রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

কাজী জাফর উল্লাহর পথসভায় গুলি

নেপথ্যে সেতু উদ্বোধন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহর পথসভায় গুলির ঘটনা ঘটেছে। গুলিতে ভাঙ্গা থানার ওসিসহ আহত হয়েছেন সাতজন। তাদের ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কুমপাড় বাজারে একই স্থানে সেতুর পাল্টাপাল্টি ভিত্তিপ্রস্তর স্থাপন করা নিয়ে গতকাল এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীবাড়ী কুমপাড় বাজার এলাকায় সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করতে যান কাজী জাফর উল্লাহ। পরে সেখানে পথসভায় অংশ নেন তিনি। পথসভা চলাকালে হঠাৎ গুলির শব্দে সবাই ছোটাছুটি শুরু করেন। গুলিতে আহত হন ভাঙ্গা থানার ওসি নাজমুল ইসলাম, কাউলিবেড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ মাতুব্বর, আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোবাহান খান, সদরপুর উপজেলা আওয়ামী লীগ নেতা ইমারত আকন, আড়িয়াল খাঁ গ্রামের সাহেব আলী মেম্বার, কাউলিবেড়া ইউপি সদস্য শাজাহান মিয়া ও পরারম গ্রামের জমির মাতুব্বর।
জানা গেছে, ৮ এপ্রিল কুমপাড় বাজার এলাকায় একটি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী। একই স্থানে গতকাল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করতে যান কাজী জাফর উল্লাহর। পরে পথসভায় অংশ নেন তিনি। এ সময় জাফর উল্লাহর সমর্থক দীপক মজুমদারের সঙ্গে স্থানীয় কয়েকজনের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দীপক মজুমদার শটগান দিয়ে গুলি ছোড়েন। এ বিষয়ে জানতে দীপক মজুমদারের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
ভাঙ্গা থানার ওসি নাজমুল ইসলাম জানান, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক মজুমদারের কাছে থাকা শটগান থেকে অসাবধানতাবশত গুলি বের হলে এ ঘটনা ঘটে। তিনি বলেন, এটি নিছক একটি দুর্ঘটনা। দীপক মজুমদারের কাছে থাকা শটগানটি জব্দ করা হয়েছে।

সর্বশেষ খবর