রবিবার, ৭ জুলাই, ২০১৩ ০০:০০ টা

উল্লাস নয়, জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিন : খালেদা জিয়া

চার সিটি করপোরেশনের পর গাজীপুরেও নিরঙ্কুশ জয়ে সন্তোষ প্রকাশ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনেও জনগণ বর্তমান সরকারের অপকর্ম, দুঃশাসনের বিরুদ্ধে রায় দিয়েছে। জনগণের এই বিজয়ের ধারাবাহিকতা ধরে রেখে আমাদের জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। এখন উল্লাস করার সময় নয়।
গতকাল রাতে গুলশানের নিজ কার্যালয়ে নির্বাচনের ফলাফল পর্যবেক্ষণ ও বিশ্লেষণকালে তিনি এসব কথা বলেন। রাত ১১টা ২০ মিনিটের দিকে নিজ রাজনৈতিক কার্যালয়ে খোলা নির্বাচন মনিটরিং কক্ষে আসেন বিএনপি চেয়ারপারসন। এ সময় দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
মনিটরিং রুম থেকে বিএনপি চেয়ারপারসন টেলিফোনে গাজীপুরে ১৮ দল সমর্থিত মেয়র প্রার্থী অধ্যাপক এম এ মান্নান, স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রধান নির্বাচনী এজেন্ট হাসান উদ্দিন সরকারসহ দলের অন্যান্য গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি চূড়ান্ত ফলাফল না ঘোষণা পর্যন্ত দলের নেতা-কর্মীদের কেন্দ্র ছেড়ে না যাওয়ার নির্দেশ দেন।
বিএনপি চেয়ারপারসন নেতা-কর্মীদের বিজয় মিছিল বা উল্লাস না করে জয়ের ধারাবাহিকতা ধরে রেখে আগামীতে জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান। বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, গাজীপুরে জনগণের বিজয় হয়েছে। জনগণ সরকারের সব অপকর্ম-দুঃশাসনের বিরুদ্ধে রায় দিয়েছে।

সর্বশেষ খবর