মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ঐশী-জিলানীর আংটি বদল

শোবিজ প্রতিবেদক

ঐশী-জিলানীর আংটি বদল

প্রায় আড়াই বছরের প্রেম অধ্যায় শেষ করে ‘দুষ্টু পোলাপাইন’খ্যাত কণ্ঠশিল্পী ঐশী এবং আরজে, মডেল ও অভিনেতা আরেফিন জিলানী বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। রবিবার রাতে এই দুজন ঁতাঁদের নতুন জীবনের প্রাথমিক সূত্রপাত করেন আংটি বদলের মাধ্যমে। দুই পরিবারের সম্মতিতে হয় এই আনুষ্ঠানিকতা।

সুখবরটি গণমাধ্যমকে জানান ঐশীর মা নাসিমা মান্নান। তবে এত দিন লুকিয়ে প্রেম করলেও তাঁদের দুজনের প্রেমের বিষয়টি অনেক আগেই জেনেছিল বাংলাদেশ প্রতিদিন। তখন তাঁরা অস্বীকার না করলেও কোনো মন্তব্য করেননি। ট্যাপআউট জিমে দুজনের একসঙ্গে জিমে ভর্তি ও ওয়াকআউট করা, একসঙ্গে বিভিন্নভাবে সময় দেওয়া, বাইরে ঘুরতে বেড়ানো, বিভিন্ন অনুষ্ঠানে দেখা করাটাই তখন জানান দিয়েছিল তাঁদের মধ্যকার প্রেমের বসন্তের। এরপর ২৬ মার্চ বঙ্গভবনে তাঁদের অংশ নেওয়া, দুজন দুজনার ছবিতে লাভরিয়াক্ট সবার নজরে আসে। এরপর তো রবিবার হয় আংটি বদল।

গায়িকা ও চিকিৎসক ঐশীর হবু বর আরেফিন জিলানী নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে চাকরি করছেন একটি ওষুধ কোম্পানিতে। তবে এরমধ্যেই মিডিয়ায় কাজ করছেন আরজে, মিউজিক ভিডিও-বিজ্ঞাপনের মডেল ও নাটক-ওয়েবের অভিনেতা হিসেবে। এদিকে ঐশীর মা নাসিমা মান্নান জানান, ‘ঈদের পরে দিন-তারিখ চূড়ান্ত হবে। সবাইকে জানানো হবে।’

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর