সোমবার, ১ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

কেমন যাবে তারকাদের নতুন বছর

কেমন যাবে তারকাদের নতুন বছর

নতুন বছর এলেই সবার মনে প্রশ্ন জাগে কেমন যাবে আগামী দিনগুলো। এ আগ্রহের পারদ বেড়ে ওঠা নতুন কিছু নয়। সবাই চায় নতুন দিন সুন্দর করে সাজাতে। কিন্তু নিয়তির বিধান কী? এ প্রশ্ন সবার মনেই ঘুরপাক খায় সব সময়। অনেকে ভাগ্যের ওপর নিজেকে ছেড়ে দেয় বা ভাগ্যে বিশ্বাসী হয়ে ওঠে। তাই তারা আগামী দিনে ভাগ্যে কী আছে তা জানতে দ্বারস্থ হন জ্যোতিষীর দরবারে। তারকাদের অনেকেই কিন্তু ভাগ্যে বিশ্বাস করেন।  তাদের সেই সংবাদ জানাচ্ছেন প্রথিতযশা জ্যোতিষী - ড. কে সি পাল

 

শাকিব খান

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক মেষ রাশির জাতিক শাকিব খানের জন্য বছরটি খুঁজে দেবে হীরের খনি। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধার এমনকি বিদেশেও নিত্যনতুন চমক সৃষ্টি করে শাকিবপ্রেমীর সংখ্যা গণজোয়ারে পরিণত হবে। অতীতে আলোচনা সমালোচনার শীর্ষে আরোহণ করবেন। দেশ-বিদেশ ভ্রমণ এমনকি বিরল সম্মাননা লাভ করবেন। দাম্পত্য সুখশান্তি বিনষ্ট হলেও নতুন প্রেমে হাবুডুবু খাওয়ার সম্ভাবনা। গুপ্ত ও প্রকাশ্য শত্রু পিছু হটতে বাধ্য হবে। উন্নত বিশ্বের কোনো দেশে গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিচার বুদ্ধি বিবেচনা শ্রম অধ্যবসায় ও সঞ্চয়ী হলে পুনরায় হীরের আলোয় ঝলমলে বছর উপহার পাবেন।

 

জয়া আহসান

মন মাতানো অভিনেত্রী জয়া আহসানের জন্য ২০২৪ সালটি স্মরণীয় বরণীয় ও রেকর্ডীয় বছর হিসেবে গণ্য হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হওয়ায় সুনাম যশ প্রতিষ্ঠা মর্যাদা বহুলাংশে বৃদ্ধি পাবে। পিতামাতার সঙ্গে মতানৈক্য এমনকি পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ত্যাগ করার বাসনা জাগবে। অবশ্য নতুন গৃহবাড়ি ও যানবাহন বদলের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। শুভ গৃহযোগে প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়ে বিজয়ের বরমাল্য পরতে সক্ষম হবেন।

 

আরিফিন শুভ

মন মাতানো অভিনেতা ও টেলিভিশন ব্যক্তিত্বসহ বহুল পুরস্কারে ভূষিত আরিফিন শুভর জন্য ২০২৪ সালটি স্বর্ণোজ্জ্বল বছর বলে গণ্য হবে। হাতে থাকা প্রতিটা কাজ সুচারুরূপে সম্পন্ন ও নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হওয়ায় মৌজমাস্তিতে বছরটি কাটবে। সততা নিষ্ঠা একাগ্রতা শ্রম প্রযুক্তি জীবন চলার পথকে আলোকিত করবে। সঞ্চয়ের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বহুমুখী প্রতিভার স্বীকৃতিস্বরূপ এবারও নতুন পুরস্কারে ভূষিত হতে পারেন। বিদেশে সেটেল হওয়ায় স্বপ্ন আলোর মুখ দর্শন করবে।  অবশ্য ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। নতুন প্রেম, বন্ধুত্বের সিদ্ধান্ত ভুল হওয়ায় সিংহের মুখে হাত দেওয়ার সমান হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বদাই সতর্ক থাকতে হবে।

 

আজমেরি হক বাঁধন

২০২৪ সালটি মন মাতানো অভিনেত্রী আজমেরী হক বাঁধনের জন্য ভাগ্যলক্ষ্মী বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। ছোট-বড় উভয় পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার গ্রাফ আকাশচুম্বী থাকবে। সুখশান্তি ধন ঐশ্বর্য প্রতিষ্ঠা হাতের মুঠোয় থাকবে। নতুন গৃহবাড়ি লাভ ও যানবাহন বদলের স্বপ্ন বাস্তবায়িত হবে। এ বছরের গ্রহাবস্থান রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত করতে পারে। ধৈর্য সাহস মনোবল জনবলপূর্ণ এক লাকীয় বছর বলে গণ্য হবে। দেশ-বিদেশে ভ্রমণ অতীতের রেকর্ড ছাড়িয়ে যাবে।

 

চঞ্চল চৌধুরী

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক কন্যা রাশির জাতক শিক্ষক, অভিনেতা শিল্পী ও টেলিভিশন ব্যক্তিত্ব চঞ্চল চৌধুরীর ক্যারিয়ারে আসবে নতুন চমক। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। হাতে থাকা প্রতিটা কাজই সম্পন্ন হওয়ায় সুনাম যশ খ্যাতির শীর্ষে আরোহণ করবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। দাম্পত্য সুখশান্তি বজায় থাকলেও জীবনসাথীর চিকিৎসার্থে দেশের বাইরে নেওয়ার প্রয়োজন পড়বে। জ্যেষ্ঠ সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। যোগ্যকর্ম, ধর্মীয় যাত্রা ও ভ্রমণজনিত কারণে বিদেশগমন শুভ।

 

আঁখি আলমগীর

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক মকর রাশির জাতিকা নায়িকা-গায়িকা উপস্থাপিকা আঁখি আলমগীরের জন্য ২০২৪ সালটিতে নিশ্চিত খুলবে ভাগ্যের দরজা। ছোট-বড় উভয় পর্দা মাতিয়ে জনগণের মন জয় করতে সক্ষম হবেন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠায় ভাটা পড়লেও সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচলসহ হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। আত্মীয় পরিজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। আপনার আদেশ উপদেশ লোকে শুনবে জানবে মানবে সেই সঙ্গে বহুগুণের স্বীকৃতি স্বরূপ বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। স্বাস্থ্যগত ব্যাপারে অধিক সতর্ক থাকা শ্রেয় হবে।

 

পূজা চেরী

সিংহ রাশির জাতিকা পূজা চেরীর জন্য ২০২৪ সালটি কাটবে রাজার মতো। ধনসম্পদ সম্পত্তি ঐশ্বর্য সুনাম যশ প্রতিপত্তির বাড়বাড়ন্ত হবে চোখে পড়ার মতো। কমপক্ষে ৫-৭টি দেশ-বিদেশে ভ্রমণ হবে এমনকি দেশ-বিদেশ থেকে ভূয়সী প্রশংসা কুড়াতে সক্ষম হবেন। ছোট বড় উভয় পর্দা এমনকি শিল্পাঙ্গন মাতিয়ে রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কার প্রাপ্তির যোগ বিদ্যমান। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ হলে জীবনসঙ্গী নির্বাচনে ভুল করার অত্যাবশ্যকীয়।

 

অপূর্ব

২০২৪ সালটি কর্কট রাশির জাতক অপূর্বর জীবনের দুর্যোগ কাটবে এবং সুদিনের সূর্যের ন্যায় আলোক রশ্মি বিকিরণ করবে। ছোট-বড় উভয় পর্দা মাতিয়ে অপূর্বপ্রেমীর জোয়ার জনস্রোতে রূপান্তরিত হবে। বেশ কয়েকবার বিদেশ ভ্রমণ হবে এবং প্রতিটা ভ্রমণ লাভদায়ক হবে। এ বছর স্বদেশ নয় বরং বিদেশে প্রেম প্রণয়ে আবদ্ধ ও বসবাস যোগ প্রবল। দাম্পত্য জীবনে শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারি হয়ে থাকবে। সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা মিথ্যা ষড়যন্ত্রের জাল বিস্তার করতে পারে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বুবলী

