১৭ মে, ২০২৩ ০৭:৫৯

সত্যিই কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনা-ভিকির?

অনলাইন ডেস্ক

সত্যিই কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনা-ভিকির?

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সংগৃহীত ছবি

প্রায় দেড় বছর কেটে গেছে বলিউডের জনপ্রিয় জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের দাম্পত্য জীবনের। তাদের নিয়ে জল্পনার অন্ত নেই। কখনও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা, কখনও আবার তারকা যুগলের মনোমালিন্যের খবর। ১৬ মে ভিকি কৌশল পা দিলেন ৩৫-এ। স্বামীর জন্মদিনে ক্যাটরিনা স্পষ্ট করলেন সব কিছু।

অভিনেত্রী তার স্বামীর সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের দুটি ছবি ভাগ করে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। একটিতে ভিকির সঙ্গে নাচছেন ক্যাটরিনা। অন্যটিতে দু’জনের ভালবাসায় ভরা একটি ছবি দেন। ক্যাপশনে লেখেন, “একটু নাচ অনেকটা ভালবাসা। শুভ জন্মদিন আমার ভালবাসা।”

২০১৯ সালে জোয়া আখতারের এক পার্টিতে দু’জনের আলাপ হয়। তখন থেকেই প্রেম। তারপর ২০২১ সালে চূড়ান্ত গোপনীয়তার মধ্যে রাজস্থানে বিয়ে সারেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পরে অবশ্য মাঝেমধ্যেই একে অপরের উদ্দেশে আদুরে পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ভাগ করে নিতেন তারক যুগল। তবে মাস কয়েক ধরেই সংবাদ মাধ্যমকে এড়িয়ে চলছেন ক্যাটরিনা। এর মধ্যেই ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষা শুরু হয়ে গেছে ভিকি ও ক্যাটরিনাকে ঘিরে। বিয়ের পর থেকে নিজেকে বেশ গুটিয়ে নিয়েছেন ক্যাটরিনা। নিন্দুকদের দাবি, তাদের বনিবনা হচ্ছে না। তবে আসল সত্যটা হল কয়েক মাস পরেই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির এই ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ছবিটি নিয়ে ইতোমধ্যেই চর্চা শুরু হয়ে গেলেও ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। পাশাপাশি, ক্যামেরার সামনে তেমনভাবে ধরা দেননি ক্যাটরিনা নিজেও। ফলে কৌতূহল আরও বেড়েছে অনুরাগীদের মধ্যে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবি নিয়ে দর্শকের এই উত্তেজনাই জিইয়ে রাখতে চাইছেন নির্মাতারা। ছবির ব্যবসার কথা মাথায় রেখেই এই পন্থা অবলম্বন করেছেন তারা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর