমরানের জন্য বছরটি গর্বের বলে গণ্য হবে। দেশের শিল্পাঙ্গনে তার আকর্ষণীয় চমক ইমরান প্রেমীর মনে আনন্দের দোলা দেবে। শৌষবীর্য ঐশ্বর্যের দোলায় দুলবে। কিনবে বাড়ি চড়বে গাড়ি তাতে সন্দেহের অবকাশ নেই। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। পুরনো স্মৃতি মনোকষ্টের কারণ হলেও সফলতার নতুন সূর্যের আবির্ভাব ঘটবে। বিদেশ ভ্রমণ এবং বৈদেশিক সূত্রে বিরল সম্মাননা লাভ করবেন।

 

আঁখি আলমগীর

মকর রাশির জাতিকা আঁখি আলমগীরের জন্য ২০২৩ সালটি সফলতার স্বর্ণ শিখরে পৌঁছে দেবে। দেশের চলচ্চিত্রের ক্রান্তিলগ্নে তার ভূমিকার নতুন জোয়ার সৃষ্টি করবে। ছোট-বড় উভয় পর্দা মাতিয়ে তুলতে সক্ষম হবেন। বিদেশ ভ্রমণ হবে চোখে পড়ার মতো। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ বাস্তবায়ন হওয়ায় বছরটি রেকর্ড হয়ে থাকবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হলেও নিজস্ব প্রতিভা ও গুণাবলি রাষ্ট্রীয় পুরস্কার ছিনিয়ে আনতে সহযোগিতা করবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট করবে। মনে রাখবেন সঠিক সিদ্ধান্ত পরশ পাথরের মতো যা আপনাকে সোনা করে তুলতে পারে। তাই তো সুযোগের সদ্ব্যবহার ইতিহাস রচনা করবে। নতুন কর্ম ও লেখনীতেও জয়ী হয়ে প্রচুর সুনাম অর্জন করবেন।

 

অপূর্ব

কর্কট রাশির জাতক অপূর্ব ২০২৩ সালে ছোট-বড় উভয় পর্দা মাতিয়ে জনগণের মন জোগাতে সক্ষম হবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হওয়ায় মৌজমস্তিতে বছরটি অতিবাহিত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কেরিয়ার ও অর্থলাভ চমকে দেবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। নেশা মদ ও দ্বিচক্রযান এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে। স্বাস্থ্য সচেতনতাই মূল লক্ষ্য হওয়া উচিত। দাম্পত্য জীবন বিশেষ শুভ নয়।

 

তানজিন তিশা

২০২৩ সালটি মিথুন রাশি জাতিকা তানজিন তিশার জন্য শুভাশুভ মিশ্র ফল প্রদান করবে। ছোট-বড় পর্দা ছাড়াও স্যোশাল মিডিয়ায় তার নিত্যনতুন প্রচেষ্টা মাঝপথে আটকে যেতে পারে। অতি বিশ্বাস আস্থা ক্ষতির কারণ হতে পারে। আয় বুঝে ব্যয় করতে হবে নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অবশ্য উত্তরাধিকার সূত্রে ধনসম্পদ-সম্পত্তি পাবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভ এবং সুদূরপ্রসারী হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক প্রমাণিত হবে।

 

পড়শী

২০২৩ সালটি কর্কট রাশির জাতিকা পড়শীর জন্য অতিশয় শুভ সম্ভাবনাময় ও স্মৃতির পাতায় লিপিবদ্ধ থাকবে। শিল্পাঙ্গন তো বটেই সেই সঙ্গে লেখক গবেষক হিসেবেও প্রচুর খ্যাতি অর্জন করবেন। দেশ-বিদেশে তার অবদান জনগণের মন জয় করতে সক্ষম হবে। স্বদেশ-বিদেশ ভ্রমণ অতীতের রেকর্ড ছাড়িয়ে যাবে। লালিত স্বপ্ন বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি দিতে পারে। নতুন গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সুনাম যশ খ্যাতি লাভের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

 

হাবিব

মনমাতানো শিল্পী ও সুরকার হাবিবের ২০২৩ সালে ঘুরবে ভাগ্যের চাকা। দেশ-বিদেশের শিল্পাঙ্গনে তার ভূমিকা প্রশংসার দাবিদার হবে। ফলে হাবিব প্রেমীর সংখ্যা জনস্রোতে রূপ নেবে। বহুমুখী প্রতিভার বাস্তবায়ন ঘটার বিরল সম্মাননা লাভ করবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। শরীর স্বাস্থ্য বেশ ভালোই কাটবে। উত্তরাধিকার সূত্রে ভরপুর সহযোগিতা পাবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়-পরিজনের সঙ্গে সম্প্রীতির বন্ধন রচিত হবে।

 

ন্যানসি

ধনু রাশির জাতিকা ন্যানসির জন্য ২০২৩ সালটি স্বর্ণে মোড়ানো বছর হিসেবে গণ্য হবে। দেশের শিল্পাঙ্গনে আকর্ষণীয় চমক সংগীত প্রেমীদের মন নতুন করে সংগীতের প্রতি আকৃষ্ট করবে। যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা অর্জন করবেন। স্যোশাল মিডিয়ায় নিয়মিত ঝড় তুলতে সক্ষম হবেন। শ্রম মেধা কৌশল অধ্যবসায় ও বিরল প্রতিভার স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত করবে। সংসার জীবনে পদার্পণের জন্য বছরটি রেকর্ডের বছর হিসেবে গণ্য হবে।

সর্বশেষ খবর