২০২৪ সালটি বুবলীর কাটবে রাজকীয় স্টাইলে। ছোট-বড় উভয় পর্দায় তার নেওয়া নিত্যনতুন আকর্ষণীয় চমক ভক্তদের মন জোগাতে সক্ষম হবে। অতিরিক্ত বিশ্বাস ক্ষতির কারণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। অবশ্য সততা একাগ্রতা পান্ডিত্য পিতামাতার দোয়া জীবন চলার পথে আলো ছড়াবে। নিজস্ব গৃহবাড়ি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। দাম্পত্য সুখ-শান্তি ঐক্য ধরে রাখা কঠিন হবে। প্রেম রোমান্স বিনোদনে থাকতে দেখা যাবে।

 

নিশো

ধনু রাশির জাতক নিশোর জন্য ২০২৪ সালটি অতিশয় শুভ সম্ভাবনাময় এমনকি উন্নতির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। নিত্য নতুন প্ল্যানপ্রোগ্রামসহ লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। টেলিভিশন পর্দায় তার আকর্ষণীয় চমক দেশ বিদেশে নিশোপ্রেমীদের মন আকৃষ্ট করবে। দেশ-বিদেশে ভ্রমণ ভূয়সী প্রশংসা এমনকি বিজয়ের বরমাল্য গলায় পরতে সক্ষম করবে। পুরনো বাহন বদলের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনদের সঙ্গে সম্প্রীতির বন্ধন রচিত হবে। শত্রু ও বিরোধী পক্ষরা আপনার উন্নয়ন প্রভাব প্রতিপত্তি ও একাগ্রতার বন্ধন দেখে অবশেষে পিছু হটতে বাধ্য হবে। এতদসত্ত্বেও এ বছরের গ্রহাবস্থান স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত করবে।

 

নুসরাত ফারিয়া

মন মাতানো অভিনেত্রী, গায়ক, রেডিও জকি নুসরাত ফারিয়ার জন্য ২০২৪ সালটিতে নিত্যনতুন আলোর ঝলকানিতে বদলে দেবে লাইফস্টাইল। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করায় মন আনন্দে নাচবে। নতুন প্রেমে আবদ্ধ হলেও বিবাহে কোনো না কোনো বাধা আসার সম্ভাবনা রয়েছে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্তি আর নিজের উপার্জন দিয়ে কিনবেন বাড়ি চড়বেন গাড়ি। দেশ-বিদেশে তার জনপ্রিয়তা হবে। যার ফলশ্রুতিতে বিজয়ের বরমাল্য পরতে সক্ষম হবেন।

 

বালাম

বিশিষ্ট সুরকার, গীতিকার ও সংগীত পরিচালক বালামের জন্য ২০২৪ সালটি আশা-আকাক্সক্ষা পূরণের বছর হিসেবে গণ্য হবে। দেশের শিল্পাঙ্গন তো বটেই বৈদেশিক সূত্রেও ভূয়সী প্রশংসা লাভ করায় বালামপ্রেমীর সংখ্যা অধিক বৃদ্ধি পাবে। শূন্য পকেট পূর্ণ। ব্যাংক ব্যালান্স বৃদ্ধি, নতুন গৃহবাড়ি ও যানবাহন লাভের জন্য বছরটি স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ থাকবে। বিদ্যা, জ্ঞান, সখ্য, শ্রম ও অধ্যবসায়ের বলে রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কার হাত বাড়িয়ে ধরবেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। অবশ্য জীবনসঙ্গীর শরীর স্বাস্থ্য খারাপ এমনকি ছোটখাটো অস্ত্রোপচার লাগতে পারে। সন্তানের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোই থাকবে।

 

পরীমণি

দেশ-বিদেশে আলোচনা-সমালোচনার শীর্ষে অবস্থানকারী পরীমণির জন্য ২০২৪ সালটিতে দুর্যোগের মেঘ কাটবে এবং সুদিনের সূর্য উদিত হবে। মামলা-মোকদ্দমা ও সমালোচনার ঝড় থামবে। ছোট-বড় উভয় পর্দা তো বটেই সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ার দর্শকদের নিত্যনতুন চমক দেখিয়ে পরীমণিপ্রীতির সংখ্যা বাড়বে বৈকি কমবে না। বিদ্রোহ ফাটল ক্ষয়ক্ষতি পুষিয়ে নূতন বিজয় সাধিত হবে। অতীতের শোককে শক্তিতে রূপান্তির করতে পারে সুগন্ধি ফুলের সৌরভ স্থায়ী হবে।

 

পড়শী

সিংহ রাশির জাতিকা শিল্পী, অভিনেত্রী, মডেল পড়শীর জন্য ২০২৪ সালটি জীবনের নতুন অধ্যায় রচনা করবে। দেশের শিল্পাঙ্গন ও বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন মাতিয়ে বৈদেশিক সুনাম যশ খ্যাতি পুরস্কার প্রাপ্তির সম্ভাবনা অমূলক নয়। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ এমনকি নতুন জীবনসঙ্গীর আগমনের সম্ভাবনা। এ বছর একাধিক পথে ঝটকা উপার্জন করে ব্যাংক ব্যালান্স বৃদ্ধিসহ এমনকি ব্যবসাবাণিজ্যে লিপ্ত হওয়ায় সমীচীন হবেন। হটকারী সিদ্ধান্ত বর্জনের পাশাপাশি লাইফস্টাইল যা প্রকৃত মনের ফুল ফোটাবে।

 

মোশাররফ করিম

প্রাপ্ত তথ্যে পাওয়া জন্ম তাং মোতাবেক কন্যারাশির জাতক মোশাররফ করিমের জন্য ২০২৪ সালটি অতিশয় শুভ সম্ভাবনাময় এমনকি উন্নতির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। সুনাম, যশ, খ্যাতি প্রতিষ্ঠা দেশ-বিদেশ বিস্তৃত হবে। এ বছরের গ্রহাবস্থান বিজয়ের বরমাল্য গলায় পরাবে। দেশের চলচ্চিত্রাঙ্গন ছোট পর্দায় তার ভূমিকা ভূয়সী প্রশংসার দাবিদার হবে। দাম্পত্য সুখ-শান্তি ঐক্যতা বজায় থাকবে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে।

 

মেহজাবীন

২০২৪ সালটি মেষ রাশির জাতিকা মেহজাবীনের লাইফস্টাইল বদলে দেবে। ছোট-বড় উভয় পর্দায় তার নিত্যনতুন চমক সৃষ্টি করায় সুনাম যশ খ্যাতি প্রতিষ্ঠা আকাশচুম্বী হবে। যোগ্য কর্ম, ভ্রমণ এমনকি বিদেশে বসবাসের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। দ্বৈত নাগরিকত্ব লাভের যোগ বিদ্যমান। রাষ্ট্রীয় বা সামাজিক একাধিক পুরস্কার পাবেন। প্রেম ব্যর্থতায় রূপ নিলেও বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা অমূলক নয়। যেমন- ধনসম্পদ সম্পত্তিপ্রাপ্ত হবেন, কিনবেন বাড়ি চড়বেন গাড়ি। শত্রু ও বিরোধীরা পিছু হটতে হবে।

 

দীঘি

২০২৪ সালটি কন্যা রাশির জাতিকা প্রার্থনা ফারদিন দীঘির জন্য স্মরণীয় বরণীয় ও রেকর্ডীয় বছর হিসেবে গণ্য হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। দেশের বিলুপ্ত চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধারে নেওয়া ভূমিকা প্রশংসনীয় হবে। দেশ-বিদেশে ভ্রমণসহ বিরল সম্মাননায় ভূষিত হওয়ার সম্ভাবনা। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ।  গুপ্ত শত্রুর চাপে যৎপরনাস্তি ক্ষতির সম্ভাবনা। প্রেম মেধা কৌশলে অভিলাষ পূর্ণ করতে সক্ষম হবেন। দ্বিচক্রযান এড়িয়ে চলা শ্রেয় হবে।

সর্বশেষ খবর