Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০১৬ ১৩:০১

'কাঁটা' চলচ্চিত্রে লিজা

অনলাইন ডেস্ক

'কাঁটা' চলচ্চিত্রে লিজা

চলচ্চিত্রের গানে কন্ঠ দিলেন এই সময়ের আলোচিত সঙ্গীত শিল্পী ক্লোজ আপ ওয়ান তারকা লিজা। হাসান ফুয়াদ পরিচালিত 'কাঁটা' ছবির 'আজ মন যে দোলে' শিরোনামে গানে প্লেব্যাক করলেন লিজা। গতকাল মঙ্গলবার রাতে লালমাটিয়া রেজয়ান শেখ এর ষ্টুডিওতে গানটির রের্কডিং সম্পূর্ণ হয়েছে। 'আজ মন যে দোলে তালে তালে, পাহাড়ীয়া মাদলে' শ্রুতি মধুর এই গানটি লিখেছেন তারিক তুহিন। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ। 

এ প্রসঙ্গে লিজা বলেন, যেকোন শিল্পীর চাওয়া থাকে বড় মাধ্যমে কাজ করার। চলচ্চিত্র একটি বড় মাধ্যম। অনেক দিন পর একটি অন্য রকম প্লেব্যাক করেছি। নতুন ছবির গানে কণ্ঠ দিয়ে বেশ ভালো লাগছে। গানের কথা ও সুর খুবই সুন্দর। আমার খুব পচন্দ হয়েছে। আশা করছি গানটি ভাল লাগবে। এর আগে সাইফ চন্দন পরিচালিত আমার 'ছেলেটি আবল তাবল মেয়েটি পাগল পাগল' চলচ্চিত্রের 'ডার্লিং ডার্লিং' শিরোনামে গানটি সুপার হিট হয়েছিলো। আশা করছি এই গানটি সবার ভালো লাগবে ও হিট হবে।

নারীর জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র 'কাঁটা'। এতে অভিনয় করবেন নবাগত নায়ক পারভেজ, সুস্মি আহসান ও ঐষী। এছাড়া থাকছেন ওমর সানী, সাদেক বাচ্চু, রেবেকা, আব্দুল্লাহ সাকী প্রমুখ। 'কাঁটা' ছবিটি অডিও ও ভিডিও প্রকাশিত হবে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। ছবিতে গান থাকবে মোট ছয়টি। গানে কণ্ঠ দিয়েছে জনপ্রিয় কন্ঠ শিল্পী শাহীদ, এফ এ সুমন, বেলাল খান, প্রত্যয় খান, লাবন্য, ঐষী ও লিজা। সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, প্রত্যয় খান, রেজয়ান শেখ ও রাব্বি।  


বিডি প্রতিদিন/৩ আগষ্ট ২০১৬/হিমেল-১৭


আপনার মন্তব্য